সকল শিরোনাম

উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম?


এ পাতার অন্যান্য সংবাদ

শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত টেকনাফে গোলাগুলিতে যুবক নিহত রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সুন্দরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু অস্ত্র ও জিহাদি বইসহ ৪ শিবিরকর্মী আটক তালাক দেয়ায় গৃহবধূর বিষপান রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার যখন রোবটের কাছে হারবে মানুষ! সৃজনশীল কাজে আগ্রহ বাড়ুক .রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই

৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার

দেশের খবর, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৩ মাঘ ১৪২৫ | Saturday, January 26, 2019

---গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রেম প্রত্যাখ্যান করায় এক কিশোরী কীত্তনশিল্পীকে (১৫) ধর্ষণ করেছে দুই বখাটে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। 

এদিকে, চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় চার বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ছাড়া গাজীপুরের কাপাসিয়া উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ূয়া বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। 

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, ওই কিশোরীর বাবা দুর্ঘটনায় আহত হয়ে পঙ্গুত্ববরণ করেছেন। তিনি সবজির ব্যবসা করেন। তার মেয়ে খুলনার লক্ষ্মী নারায়ণ সম্প্রদায় নামের একটি কীত্তন দলের শিল্পী। গত দু’দিন আগে তিন দিনের ছুটিতে বাড়ি আসে মেয়েটি। বাড়িতে আসার পর ঘটনার দিন সন্ধ্যায় মেয়েটি বাজারে তার বাবার দোকানে বসে তাকে সাহায্য করে। রাতে বাড়ি ফেরার পথে পীরারবাড়ি গ্রামের মৃত পরিমল মল্লিক (২২) ও কালু মল্লিক (১৯) মেয়েটিকে মুখ বেঁধে টেনেহিঁচড়ে একটি পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির মা অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে পরিমল ও কালু ধর্ষণ করেছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

ভুক্তভোগী কিশোরী জানায়, বেশ কিছুদিন থেকে পরিমল তার পরিচয় গোপন করে ফোনে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্ত সে তাতে সাড়া দেয়নি। পরে পরিমলের পরিচয় পাওয়ার পর মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখ্যান করে। এর জেরে তারা এ ঘটনা ঘটিয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, আলামত সংগ্রহ করে মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শারীরিক পরীক্ষার পর ধর্ষণের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক বলেন, বিষয়টি আমি জানি না। কেউ অভিযোগ নিয়ে এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা জানিয়েছেন, কাপাসিয়ায় অষ্টম শ্রেণিতে পড়ূয়া এক বুদ্ধিপ্রতিবন্ধী ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী মেয়েটির বাবা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকায় মেয়েটির স্কুলের ভ্যানচালক রাজীব মোটরসাইকেলে তাকে নিয়ে যায়। পরে তারা বাড়ি এসে মেয়েকে না পেয়ে এলাকায় খুঁজতে থাকেন। রাত ৯টার দিকে আড়াল বাজার এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে কাপাসিয়া থানায় মামলা করেন। মামলার আসামিরা হলো- রাজীব, রফিকুল ইসলাম, শাওন, নজরুল ও সজীব। পরে পুলিশ অভিযান চালিয়ে রাজীব, শাওন ও নজরুলকে গ্রেফতার করে।

এদিকে, মতলব (চাঁদপুর) প্রতিনিধি জানান, মতলব দক্ষিণ উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে নাঈম হাসান নামে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার সকালে শিশুটি নিজ ঘরে ধর্ষণের শিকার হয়। পাশের বাড়ির নাঈম শিশুটিকে একা পেয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির মা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় মামলা করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. ফরিদ জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য শিশুটিকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।