সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল বাপ্পী-মিমের প্রেম অনুরাগ প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৯ আশ্বিন ১৪২৫ | Thursday, October 4, 2018

ঢাকা-৫ সংসদীয় আসন

---প্রকাশ সরকার সুমন:   আওয়ামী লীগ সরকারের বিগত ১০ বছরের উন্নয়নমূলক কর্মকা- ও ফিরিস্তি তুলে ধরে ঢাকা-৫ নির্বাচনী এলাকার হাট-বাজার ও পাড়া-মহল্লায় লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা-৫ আসনের এমপি আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা। এ সময় রাজধানীর ডেমরায় এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনার লক্ষ্যে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মশিউর রহমান মোল্লা সজল। বৃহস্পতিবার বাদ মাগরিব ডেমরার ষ্টাফ কোয়ার্টার এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু হয়। পরে স্থানীয় ভোটার ও এলাকাবাসীর মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকা- সংবলিত এসব লিফলেট বিতরন করা হয়।

 

এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক এমদাদ হোসেন, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগের সভাপতি সোহেল খান, মো. ফারুক হোসেন, মু. মাজহারুল ইসলাম খসরু, এনামুল ইসলাম এনাম, হানিফ তালুকদার, ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা এরশাদ আলম ইশুসহ আওয়ামী লীগ যুবলীগ, সেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

 

নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু-পায়রাবন্দর, মেট্রোরেল প্রকল্প, রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, হাতিরঝিল প্রকল্প, ফ্লাইওভার নির্মাণসহ দেশের ৭০ টি উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন এমপি। একই সাথে বিএনপি-জামাতের নৈরাজ্য ও নাশকতা মূলক কর্মকান্ড প্রতিরোধে জনসচেতনতা মূলক নির্দেশনাও লিফলেটে তুলে ধরা হয়।

 

এমপি হাবিবুর রহমান মোল্লা বলেন, দীর্ঘ জীবনের রাজনীতিতে আমি শুধু মানুষের সেবা করেছি, টেন্ডার করি নাই। তাই এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করার সেই সুযোগটি আরেকবার চাই। ঢাকা-৫ নির্বাচনী এলাকার মানুষ আমাকে ভালবাসে। আর তার প্রমান বিগত নির্বাচনে তারা ৩ বার দিয়েছেন। তাই পরিকল্পিতভাবে এলাকার উন্নয়ন করে তাদের সব আশা পূরণ করার সুযোগ আবার চাই। আর নৌকা হল গরীবের বন্ধু। আর গরীবের ভোটে দেশে আবারও নৌকা জয় লাভ করে শেখ হাসিনার সরকার গঠন করা হবে।