সকল শিরোনাম

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ১৯ জানুয়ারী থেকে যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা


এ পাতার অন্যান্য সংবাদ

রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ করোনা ভ্যাকসিনের জন্য এডিবি দেবে ৯০০ কোটি ডলার হলুদ ফল খাওয়ার স্বাস্থ্য উপকারিতা বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত

’হেলথ্কেয়ার এন্ড হেলথ্ ট্রিটমেন্ট’ এর উদ্যোগে ৫৭০ টি পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন

| ৯ জ্যৈষ্ঠ ১৪২৭ | Saturday, May 23, 2020

---

নিউজ-বাংলাদেশ, ডেস্ক ঃ মানুষ-মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে দেশের এই ক্রান্তিকালে সাধারণ মানুষ যাতে স্বাস্থ্যগত দুঃশ্চিন্তা ও এই প্রাদুর্ভাব থেকে নিজেকে কিভাবে রক্ষা করবে তারই পরামর্শ দিতে দেশের তরুণ প্রজন্ম শিক্ষার্থীরা চালু করেছে “হেলথ্কেয়ার ও হেলথ্ট্রিটমেন্ট” নামে একটি ফাউন্ডেশন ।
ভিন্ন চিন্তাধারার ২টি উদ্দেশ্য নিয়ে এই ফাউন্ডেশনের পথচলা-
প্রথমতঃ সাধারণ মানুষের কাছে ডাক্তারদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য পৌছেঁ দেয়া।
দ্বিতীয়তঃ দেশের নি¤œ আয়ের মানুষদের পাশে দাড়ানো উক্ত ফাউন্ডেশনের মাধ্যমে ।
ইতিমধ্যে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে গত ২০শে মে ৫৭০টি পরিবারকে উপহার সামগ্রী দেয়া  হয়েছে । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ হাসিব, ইসহাক, সোয়াইভ, জাঈদ ও হাবিবুল্লাহ হাবিব প্রমুখ ।
বক্তব্যে সংগঠনের সভাপতি হাসিব বলেন, বর্তমান সরকারের ক্ষুধা মুক্ত দারিদ্র মুক্ত দেশ গড়ার সারথি হিসেবে যেকোনো দুর্যোগ মোকাবিলায় পাশে থাকবে এই ফাউন্ডেশন এবং  ভবিষ্যতে মানুষের দোরগোড়ায় সেবা নিশ্চিত করাই আমাদের মূখ্য উদ্দেশ্য ।