সকল শিরোনাম

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ

এ পাতার অন্যান্য সংবাদ

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ করোনা ভ্যাকসিনের জন্য এডিবি দেবে ৯০০ কোটি ডলার হলুদ ফল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়…

নতুন দিনে মোনালিসা

| ২২ বৈশাখ ১৪২৭ | Tuesday, May 5, 2020


মোনালিসা কি করতে পারে না এমন কিছু আছে? উত্তরটি কোনো সন্দেহ ছাড়াই হয়, না! তিনি একজন অভিনেত্রী সমান এক্সিলেন্স, একটি সোশ্যাল মিডিয়া কুইন এবং এখন তিনি ওয়ার্কআউট চ্যাম্পিয়নও হয়েছেন। আর এবার তিনি জানিয়েছেন নতুন দিনটি যেন নিয়ে আসুক নতুন শক্তি ও নতুন চিন্তাভাবনা। করোনার কারণে ঘরবন্দি হয়ে কিছু ছবির মাধ্যমে এ ধরনেরই পোস্ট দিলেন গ্লামার এই তারকা। ছবিগুলো যেন নতুন রুপে আলোকিত করেছে ইনস্টাগ্রাম।

নিজের ফিটসেন ধরে রাখতে নিয়মিত জিমও করে যাচ্ছেন। ভোজপুরি সাইরেন ঘরে বসে নিজের জিম খুলেছেন এবং প্রো-র মতো কাজ করছেন। তিনি যোগব্যায়াম অনুশীলন করছেন, যার একটি ঝলক সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর শেয়ার করেছেন।

ক্যাপশনে মোনালিসা লিখেছেন, “ফুল-স্প্লিটে আমার প্রথম প্রচেষ্টা! লকডাউনের সময় দরকারী! আমার কোয়ারেন্টাইন দিবসে এটি অনুশীলনের জন্য আমার যথেষ্ট সময় ছিল … এবং আমি যখন ছোট ছিলাম তখন থেকেই আমি সবসময় এটি অর্জন করতে চেয়েছিলাম। সুতরাং, আমি খুশি যে খুশি! আমি মনে করি আমি চাঁদে আছি ”