সর্বশেষ সংবাদ: রূপগঞ্জে পানি দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও র‌্যালি অনুষ্ঠিত রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ কানাডা-আমিরাতে ঢুকতে না পেরে ফিরে আসছেন ঢাকায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ——- তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী সোনারগাওঁয়ের সাদিপুর ইউ,পিতে ৩ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে কারচুপির অভিযোগ সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু

সকল শিরোনাম

রূপগঞ্জে পানি দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও র‌্যালি অনুষ্ঠিত মাদক,সন্ত্রাস ও ইভটিজিং নির্মূলে খেলাধূলার ভূমিকা অপরিসীম- কাউন্সিলর…মাহমুদুল হাসান পলিন রূপগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা সাবেক প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ কানাডা-আমিরাতে ঢুকতে না পেরে ফিরে আসছেন ঢাকায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ——- তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী সোনারগাওঁয়ের সাদিপুর ইউ,পিতে ৩ নং ওয়ার্ডের মেম্বার নির্বাচনে কারচুপির অভিযোগ সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে ০৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার রূপগঞ্জে পুলিশ পরিদর্শকসহ ব্যবসায়ীকে হানজালা বাহিনীর হুমকি, ইটপাটকেল নিক্ষেপে দুই পুলিশ সদস্য আহত রূপগঞ্জে মন্ত্রীর পক্ষে ছাত্রলীগ নেতারদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা বাংলাদেশ ব্যাংকের গভর্নর হলেন আহমদে জামাল ঢাকায় বিয়ে উৎসব, অংশ নেবেন কারা? ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই দেশে ভ্যাকসিন প্রয়োগ শুরু গোটা বিশ্বই ধ্বংস হবে মশা মারার ওষুধ কতটা কার্যকর? সশস্ত্র বিক্ষোভের শঙ্কায় যুক্তরাষ্ট্রজুড়ে সতর্কতা বিটিএমসিতে অনিয়ম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা আমাকে বিয়ে করবে? শ্রীলেখা ক্রেডিট কার্ডের সর্বোচ্চ সুদ ২০ শতাংশ নির্ধারণ ১১৬৮ নমুনায় ৮৮ আক্রান্ত করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ বার্সেলোনার সভাপতি নির্বাচন স্থগিত ভোটে সক্রিয় ছিল না বিএনপি টাকা যাঁর, টিকা তাঁর এমন যেন না হয়… ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা জয়ী

অ্যালেক্স হেলসের দুর্দান্ত সেঞ্চুরি

| ১৩ মাঘ ১৪২৫ | Saturday, January 26, 2019

ইনিংসের দ্বিতীয় ওভারে ক্রিস গেইলকে ফিরিয়ে বুনো উল্লাস করলেন আবু জায়েদ। ক্যারিয়ারে গেইলের উইকেট পাওয়ার মুহূর্ত উল্লাস করে স্মরণীয় করে রাখাই স্বাভাবিক। কিন্তু আবু জায়েদ-খালেদ আহমেদদের তখনও অ্যালেক্স হেলস দর্শন বাকি। লম্বা-ছিমছাম গড়নের হেলস আগের ম্যাচে গেইলকে দর্শক বানিয়ে রাখেন। এ ম্যাচে চিটাগংয়ের বিপক্ষে তার ব্যাট আরও চওড়া হয়ে উঠলো। 

অথচ আসরের শুরুতে ব্যাট মোটেও হাসেনি তার। ভিলিয়ার্স আসার আগে দল থেকে বাদ পড়তে হয়েছে হেলসের। সেই হেলস বিপিএলের ষষ্ঠ আসরে তুলে নিলেন দুর্দান্ত এক সেঞ্চুরি। তার সেঞ্চুরি দিয়ে এবারের বিপিএল দ্বিতীয় সেঞ্চুরি দেখলো। এছাড়া বিপিএল ইতিহাসের ১৪তম সেঞ্চুরি করলেন তিনি। শেষ পর্যন্ত তার ব্যাট থেমেছে পুরোপুরি একশ’ রান করে। 

দলের হয়ে দুর্দান্ত এই সেঞ্চুরির জন্য ৪৭ বল খেলেছেন তিনি। যতক্ষণ ব্যাটে ছিলেন তছনছ করে ছেড়েছেন চিটাগং ভাইকিংসের বোলারদের। তার দুর্দান্ত ওই ইনিংস সাজানো পাঁচটি ছক্কায়। চারের মার মেরেছেন গুনে গুনে ১১টি। আর শুরু থেকেই প্রায় দুইশ’ স্ট্রাইক রেটে রান তুলে গেছেন তিনি। যখন আউট হয়ে ফিরেছেন তখন তার স্ট্রাইক রেট ২০৮.৩৩। 

তার সঙ্গে ক্রিজে থাকা রাইলি রুশোও তোলেন ঝড়। শুরুতে অ্যালেক্স হেলস খেলেন আর রুশো সঙ্গ দিয়ে যান তাকে। এরপর সেট হয়ে ঝড় শুরু করেন তিনিও। হেলস যখন ফিরেছেন তখন রুশোর রান ৭২। দু’জনে দিলে গড়েছেন ১৭৪ রানের রেকর্ড জুটি। বিপিএল ইতিহাসে এটি তৃতীয় সর্বোচ্চ জুটির রেকর্ড। সবার ওপরে আছে গত বছর গেইল এবং ম্যাককুলামের করা ২০১ রানের জুটি। দুইয়ে ১৯৭ রানের জুটি গড়েন শাহরিয়ার নাফিজ ও ভিনসেন্টের। ২০১৩ সালে খুলনার হয়ে ওই জুটি গড়েন তারা।