সকল শিরোনাম

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ১৯ জানুয়ারী থেকে যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা


এ পাতার অন্যান্য সংবাদ

১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ডেমরায় চাদাঁ না দেয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের ফুচকা কারখানা ভাংচুর ও লুটপাট প্রধানমন্ত্রীর নিদের্শে রূপগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬ শতাধীক বৃক্ষ রোপন রাজাপুরে স্কুলের জমি রক্ষার দাবিতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন রূপগঞ্জের খাদুনে যুুবলীগ সেক্রেটারী শাহিনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনারগাঁও থেকে ৪১ কেজি গাঁজাসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে র‌্যাব-১১ ’হেলথ্কেয়ার এন্ড হেলথ্ ট্রিটমেন্ট’ এর উদ্যোগে ৫৭০ টি পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন যাকাতের টাকা বিতরণে মারামারি, গুলিতে নিহত ১ আহত ১৫ হায়রে পরকীয়া … দরিদ্র ও অটো চালকরা পেল এমপি খোকার উপহার খাদ্য সামগ্রী শৈলকুপায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২ সিটি ও মেঘনা গ্রুপের সয়াবিন তেল ও চিনির দাম কমানো হলো

হায়রে পরকীয়া …

| ১ জ্যৈষ্ঠ ১৪২৭ | Friday, May 15, 2020


 

স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে পলায়ন- সমাজে হরহামেসাই ঘটে এমন ঘটনা; কিন্তু প্রেমিকের সঙ্গে স্থায়ীভাবে থাকতে নাটোরের এই গৃহবধূ সাজিয়েছেন এমন এক ‘নাটক’, যা একেবারেই আলাদা। তাকে হত্যা করা হয়েছে এবং সেটি বিশ্বাসযোগ্য করতে ‘লাশ হয়ে’ ছবিও তুলিয়েছেন। আর সেই ছবি সামাজিক যোগাগমাধ্যম ফেসবুকে প্রকাশ করিয়েছেন। এই ফন্দিতে অবশ্য শেষরক্ষা হয়নি। প্রেমিকসহ তাকে যেতে হয়েছে শ্রীঘরে।

নাটোর এসপির অফিস চত্বরে বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, বুধবার রাতে নাটোর জেলা পুলিশ ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে প্রেমিক আবিদসহ গৃহবধূ মুক্তিকে আটক করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে হাজির করা হয়। আদালত তাদের জেলহাজতে পাঠান।

এসপি জানান, পাবনা জেলার ঈশ্বরদী এলাকার বাসিন্দা আকমল হোসেন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি। কর্মসূত্রে তিনি নাটোরে বসবাস করেন। তার স্ত্রী মুক্তির সঙ্গে ফেসবুকে পরকীয়া গড়ে ওঠে ময়মনসিংহের ক্যাবল ব্যবসায়ী আবিদের। গত ১১ মে মুক্তি তার বাবার বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কোন্দইল যেতে চান। এ জন্য আকমল হোসেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুরে লেগুনায় তুলে দেন। প্রেমিক আবিদ সিরাজগঞ্জের হাটিকুমরুল থেকে মুক্তিকে মাইক্রোবাসে ময়মনসিংহে নিয়ে যান।

পুলিশ সুপার আরও জানান, প্রেমিকের সঙ্গে স্থায়ীভাবে থাকার জন্য কৌশল আঁটেন মুক্তি। তাকে হত্যা করা হয়েছে- এই তথ্য প্রকাশ করতে ‘লাশ সাজেন’ তিনি। আর সেই লাশের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়। পাশাপাশি প্রেমিক আবিদকে দিয়ে ওই ছবি ও হত্যার খবর স্বামীর পরিবারের কাছে পাঠান। গত ১১ মে বড়াইগ্রাম থানায় একটি হত্যা মামলা করেন ওই গৃহবধূর স্বামী আকমল হোসেন।