সর্বশেষ সংবাদ: জাতীয় শিক্ষাক্রম অনুসরণ করছে ইবতেদায়ী মাদ্রাসা: শিক্ষামন্ত্রী রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ কানাডা-আমিরাতে ঢুকতে না পেরে ফিরে আসছেন ঢাকায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ——- তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী সোনারগাওঁয়ের সাদিপুর ইউ,পিতে ৩ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে কারচুপির অভিযোগ সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু

সকল শিরোনাম

জ্ঞানপাপীরা পকেট ভরে : দেশীয় শিক্ষা রসাতলে বাণিজ্যমেলার মেলার বাহিরে ইজারাবিহীন হোটেলের ছড়াছড়ি  : মেলার প্রবেশ সড়ক ঢাকা বাইপাসে ১৭ কিলোমিটার যানজট ;  ভেতরে ক্রেতাশুন্য প্যাভিলিয়ন সুশাসন গণমাধ্যম এবং কিছু কথা রাজনৈতিক সংঘাত বনাম জনসমাগমের রাজনীতি!! ব্রাজিল খেলায় সুনামি বইয়ে দিল : প্রতিপক্ষের বুকে কাঁপুনি শুরু বঙ্গবন্ধু টানেলের আংশিক খুলে দেওয়া হবে এ মাসেই ডিসেম্বরে ভারতের বিদ্যুৎ মিলবে বাংলাদেশে ১১ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা জাকারবার্গের মিয়ানমারে উপর নিষেধাজ্ঞা যুদ্ধের জন্য প্রস্তুত হোন শর্ত ছাড়াই বাংলাদেশকে ৪৫০ কোটি ডলার ঋণ দিচ্ছে আইএমএফ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ স্থগিত কাতার বিশ্বকাপ : কন্টেইনারে রাতযাপনে গুনতে হবে ২১ হাজার টাকা ঋণের টাকায় দামি গাড়ি! পৃথিবীর তাপ রেকর্ড পরিমাণ বেড়েছে ১৫ নভেম্বর বিশ্বের জনসংখ্যা হবে ৮০০ কোটি আর্জেন্টিনা উগ্র ফুটবল সমর্থকগোষ্ঠী : বিশ্বকাপে ৬ হাজার আর্জেন্টাইন সমর্থক নিষিদ্ধ ২৫ কেজি সোনা নিলামে তুলবে বাংলাদেশ ব্যাংক খেলা যেন হয় শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ডিএসইর মানবসম্পদ নীতি নিয়ে বৈঠক ডেকেছে বিএসইসি ঋণ পাচ্ছে বাংলাদেশ যুদ্ধ হয়ে যাক একটা.. দীর্ঘদিন পর রাজনৈতিক সমাবেশে আসছেন প্রধানমন্ত্রী টাকা যেন একবারেই মূল্যহীন : ৫০ বছরে পণ্যমূল্য বেড়েছে ৮০ গুণ যৌন হয়রানি প্রতিকার কোথায়?

এ পাতার অন্যান্য সংবাদ

সাভারের ১৯ ট্যানারি বন্ধ হচ্ছে খুলনায় শুক্রবার থেকে বাস ধর্মঘট স্কুলছাত্রীকে হাত পা বেঁধে ধর্ষণ : ভিডিও ভাইরাল গাছ কেটে সাবার জাহাঙ্গীরনগরে সাংবাদিক নির্যাতন : ১১ ছাত্র বহিষ্কার বরিশালে তরুণীকে ধর্ষণ : এসআই গ্রেপ্তার প্রতিবাদ করায় বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা সরকারের এ মেয়াদে সার্বজনীন পেনশন চালু নিয়ে সংশয় আগুন নিয়ে খেলার পরিণতি শুভ হবে না: কাদের মাকে বাঁচাতে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ: যুবকের লাশ উদ্ধার ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ ডেমরায় চাদাঁ না দেয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের ফুচকা কারখানা ভাংচুর ও লুটপাট

প্রতিবাদ করায় বাস থেকে যাত্রীকে ফেলে হত্যা

| ৩১ আশ্বিন ১৪২৯ | Sunday, October 16, 2022

আবু সায়েম মুরাদ

রাজধানীর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে বাস থেকে ফেলে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম- আবু সায়েম মুরাদ (৩৭)। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা বাসটিতে অগ্নিসংযোগ এবং চালক ও হেলপারকে গণধোলায় দিয়েছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার চালক শাহ আলম (৪৫) ও হেলপার মো. মোহনকে (২০) গ্রেপ্তারের পর পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করিয়েছে।

আবু সায়েম মুরাদ

নিহত মুরাদের বড় ভাই আবু সাদাত সাহেদ জানান, তার ভাই মতিঝিলের একটি বায়িং হাউজে চাকরি করতেন। অফিস শেষে শনিবার বাসে করে শহীদ ফারুক সড়কের বাসায় ফিরছিলেন। এ সময় হেলপার এক যাত্রীর কাছ থেকে বেশি ভাড়া নেওয়ায় মুরাদ প্রতিবাদ করেন। এ নিয়ে বাসের মধ্যে তাদের তর্ক বাধে। এর জেরে শহীদ ফারুক সড়কে নামার সময় হেলপার ধাক্কা দিয়ে মুরাদকে ফেলে দেন। এরপর তার মাথার ওপর দিয়ে বাসের পেছনের চাকা তুলে দেওয়া হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতাল নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

শহীদ ফারুক সড়কের ঘটনায় প্রত্যক্ষদশীরা জানান, আবু সায়েম মুরাদ ৮ নম্বর বাসের যাত্রী ছিলেন। সন্ধ্যা ৬টার দিকে শহীদ ফারুক সড়কের টনি টাওয়ারের সামনে তিনি বাস থেকে নামার সময় পড়ে যান। এ সময় বাসটির পেছনের চাকা তার মাথার ওপরে উঠে যায়। মাথা থেঁতলে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। এ ঘটনায় উপস্থিত জনতা বাসটি ভাঙচুর করেন ও আগুন ধরিয়ে দেয়।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বাসটির আগুন নেভায়। এর আগেই বাসটি পুড়ে গেছে।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মফিজুল আলম সমকালকে বলেন, নিহত মুরাদের বাসা শহীদ ফারুক সড়কে। তিনি মতিঝিল থেকে ওই বাসে উঠেছিলেন। বাসটি জব্দ এবং চালক মো. শাহ আলম ও হেলপার মো. মোহনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাসের ধাক্কায় কিশোর নিহত: এ দিকে শনিবার দুপুর ১২টার দিকে সায়েদাবাদ বাস টার্মিনালে বাসের ধাক্কায় রিফাত মুন্সি নামে এক কিশোর শ্রমিক নিহত হয়েছে।

রিফাতের সহকর্মী আনোয়ার হোসেন জানান, রিফাতসহ তিনি সায়েদাবাদ এলাকার একটি গ্যারেজে কাজ করেন। শনিবার টার্মিনালে একটি বাসে গ্রিজ দেওয়ার কাজ করছিল রিফাত। এ সময় ব্যাপারী পরিবহন নামের একটি বাস ঘুরাতে গিয়ে তাকে ধাক্কা দেয়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরহ চিকিৎসক তাকে মৃত ঘোসণা করেন। তার গ্রামের বাড়ির কিশোরগঞ্জের হাজিরগল এলাকায়। তার বাবা কাজল মুন্সি রিকশাচালক।