সকল শিরোনাম

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ

এ পাতার অন্যান্য সংবাদ

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ করোনা ভ্যাকসিনের জন্য এডিবি দেবে ৯০০ কোটি ডলার হলুদ ফল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়…

প্রথম ডেটে যাচ্ছেন?

| ২ শ্রাবণ ১৪২৩ | Sunday, July 17, 2016

Image

প্রিয় মানুষটির সাথে প্রথম দেখা করতে যাবেন। কোন পোশাকটি পড়বেন, কীভাবে সাজবেন কোথায় যাবেন সবকিছু আগে চিন্তা করে নিয়েছেন নিশ্চয়? প্রতিটি মেয়েই চায় প্রথম ডেটের দিনটিকে তাকে সবচেয়ে সুন্দর লাগুক। তাই সেদিনের সাজের প্রতি থাকে বাড়তি সর্তকতা। অতিরিক্ত সর্তক থাকতে গিয়ে কিছু ভুল করে থাকেন, যার তার সম্পূর্ণ সৌন্দর্য নষ্ট করে দেয়। প্রথম ডেটে মেকআপের কিছু দুর্দান্ত টিপস নিয়ে আজকের এই ফিচার।

১। সাধাসিধে স্নিগ্ধতা
খুব বেশি মেকআপ করা থেকে বিরত থাকুন। এমনকি চুলটা সাধারণভাবে বাঁধুন। যতটুকু সম্ভব সিম্পল থাকার চেষ্টা করুন। মনে রাখবেন ছেলেরা খুব বেশি মেকআপ আড়ম্বরপূর্ণ সাজ পছন্দ করে না।

২। মুখের দুর্গন্ধ দূর

মুখের দুর্গন্ধ নষ্ট করে দিতে পারে আপনাদের ডেটিং। ডেটে যাওয়ার আগে ভাল করে দাঁত ব্রাশ করে নিন। মাউথওয়াশ দিয়ে কুলকুচি করে নিতে পারেন। এতে মুখের দুর্গন্ধ দূর হয়ে যাবে।

৩। ফেসিয়াল না করা

ডেটের আগের দিন ফেসিয়াল করাবেন না। অনেক সময় ফেসিয়ালের পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে ত্বকে ব্রণ, র‍্যাশ দেখা দেয়। প্রথম ডেট নষ্ট করার জন্য একটি ব্রণই যথেষ্ট।

৪। নখ পরিষ্কার রাখুন

নখ ছোট হোক অথবা বড় তা পরিষ্কার রাখুন। পোশাকের রং এর সাথে মিলিয়ে নেইলপলিশ লাগাতে পারেন। আবার শুধু নেইল কালার নেইলপলিশও লাগিয়ে নিতে পারেন।

৫। ভিটামিন ই করবে জাদু

ডেটের আগের দিন রাতে আপনি ভিটামিন ই ম্যাসাজ করে লাগাতে পারেন। সারারাত এভাবে রাখুন। সকালে মুখ ধুয়ে ফেলুন। এটি ত্বকে আলাদা একটি গ্লো দিবে।

৬। সুগন্ধী ব্যবহারে সর্তকতা

হালকা মিষ্টি গন্ধযুক্র কোন সুগন্ধী ব্যবহার করুন। কড়া গন্ধযুক্ত সুগন্ধী ব্যবহার থেকে বিরত থাকুন।

৭। ঠোঁটের যত্ন

ডেটের আগের দিন ঠোঁট এক্সফলিয়েট করে রাখুন। তারপর তা ময়েশ্চারাইজ করুন। খুব গাঢ় রং এর লিপস্টিক ব্যবহার না করে। হালকা মিষ্টি কোন রং এর লিপস্টিক ব্যবহার করুন।

প্রথম ডেট ছেলে মেয়ে উভয়ের জন্য একটু বেশি স্পেশাল হয়ে থাকে। তাই এই দিনটির সাজের ক্ষেত্রে দিতে হয় বাড়তি যত্ন। নতুন কোন ফ্যাশন অথবা মেকআপ ব্যবহার করা থেকে বিরত থাকুন।