সকল শিরোনাম

বইমেলায় পাঠক প্রিয়তা পেয়েছে ডা. বদরুল আলমের অদম্য রম্য রচনার বই ‘ এক্স ফাইলস’ উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা


এ পাতার অন্যান্য সংবাদ

শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী মিলল সেন আমলের রাজবাড়ি কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি এইচটি ইমামের নেতৃত্বে ইসিতে যাবেন আ’লীগের প্রতিনিধিদল গায়েবি মামলা প্রত্যাহারে প্রধানমন্ত্রীকে ফখরুলের চিঠি

বাংলাদেশকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছি : প্রধানমন্ত্রী

জাতীয় সংবাদ, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৭ কার্তিক ১৪২৫ | Thursday, November 1, 2018

---নিউজ-বাংলাদেশ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছি। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকারের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে দেশকে আরও উন্নতি ও সমৃদ্ধির পথে নিয়ে যাওয়ার জন্য দেশবাসীর কাছে সুযোগ চেয়েছেন।

আজ বৃস্পতিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোট ৩২১টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেছেন, নির্বাচন খুব সামনে। হয়তো যে কোনো সময় নির্বাচনের তফসিল ঘোষণা হবে। আবার আমরা জনগণের কাছে আসব, নৌকা মার্কায় ভোট আমরা চাইব।

তিনি বলেন, আমরা চাইব, যে উন্নয়ন প্রকল্পগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করে যাচ্ছি সেগুলো যেন আগামী দিনে আমরা এসে সম্পন্ন করতে পারি এবং মানুষের কর্মসংস্থান, জীবন-মানের উন্নয়ন করতে পারি… সে সহযোগিতাও আমি দেশবাসীর কাছে চাই।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছি। আজকে গ্রামের মানুষেরও ভাগ্য পরিবর্তন হয়েছে, উন্নত হয়েছে, আরো উন্নয়ন হোক সেটাই আমরা চাই। আর সে লক্ষ্য নিয়েই আমাদের কাজ।

বাংলাদেশের মানুষ ও আমার আওয়ামী লীগের নেতাকর্মীরা কঠিন সময়ে কখনো গুলির মুখে, কখনো গ্রেনেড হামলা… সবসময় আমাকে ঘিরে থেকেছে। আল্লাহ রাব্বুল আলামীন, তিনি হাতে তুলে তুলে আমাকে বাঁচিয়ে রেখেছেন, বলেন প্রধানমন্ত্রী।