সকল শিরোনাম

সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন


এ পাতার অন্যান্য সংবাদ

ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের নির্বাচনে ৬ লাখ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে: সিইসি তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি

খেজুরের ভেতর ইয়াবা!

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

---নিউজ-বাংলাদেশ,ঢাকা:  হযরত শাহজালাল বিমানবন্দরে খেজুরের ভেতর ইয়াবা পাচারকালে ১ হাজার ৫০টি ইয়াবাসহ ৪ জন যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রুবেল, জালাল, নাহিদ শেখ ও সাব্বির আহমেদ।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আমাদের কাছে দুপুরেই খবর আসেন কক্সবাজার থেকে ইয়াবা আসছে। যাদের গ্রেফতার করা হয়েছে তারা দুপুর ৩টায় বাংলাদেশ বিমানে করে ঢাকায় পৌঁছেন। নামার পর তাদের আমরা তল্লাশি করতে চাইলে তাদের কাছে ইয়াবা থাকার বিষয়টি প্রথম দিকে অস্বীকার করেন।

তিনি বলেন, পরে আমরা চ্যালেঞ্জ করলে রুবেল নামের একজনের প্যান্ট তল্লাশি করা হয়। এ সময় তার পরনে থাকা আন্ডারওয়ার ও জুতার ভেতরে লুকিয়ে রাখা ২১টি খেজুর পাওয়া যায়। তবে সেগুলো দেখলে অবিকল খেজুরের মতো লাগে।

আলমগীর হোসেন বলেন, পরে দেখা যায়, সেগুলো আসলে খেজুর নয়। সেগুলো প্লাস্টিক আর কাগজে বানানো নকল খেজুর। উদ্ধার হওয়া ২১টি নকল খেজুর থেকে পর্যায়ক্রমে ৫০টি করে ১ হাজার ৫০টি ইয়াবা বেরিয়ে আসে। বাকি ৩ জনকে সন্দেহ হওয়ায় তাদের উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তাদের পেটের ভেতরে ইয়াবা থাকতে পারে বলে আমরা ধারণা করছি।