সকল শিরোনাম

সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী মানুষের দারিদ্র্যের অন্যতম কারণ উপার্জনে সুযোগের সীমাবদ্ধতা আমদানি বৃদ্ধিতে অর্থনীতিতে স্বস্তির ইঙ্গিত তৈরি পোশাকের ক্রেতাদের এগিয়ে আসার আহ্বান বাণিজ্যমন্ত্রীর স্বামীর প্ররোচনায় স্ত্রীর আত্মহত্যা করোনা ভ্যাকসিন জানুয়ারিতেই পাব ॥ স্বাস্থ্যমন্ত্রী হোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ

হলিউডের অভিনেতা ব্রায়ান ডেনেহি মারা গেছেন

| ৮ বৈশাখ ১৪২৭ | Tuesday, April 21, 2020

 

হলিউডের বৈচিত্র্যপূর্ণ অভিনেতা ব্রায়ান ডেনেহি ৮১ বছর বয়সে মারা গেছেন। মোটাসোটা ও দরাজ কণ্ঠের এই গুণী অভিনেতা শুধু বড় পর্দায় নয়, মঞ্চেও তিনি উইলিয়াম শেকসপিয়ার, অ্যান্টন চেখভ, ইউজিন ও’নিল, আর্থার মিলারের নাটকের অনবদ্য অভিনেতা ছিলেন।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের নিউ হ্যাভেনে ব্রায়ানের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার প্রতিনিধি।

বিশাল কাঠামোতে ভালো ও মন্দ উভয় চরিত্রকেই সুনিপুণভাবে ফুটিয়ে তুলতে পারতেন পৌরুষদীপ্ত এই অভিনেতা। ব্রায়ান ডেনেহি তার অভিনয় জীবনে গোল্ডেন গ্লোব, লরেন্স অলিভার অ্যাওয়ার্ড, দু’বার টনি অ্যাওয়ার্ডস এবং ছয়বার এমিস মনোনয়ন লাভ করেছেন।

ব্রায়ান অভিনীত সিনেমার মধ্যে লুকিং ফর মি. গুডবার, ফাউল প্লে, লিটল মিস মার্কার, স্প্লিট ইমেজ, লিগাল ইগলস, মাইলস ফ্রম হোম, রিটার্ন টু স্নোয়ি রিভার, রোমিও অ্যান্ড জুলিয়েট, টমি বয়, ইত্যাদি উল্লেখযোগ্য। জনপ্রিয় অনেক টিভি মুভি ও সিরিজেও তিনি অভিনয় করেছেন।

ব্রায়ানের মৃত্যুতে হলিউড ও ব্রডওয়েতে শোকের ছায়া নেমেছে। মৃত্যুকালে তিনি প্রথম স্ত্রীর ঘরে তিন সন্তান ও দ্বিতীয় স্ত্রীর ঘরে দুই সন্তান রেখে গেছেন।