সকল শিরোনাম

ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের নির্বাচনে ৬ লাখ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে: সিইসি তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি টেকনাফে গোলাগুলিতে যুবক নিহত


এ পাতার অন্যান্য সংবাদ

পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি এইচটি ইমামের নেতৃত্বে ইসিতে যাবেন আ’লীগের প্রতিনিধিদল গায়েবি মামলা প্রত্যাহারে প্রধানমন্ত্রীকে ফখরুলের চিঠি এসএসসির ফরম পূরণে বাড়তি ফি চাইলে দুদকে ফোন করুন ঐক্যফ্রন্ট-ইসির মিটিংয়ে উত্তপ্ত কথোপকথন! মঙ্গলবার সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পেল ঐক্যফ্রন্ট বিচারের ভার আপনাদের ওপর, ঐক্যফ্রন্টকে প্রধানমন্ত্রী

সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন

জাতীয় সংবাদ, সকল শিরোনাম | ২৪ কার্তিক ১৪২৫ | Thursday, November 8, 2018

---নিউজ-বাংলাদেশ,ঢাকা: ভারপ্রাপ্ত সচিবের দায়িত্বে থাকা জনপ্রশাসনের দুই কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। এছাড়া তিনজন অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব দিয়ে বৃহস্পতিবার একাধিক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব জি এম সালেহ উদ্দিন এবং অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব আব্দুর রউফ তালুকদারকে সচিব পদে পদোন্নতি দিয়ে তাদের আগের দফতরেই পদায়ন করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক মো. মিজানুর রহমানকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে। জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব জ্যোতির্ময় দত্তকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান নিয়োগ করা হয়েছে।

মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক কাজী রওশন আক্তারকে ভারপ্রাপ্ত সচিব পদ মর্যাদায় বিসিএস প্রশাসন অ্যাকাডেমির রেক্টর করা হয়েছে।

এছাড়া অবসরে যাওয়ার সুবিধার্থে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব মো. আবদুর রব হাওলাদার স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. সিরাজুল হক খান এবং বিএসটিআই এর মহাপরিচালক (গ্রেড-১) সরদার আবুল কারামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা করা হয়েছে।

অন্যদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মুয়াজ্জেম হোসাইনকে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যাণ্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) মহাপরিচালক দিয়েছে সরকার। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মো. রুহুল আমিন পেয়েছেন বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ কর্পোরেশনের (পেট্রোবাংলা) চেয়ারম্যানের দায়িত্ব। অর্থ বিভাগের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহাকে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের (নিপোর্ট) মহাপরিচালক এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ আব্দুল মমিনকে সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনার নিয়োগ দিয়েছে সরকার।