সকল শিরোনাম

নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী


এ পাতার অন্যান্য সংবাদ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত টেকনাফে গোলাগুলিতে যুবক নিহত রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সুন্দরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু অস্ত্র ও জিহাদি বইসহ ৪ শিবিরকর্মী আটক তালাক দেয়ায় গৃহবধূর বিষপান রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার যখন রোবটের কাছে হারবে মানুষ! সৃজনশীল কাজে আগ্রহ বাড়ুক .রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ সাতক্ষীরা সদর আসনে আ’লীগের মনোয়ন লাভে এগিয়ে সাহেদ ডেমরায় ব্যায়াম ডটকমের জমকালো ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

টেকনাফে গোলাগুলিতে যুবক নিহত

দেশের খবর, সকল শিরোনাম | ২৩ কার্তিক ১৪২৫ | Wednesday, November 7, 2018

---নিউজ-বাংলাদেশ, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে গোলাগুলিতে আলী হোসেন প্রকাশ সোনা মিয়া কোম্পানি (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত সোনা মিয়া মাদক চোরাকারবারি। তিনি উপজেলার হোয়াইক্যং নয়াবাজারের পশ্চিম সাতঘরিয়াপাড়ার মৃত মোবারক আলীর ছেলে।

বুধবার ভোররাতে উপজেলার বাজারসংলগ্ন পাহাড়ি ঢালাপথ থেকে ওই লাশ উদ্ধার করেছে পুলিশ।

সূত্র জানায়, ভোররাতে খবর পেয়ে বাজারসংলগ্ন পাহাড়ি ঢালাপথ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি লাশ উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি সোনা মিয়ার বলে শনাক্ত করা হয়।

তবে পুলিশের ধারণা, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। অভ্যন্তরীণ কলহের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির এসআই সুব্রত রায় জানান, রাতে গোলাগুলির শব্দ পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যান।

ঘটনাস্থল তল্লাশি করে একটি লাশ পাওয়া যায়। এ সময় কোনো অস্ত্র উদ্ধার হয়নি।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, নিহতের পরিচয় শনাক্ত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।