সকল শিরোনাম

উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম?


খেজুরের ভেতর ইয়াবা!

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৫ কার্তিক ১৪২৫ | Friday, November 9, 2018

---নিউজ-বাংলাদেশ,ঢাকা:  হযরত শাহজালাল বিমানবন্দরে খেজুরের ভেতর ইয়াবা পাচারকালে ১ হাজার ৫০টি ইয়াবাসহ ৪ জন যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে বিমানবন্দরের গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রুবেল, জালাল, নাহিদ শেখ ও সাব্বির আহমেদ।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আমাদের কাছে দুপুরেই খবর আসেন কক্সবাজার থেকে ইয়াবা আসছে। যাদের গ্রেফতার করা হয়েছে তারা দুপুর ৩টায় বাংলাদেশ বিমানে করে ঢাকায় পৌঁছেন। নামার পর তাদের আমরা তল্লাশি করতে চাইলে তাদের কাছে ইয়াবা থাকার বিষয়টি প্রথম দিকে অস্বীকার করেন।

তিনি বলেন, পরে আমরা চ্যালেঞ্জ করলে রুবেল নামের একজনের প্যান্ট তল্লাশি করা হয়। এ সময় তার পরনে থাকা আন্ডারওয়ার ও জুতার ভেতরে লুকিয়ে রাখা ২১টি খেজুর পাওয়া যায়। তবে সেগুলো দেখলে অবিকল খেজুরের মতো লাগে।

আলমগীর হোসেন বলেন, পরে দেখা যায়, সেগুলো আসলে খেজুর নয়। সেগুলো প্লাস্টিক আর কাগজে বানানো নকল খেজুর। উদ্ধার হওয়া ২১টি নকল খেজুর থেকে পর্যায়ক্রমে ৫০টি করে ১ হাজার ৫০টি ইয়াবা বেরিয়ে আসে। বাকি ৩ জনকে সন্দেহ হওয়ায় তাদের উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তাদের পেটের ভেতরে ইয়াবা থাকতে পারে বলে আমরা ধারণা করছি।