সর্বশেষ সংবাদ: জাতীয় শিক্ষাক্রম অনুসরণ করছে ইবতেদায়ী মাদ্রাসা: শিক্ষামন্ত্রী রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ কানাডা-আমিরাতে ঢুকতে না পেরে ফিরে আসছেন ঢাকায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ——- তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী সোনারগাওঁয়ের সাদিপুর ইউ,পিতে ৩ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে কারচুপির অভিযোগ সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু

সকল শিরোনাম

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সভা : নতুন বছরে সারা দেশে নয়া কমিটির সিদ্ধান্ত জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জয় বাংলা বাংলার জয় জাতীয় সাহিত্য সম্মাননা পেলেন দেশের ৯ গুণী ব্যক্তি কেন এই প্রাকৃতিক বিপর্যয়? ‘কলামিস্ট ফোরাম অব বাংলাদেশ’এর সভাপতি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরকে; সম্পাদক মীর আব্দুল আলীম ঢাকার রাস্তায় এত ট্র্যাফিক জ্যাম কেন? জ্ঞানপাপীরা পকেট ভরে : দেশীয় শিক্ষা রসাতলে বাণিজ্যমেলার মেলার বাহিরে ইজারাবিহীন হোটেলের ছড়াছড়ি  : মেলার প্রবেশ সড়ক ঢাকা বাইপাসে ১৭ কিলোমিটার যানজট ;  ভেতরে ক্রেতাশুন্য প্যাভিলিয়ন সুশাসন গণমাধ্যম এবং কিছু কথা রাজনৈতিক সংঘাত বনাম জনসমাগমের রাজনীতি!! ব্রাজিল খেলায় সুনামি বইয়ে দিল : প্রতিপক্ষের বুকে কাঁপুনি শুরু বঙ্গবন্ধু টানেলের আংশিক খুলে দেওয়া হবে এ মাসেই ডিসেম্বরে ভারতের বিদ্যুৎ মিলবে বাংলাদেশে ১১ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা জাকারবার্গের মিয়ানমারে উপর নিষেধাজ্ঞা যুদ্ধের জন্য প্রস্তুত হোন শর্ত ছাড়াই বাংলাদেশকে ৪৫০ কোটি ডলার ঋণ দিচ্ছে আইএমএফ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ স্থগিত কাতার বিশ্বকাপ : কন্টেইনারে রাতযাপনে গুনতে হবে ২১ হাজার টাকা ঋণের টাকায় দামি গাড়ি! পৃথিবীর তাপ রেকর্ড পরিমাণ বেড়েছে ১৫ নভেম্বর বিশ্বের জনসংখ্যা হবে ৮০০ কোটি আর্জেন্টিনা উগ্র ফুটবল সমর্থকগোষ্ঠী : বিশ্বকাপে ৬ হাজার আর্জেন্টাইন সমর্থক নিষিদ্ধ ২৫ কেজি সোনা নিলামে তুলবে বাংলাদেশ ব্যাংক

এ পাতার অন্যান্য সংবাদ

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সভা : নতুন বছরে সারা দেশে নয়া কমিটির সিদ্ধান্ত জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জয় বাংলা বাংলার জয় আপিলে ৬ দিনে প্রার্থিতা ফিরে পেলেন ২৭৭ জন ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ যুবার মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজ পরিচালনায় এন্তার অভিযোগ জলবায়ু ন্যায্যতা প্রদানে প্রধানমন্ত্রীর বক্তব্যের সাধুবাদ জানাই কষ্টের বর্ষন বাংলাদেশে.. পণ্যমূল্য বেড়ে আমজনতার নাভিশ্বাস ‘কলামিস্ট ফোরাম অব বাংলাদেশ’এর সভাপতি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরকে; সম্পাদক মীর আব্দুল আলীম ঢাকার রাস্তায় এত ট্র্যাফিক জ্যাম কেন? সাত মাত্রার ভূমিকম্পের ধাক্কা বাংলাদেশ সামলাতে পারবে কি? বাণিজ্যমেলার মেলার বাহিরে ইজারাবিহীন হোটেলের ছড়াছড়ি  : মেলার প্রবেশ সড়ক ঢাকা বাইপাসে ১৭ কিলোমিটার যানজট ;  ভেতরে ক্রেতাশুন্য প্যাভিলিয়ন সুশাসন গণমাধ্যম এবং কিছু কথা রাজনৈতিক সংঘাত বনাম জনসমাগমের রাজনীতি!!

রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

| ১০ চৈত্র ১৪২৭ | Wednesday, March 24, 2021

---# পাট ও বস্ত্র মন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার #

ষ্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাট ও বস্ত্র মন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় রূপগঞ্জ থানায় ডিচিজটাল নিরাপত্তা আইনে মন্ত্রীর পক্ষ থেকে  মামলা দায়ের করা হয়েছে। রূপগঞ্জ থানার মামলা নং ৫৯। ধারা ২৫(১)/২৬(২)/২৯(১)/৩১(২)। ২৩ মার্চ রাতে এম মামলাটি দায়ের করেন গাজী গ্রুপের ম্যানেজার এডমিন মোজাম্মেল হক। রূপগঞ্জ থানার ভারপ্রপাপ্ত কর্মকর্তা মোহসীনুল কাদীর ঘটনার সত্যতা স্বিকার করেছেন।
মামলার বিবরনী থেকে জানা যায়,উপজেলার কায়েতপাড়ার  ইসাখালী গ্রামের ১ নং আসামী আশরাফল আলম ভুইয়া জেমিন এবং ২ নং তুষারসহ আরও অজ্ঞাত ১০/১২ জন মিলে বিভিন্ন ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে বেড়াচ্ছে। ২৬ ফেব্রুয়ারী রাত ১০ টায় আশরাফুল আলম ভুইয়া জেমিন এর আইডি (Asraful Alam Bhuiyan Jamin) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে গাজী একাডেমীর জন্য নির্ধারিত কিছু জমির ছবিসহ কুরুচিপূর্ণ, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কাল্পনিক ঘটনার অবতারন করে স্ট্যাটাস দেয়। ঊক্ত স্ট্যাটাসে আসামী আশরাফুল আলম ভ’ইয়া মেজিন বস্ত্র ও পাট মন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এটি করেছে বলে আর্জিতেবাদী বাদী উল্লেখ করেছেন। ১ ও ২ নং আসামীর মিথ্য এবং বানোয়াট তথ্য ডিজিটাল  বিন্যাস তথা ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের  ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে এবং তাঁর নির্বাচনী এলাকার জনগনের মধ্যে অস্থিরতা এবং বিশৃঙ্খলা করা হয়েছে বলে বাদী উল্লেখ করেন। এ ছাড়াও আসামীরা মোটরসাইকেলে আরহন কওে পাট ও বস্ত্র মন্ত্রীর নামে কুরুচিপূর্ণ এবং আপত্তিকর শ্লোগান দেয়। মামলায় এ ঘটনায় ৩জনকে স্বাক্ষী করা হয়েছে।
সকাল সারে ৮টায় পাটও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর মোবাইল ফেলে কল দিয়ে এ ব্যাপাওে জানতে চাওয়া হলে তিনি চোখের অপারেশনের জন্য হাসপাতালে আছেন বলে জানান। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান বলেন “বিষয়টি জেনেছি,  আইনী প্রক্রিয়ায় সব হবে।” নারায়নগঞ্জ জেলা পুলিশের এডিশনাল এসপি বিলাল আহম্মেদ বলেন, রাতে মামলা হয়েছে পুলিশ যথাযথ আইনত ব্যবস্থা নিচ্ছে।
এ ব্যাপারে আসামী আশরাফুল এবয় তুষার নিজেদেও ছাত্রলীগ নেতা দাবী করেছেন।  তুষার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সদ্য বিদায় নেওয়া সহ-সভাপতি এবং আশরাফুল একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক।