সকল শিরোনাম

উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম?


এ পাতার অন্যান্য সংবাদ

ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রূপগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ডিগ্রী পরীক্ষায় ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজের ব্যাপক সাফল্য ডেমরার ষ্টুডেন্ট এইড স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন আহমেদের সাথে পঞ্চায়েত কমিটির মত বিনিময় সভা .রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই রূপগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত রূপগঞ্জ থানার ওসিসহ ৮ কর্মকর্তা শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত রূপগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক ২ ভুমিদস্যু গ্রেফতার রূপগঞ্জে অধ্যক্ষের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বরখাস্ত: চাকুরি ফিরে পেতে স্ব-পরিবারের আতœহত্যার হুমকি শিক্ষিকার রূপগঞ্জে প্রধান শিক্ষকের অপসারন ও শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধব ও ঝাড়ু মিছিল

ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ

জেলার সংবাদ, শীর্ষ সংবাদ, সকল শিরোনাম | ১৬ অগ্রহায়ন ১৪২৫ | Friday, November 30, 2018

নিউজ-বাংলাদেশ, নারায়নগঞ্জ ঃ ইন্টারনেট ভিত্তিকি যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতারণার মাধ্যমে প্রেমের ফাদেঁ ফেলে এক কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিং করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। আর এ কারনে ওই ছাত্রীটি একবার আত্বহত্যার চেষ্টাও চালিয়েছিল। কয়েক দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সে এখন কিছুটা সুস্থ। ঘটনাটি ঘটেছে সোনারঁগায়ের কুতুবপুর এলাকায়। রাজধানী ঢাকার একটি কলেজের শিক্ষার্থী পরিবার নিয়ে কুতুবপুর এলাকার সিরাজ মিয়ার ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। তাদের বাড়ি নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায়। তার পিতার নাম মজিবুর খন্দকার। প্রেমে প্রতারণা ও ব্লাক মেইলিংয়ের অভিযোগে থানায় অভিযোগ দেয়া হয়েছে।
শিক্ষার্থী জানায়, গত ৮ মাস আগে ফেসবুকে পরিচয় হয় রাজশাহী জেলার লক্ষীপুর এলাকার তানভীর খানঁ ওরফে তনুর সাথে। ফেসবুকে এ নামেই তার আই,ডি রয়েছে। ফেসবুকে চ্যাটটিং করে যোগাযোগের পাশাপাশি তারা ইমো লাউভে সরাসরি ভিডিও কলে কথাবার্তা বলত। এরপর তাদের সম্পর্ক ঘনিষ্ট হলে মেয়েটিকে প্রতারক তানভীর বিয়ে করে সংসার করবে বলে শতভাগ নিশ্চয়তা দেয়। এমনকি আল্লাহর নামে শপথও করেছে বলে সেই রেকর্ড চ্যাটিংয়ে এখনও লেখা রয়েছে। এর মধ্যে তানভীর মেয়েটির কাছ থেকে তার কিছু ব্যক্তিগত ছবি সু কৌশলে সংগ্রহ করে নেয়। গত এক মাস আগে মেয়েটি জানতে পারে তানভীর একাধীক মেয়ের সাথে প্রেমের প্রলোভন দেখিয়ে তাদের ব্যক্তিগত ছবি ও ইমো লাইভের আপত্তিকর ভিডিও রেকর্ড করে। এরপর ঐ মেয়েগুলো তার কথামত না চললে ঐসব ব্যক্তিগত ছবি কিংবা ইমো লাইভ ভিডিও কল ইন্টারনেটে ভাইরাল করে দেবার ভয় দেখিয়ে ব্লাক মেইলিং করে যৌন সর্ম্পক অথবা টাকা আদায় করতে বাধ্য করে। প্রতারক তানভীরের এহেন কর্মকান্ডের কথা জানতে পেরে তানভীরের সাথে সর্ম্পক ছিন্ন করে মেয়েটি আত্বহত্যা করতে যায়। সে যাত্রায় বেঁেচ গিয়ে কয়েক দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে মেয়েটি এখন একটু সুস্থ। এদিকে তানভীরের সাথে মেয়েটির সম্পর্ক ছিন্ন হবার পর থেকে তার ব্যক্তিগত ছবি ও ইমো কল ভিডিও উন্টারনেটে ছেড়ে দিবে বলে বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছে তানভীর। এমনকি প্রাণনাশসহ যেকোন ধরনের ক্ষতি হয়ে যাবে বলেও হুমকি দেয়া হয়েছে। প্রতারক তানভীরের অব্যাহত হুমকিতে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে কলেজ শিক্ষার্থীটি। হুমকির কারলে মেয়েটি কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে। প্রেমে প্রতারণা ও ব্লাক মেইলিংয়ের অভিযোগে মেয়েটি বাদী হয়ে সোনারগাওঁ থানায় একটি অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে তানভীর খানঁ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন, সব ষড়যন্ত্র।