সকল শিরোনাম

বৈশাখ : কায়মনে বাঙালি হ, বাঙালি হ, বাঙালি হ… বইমেলায় পাঠক প্রিয়তা পেয়েছে ডা. বদরুল আলমের অদম্য রম্য রচনার বই ‘ এক্স ফাইলস’ উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ


এ পাতার অন্যান্য সংবাদ

বৈশাখ : কায়মনে বাঙালি হ, বাঙালি হ, বাঙালি হ… নুসরাত সব দোসতো তোর!! বইমেলায় পাঠক প্রিয়তা পেয়েছে ডা. বদরুল আলমের অদম্য রম্য রচনার বই ‘ এক্স ফাইলস’ উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম চা বাগানে ‘জল্লাদ’ কে? অ্যালেক্স হেলসের দুর্দান্ত সেঞ্চুরি মিলল সেন আমলের রাজবাড়ি কবিরাজি হালুয়া খেয়ে মৃত্যু! ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৯ আশ্বিন ১৪২৫ | Thursday, October 4, 2018

ঢাকা-৫ সংসদীয় আসন

---প্রকাশ সরকার সুমন:   আওয়ামী লীগ সরকারের বিগত ১০ বছরের উন্নয়নমূলক কর্মকা- ও ফিরিস্তি তুলে ধরে ঢাকা-৫ নির্বাচনী এলাকার হাট-বাজার ও পাড়া-মহল্লায় লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা-৫ আসনের এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা। এ সময় রাজধানীর ডেমরায় এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনার লক্ষ্যে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল। বৃহস্পতিবার বাদ মাগরিব ডেমরার ষ্টাফ কোয়ার্টার এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু হয়। পরে স্থানীয় ভোটার ও এলাকাবাসীর মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকা- সংবলিত এসব লিফলেট বিতরন করা হয়।

 

এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক এমদাদ হোসেন, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগের সভাপতি সোহেল খান, মো. ফারুক হোসেন, মু. মাজহারুল ইসলাম খসরু, এনামুল ইসলাম এনাম, হানিফ তালুকদার, ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা এরশাদ আলম ইশুসহ আওয়ামী লীগ যুবলীগ, সেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

 

নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু-পায়রাবন্দর, মেট্রোরেল প্রকল্প, রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, হাতিরঝিল প্রকল্প, ফ্লাইওভার নির্মাণসহ দেশের ৭০ টি উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন এমপি। একই সাথে বিএনপি-জামাতের নৈরাজ্য ও নাশকতা মূলক কর্মকান্ড প্রতিরোধে জনসচেতনতা মূলক নির্দেশনাও লিফলেটে তুলে ধরা হয়।

 

এমপি হাবিবুর রহমান মোল্লা বলেন, দীর্ঘ জীবনের রাজনীতিতে আমি শুধু মানুষের সেবা করেছি, টেন্ডার করি নাই। তাই এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করার সেই সুযোগটি আরেকবার চাই। ঢাকা-৫ নির্বাচনী এলাকার মানুষ আমাকে ভালবাসে। আর তার প্রমান বিগত নির্বাচনে তারা ৩ বার দিয়েছেন। তাই পরিকল্পিতভাবে এলাকার উন্নয়ন করে তাদের সব আশা পূরণ করার সুযোগ আবার চাই। আর নৌকা হল গরীবের বন্ধু। আর গরীবের ভোটে দেশে আবারও নৌকা জয় লাভ করে শেখ হাসিনার সরকার গঠন করা হবে।