সকল শিরোনাম

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ

এ পাতার অন্যান্য সংবাদ

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ করোনা ভ্যাকসিনের জন্য এডিবি দেবে ৯০০ কোটি ডলার হলুদ ফল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়…

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত

| ১৫ জ্যৈষ্ঠ ১৪২৮ | Saturday, May 29, 2021

---নিউজ-বাংলাদেশ.কম, রূপগঞ্জ(নারায়নগঞ্জ) ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করায় হানজালা নামে এক সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ভুলতা ফাড়িতে ইটপাটকেল নিক্ষেপসহ ভুলতা ফাড়ির ইনচার্জসহ ও এক ব্যবসায়ীকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। ইটপাটকেল নিক্ষেপে রিপন ও কবির নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার ভুলতা পুলিশ ফাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন জানান, গত ২৫ মে স্থানীয় সন্ত্রাসী ও ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হানজালা ও সফিউদ্দিন মিলে আফজাল হোসেন ভুইয়া নামে এক ব্যবসায়ীর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। তাদের দাবিকৃত চাঁদা না দিলে ওই ব্যবসায়ীকে হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করেন। এ ঘটনায় ব্যবসায়ী আফজাল হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ওই সাধারণ ডায়েরীটি তদন্ত করেন ভুলতা ফাড়ির ইনচার্জ নাজিম উদ্দিন। শনিবার বিকেলে আফজাল হোসেন জীবনের নিরাপত্তা চাইতে ভুলতা ফাড়িতে ইন্সপেক্টর নাজিম উদ্দিনের কাছে আসে। সাবেক ছাত্রলীগ নেতা হানজালা ও তার বাহিনীর সদস্যরা ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ব্যবসায়ী আফজাল হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি গোলাকান্দাইল গোলচত্বর এলাকা হয়ে ভুলতা ফাড়ির সামনে এসে পৌছাঁলে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন হানজালা ও তাদের বাহিনীর সদস্যদের কাছে বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করেন। বিক্ষোভ মিছিলের কারণ জিজ্ঞাসা করায় হানজালা ও তার বাহিনীর সদস্যরা ভুলতা ফাড়ির ইনচার্জ নাজিম উদ্দিন ও ব্যবসায়ী আফজাল হোসেনকে হুমকি ধামকি প্রদান করেন। হানজালা ও তার বাহিনীর সদস্যরা ক্ষিপ্ত হয়ে ভুলতা ফাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করেন। এসময় ইটপাটকেলের আঘাতেরিপন ও কবির নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়। তাদের স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা প্রদান করা হয়। হানজালার নামে রূপগঞ্জ থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে প্রায় হাফ ডজন মামলা রয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে জানান, হানাজালা দীর্ঘদিন ধরেই প্রভাবশালী মহলের ছত্রছাঁয়ায় সন্ত্রাসমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। ভুলতা ও বলায়খা এলাকায় কেউ বাড়ি নির্মাণ করতে গেলে তাদের চাঁদা দিতে হয়। তাদের চাঁদা দেওয়ায় ছাড়া কেউ এলাকায় বাড়িঘর নির্মাণ করতে পারেনা। এ ব্যাপারে অভিযুক্ত হানজালার সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সাহেদ বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।