সকল শিরোনাম

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ১৯ জানুয়ারী থেকে যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা


এ পাতার অন্যান্য সংবাদ

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ করোনা ভ্যাকসিনের জন্য এডিবি দেবে ৯০০ কোটি ডলার হলুদ ফল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত

প্রধানমন্ত্রীর নিদের্শে রূপগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬ শতাধীক বৃক্ষ রোপন

| ২০ আষাঢ় ১৪২৭ | Saturday, July 4, 2020

---

নিউজ-বাংলাদেশ, রূপগঞ্জ (নারায়নগঞ্জ) ঃ মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিদের্শে বাংলাদেশ ছাত্রলীগের সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি অংশ হিসেবে রূপগঞ্জ উপজেলায় ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া ও তিতুমীর কলেজ ছাত্রলীগ নেতা মোঃ ইকবাল হোসেন এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
”মুজিব বর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান“ এ শ্লোগানকে সামনে রেখে সোমবার দুপুরে উপজেলার মিঠাব এলাকার আদর্শ উচ্চ বিদ্যালয়, মাছুমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আতলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬ শতাধিক ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়েছে।
বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন. আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষিকা মনি আক্তার মিলি,শিক্ষক ফরিদুল ইসলাম মিঠু, মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, সহকারী শিক্ষক মইনুল হক শামীম, ছাত্রলীগকর্মী এমরান,সাইফুল,জাহিদ,ফয়সাল, জুয়েল তারিকুল সহ অনেকে।
ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আরিফ মিয়া বলেন ,”মুজিব বর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের মহামারি করোনার ক্রান্তিলগ্নে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথ মসৃণ করার লক্ষ্যে পরিবেশ সুন্দর ও বনায়নে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি ।