সর্বশেষ সংবাদ: জাতীয় শিক্ষাক্রম অনুসরণ করছে ইবতেদায়ী মাদ্রাসা: শিক্ষামন্ত্রী রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ কানাডা-আমিরাতে ঢুকতে না পেরে ফিরে আসছেন ঢাকায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ——- তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী সোনারগাওঁয়ের সাদিপুর ইউ,পিতে ৩ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে কারচুপির অভিযোগ সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু

সকল শিরোনাম

জ্ঞানপাপীরা পকেট ভরে : দেশীয় শিক্ষা রসাতলে বাণিজ্যমেলার মেলার বাহিরে ইজারাবিহীন হোটেলের ছড়াছড়ি  : মেলার প্রবেশ সড়ক ঢাকা বাইপাসে ১৭ কিলোমিটার যানজট ;  ভেতরে ক্রেতাশুন্য প্যাভিলিয়ন সুশাসন গণমাধ্যম এবং কিছু কথা রাজনৈতিক সংঘাত বনাম জনসমাগমের রাজনীতি!! ব্রাজিল খেলায় সুনামি বইয়ে দিল : প্রতিপক্ষের বুকে কাঁপুনি শুরু বঙ্গবন্ধু টানেলের আংশিক খুলে দেওয়া হবে এ মাসেই ডিসেম্বরে ভারতের বিদ্যুৎ মিলবে বাংলাদেশে ১১ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা জাকারবার্গের মিয়ানমারে উপর নিষেধাজ্ঞা যুদ্ধের জন্য প্রস্তুত হোন শর্ত ছাড়াই বাংলাদেশকে ৪৫০ কোটি ডলার ঋণ দিচ্ছে আইএমএফ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ স্থগিত কাতার বিশ্বকাপ : কন্টেইনারে রাতযাপনে গুনতে হবে ২১ হাজার টাকা ঋণের টাকায় দামি গাড়ি! পৃথিবীর তাপ রেকর্ড পরিমাণ বেড়েছে ১৫ নভেম্বর বিশ্বের জনসংখ্যা হবে ৮০০ কোটি আর্জেন্টিনা উগ্র ফুটবল সমর্থকগোষ্ঠী : বিশ্বকাপে ৬ হাজার আর্জেন্টাইন সমর্থক নিষিদ্ধ ২৫ কেজি সোনা নিলামে তুলবে বাংলাদেশ ব্যাংক খেলা যেন হয় শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ডিএসইর মানবসম্পদ নীতি নিয়ে বৈঠক ডেকেছে বিএসইসি ঋণ পাচ্ছে বাংলাদেশ যুদ্ধ হয়ে যাক একটা.. দীর্ঘদিন পর রাজনৈতিক সমাবেশে আসছেন প্রধানমন্ত্রী টাকা যেন একবারেই মূল্যহীন : ৫০ বছরে পণ্যমূল্য বেড়েছে ৮০ গুণ যৌন হয়রানি প্রতিকার কোথায়?

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না পূজা

| ২৯ আশ্বিন ১৪২৯ | Friday, October 14, 2022

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না পূজা১৬ অক্টোবর রবিবার কুইন্সের আমাজুরা কনসার্ট হলে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। বাংলাদেশ থেকে ছোট ও বড় পর্দার একঝাঁক তারকা অংশ নেবেন। সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল ঢাকাই ছবির এই নায়িকারও। কয়েক দিন আগে পূজা নিজেও বলেছিলেন আমেরিকায় যাচ্ছেন তিনি। এরই মধ্যে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজকেরা পূজার অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করে তাঁর ছবিসহ ফেসবুকে পোস্টারও প্রকাশ করেছেন। শোনা যাচ্ছে, পূজা চেরি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না, যুক্তরাষ্ট্রেই যাচ্ছেন না। একই অনুষ্ঠানে শাকিব খানেরও অংশ নেওয়ার কথা ছিল, কিন্তু সম্প্রতি বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসার পর কিছুটা চাপে পড়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়ক।

একই সময়ে পূজার সঙ্গে শাকিবের প্রেমের গুঞ্জন নেট–দুনিয়ায় ভাসছে। এসব কারণে নাকি শাকিব খান যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর বরাত দিয়ে সপ্তাহখানেক আগেই খবরটি প্রকাশিত হয়েছে গণমাধ্যমে।

শাকিবের পর হঠাৎ করেই পূজার যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্তের বিষয়টি অন্য চোখে দেখছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকে। পূজাকে নিয়ে শাকিবের সঙ্গে দুয়ে-দুয়ে চার মেলানোর চেষ্টা করছেন কেউ কেউ। গুঞ্জন উঠেছে, শাকিব যাচ্ছেন না, এ কারণেই নাকি পূজাও অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাবেন না।

কিন্তু পূজা কী বলেন? শাকিবের সঙ্গে প্রেমের গুজবের মতো এটিও  গুজব বলে উড়িয়ে দিয়ে পূজা বলেন, ‘এটি এখন নতুন ইস্যু হলো। যা বলা হচ্ছে, তা ঠিক নয়। স্রেফ গুজব। আমি বুঝতে পারছি না, আর কত গুজব হবে। ওই সময় এখানে আমার শুটিংয়ের কাজ পড়ে গেছে। এ কারণে আমি আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর বেশি কিছু নয়।’

 পূজা আরও বলেন, ‘“পরী” নামে আমি যে ওয়েব ফিল্মটি করছি, সেটি দিয়ে একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম যাত্রা শুরু হবে। অবশ্যই আমার সেখানে থাকতে হবে। না থাকলে অন্যায় হবে। ওয়েব ফিল্মটির প্রচারণার অংশ হিসেবে কয়েক দিনের মধ্যে আমার ফটোশুট হবে। তা ছাড়া ওটিটির উদ্বোধনের আগে ১৬ বা ১৭ অক্টোবরের দিকে একটি অনুষ্ঠান হওয়ার কথা আছে। সেখানে আমাকে থাকতে হবে। সব মিলিয়ে এখন  যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।’

গত রবিবার বাংলাদেশের লোকেশনে ‘পরী’ ওয়েব ফিল্মটির শেষ ধাপের কাজ শুরু হয়ে গতকাল মঙ্গলবার শেষ হয়েছে শুটিং। গত মাসে থাইল্যান্ডের লোকেশনে এর প্রথম ধাপের কাজ হয়েছে।

ছবির নামভূমিকায় অভিনয় করছেন পূজা চেরি। ওয়েব ফিল্মে তাঁর প্রথম কাজ এটি। পূজা বলেন, ‘যেহেতু প্রথম কাজ এটি, তাই চরিত্রটি আমার জন্য একেবারেই আলাদা। কাজ করে যতটুকু মনে হয়েছে, এটি আমার জীবনের অন্যতম একটা ভালো কাজ হবে।’

নারী পাচারের ওপর গল্পের এই ওয়েব ফিল্মটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন জোভান। পরিচালক হিসেবে মাহমুদুর রহমানেরও প্রথম কাজ এটি। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।