সকল শিরোনাম

রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ১৯ জানুয়ারী থেকে যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা পৌর নির্বাচনে জিতলেন যারা


বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত

| ৪ মাঘ ১৪২৭ | Sunday, January 17, 2021

স্পের্টস ডেস্ক :

 

 

 বার্তোমেউয়ের অবসানের পর থেকে নতুন সভাপতি খুঁজছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। এই মাসের ২৪ জানুয়ারি ক্লাবটির সভাপতি পদের নির্বাচন হওয়ার কথাও ছিল্। কিন্তু কাতালুনিয়ায় মহামারি করোনার নতুন ঢেউয়ের কারণে আপাতত নির্বাচন স্থগিত রাখার ঘোষণা দিয়েছে কাতালুনিয়া সরকার।

স্থানীয় সরকার গতকাল শুক্রবার বার্সার প্রতিনিধিদের সঙ্গে এক বিশেষ বৈঠকে মিলিত হয়। সেখানে নির্বাচন স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রসঙ্গত, মেসি নাটকের পর প্রবল চাপের মুখে গত বছরের অক্টোবরে পদত্যাগ করেন সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। এই পদের জন্য এখন লড়বেন বার্সার সাবেক সভাপতি হুয়ান লেপোর্তা, উদ্যোক্তা ভিক্টর ফন্ত ও সাবেক পরিচালক টনি ফ্রেইক্সা।