সকল শিরোনাম

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ

দল থেকে বাদ পড়ে সারারাত কেঁদেছিলেন কোহলি

| ১০ বৈশাখ ১৪২৭ | Thursday, April 23, 2020

 

দল থেকে বাদ পড়ে সারারাত কেঁদেছিলেন কোহলি

 

ফিটনেস হোক কিংবা মানসিক দৃঢ়তা অথবা ব্যাটিং- ক্রিকেট বিশ্বে এখন অনেকেরই আদর্শ কিং কোহলি। সেই কোহলিই দলে সুযোগ না পেয়ে সারারাত কেঁদেছিলেন। অনলাইন সেশনে অনুপ্রেরণা জোগাতে নিজের জীবনের গল্প বলতে গিয়ে সে কথাই জানালেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টাইনে সকলের মতোই বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ঘরবন্দি জীবন কাটছে এই দম্পতির। কিন্তু কোয়ারেন্টাইনে থাকলেও একটি অনলাইন সেশনে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে নানা গল্প বললেন কোহলি। পেশাদার ক্রিকেটের শুরুর দিকে ভেঙে পড়লে কীভাবে তিনি ঘুরে দাঁড়াতেন সেই গল্পই শোনালেন ভারত অধিনায়ক।

কোহলি বলেন, প্রথমবার রাজ্য ক্রিকেট দল থেকে যখন বাদ যাই আমি, মনে পড়ে আমি অনেক রাত পর্যন্ত কেঁদেছিলাম। কিছুতেই বিশ্বাস করতে পারছিলাম না, কারণ আমিতো রান করেছিলাম। তারপরেও কেন আমাকে ওই পর্যায়ে সুযোগ দেওয়া হল না। এখানেই শেষ নয়, বিরাট আরও বলেন, আমি আমার কোচকে টানা দুই ঘণ্টা ধরে জিজ্ঞেস করেছিলাম, আমি কেন সুযোগ পেলাম না? কোনও যুক্তিই আমি খুঁজে পাচ্ছিলাম না। তবে নিজের ভিতরে যদি বিশ্বাস  আর জেদ থাকে তাহলে আবার ঘুরে দাঁড়ানোর প্রেরণা খুঁজে পাওয়া যায়।”