সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা রাজধানীতে অবৈধভাবে পানি ব্যবসার বিরুদ্ধে র‌্যাবের অভিযান জরিমানা স্থগিত, জামিন শুনানি রোববার কক্সবাজারে ৩৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার ডেমরায় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ

‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’

সকল শিরোনাম | ১৭ আশ্বিন ১৪২৫ | Tuesday, October 2, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, মাটি যেমন সোনা হয় না। এই সরকারের আমলে দেশে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না। বর্তমান নির্বাচন কমিশন বলেছে দেশে সুষ্ঠু নির্বাচন হবে কি না তার গ্যারান্টি আমরা দিতে পারব না। তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হয়।

মঙ্গলবার (০২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে চেতনা বাংলাদেশ আয়োজিত বিএনপির প্রয়াত নেতা বিগ্রেডিয়ার আ.স.ম. হান্নান শাহ্‌’র ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় তিনি এ মন্তব্য করেন।

 

মেজর হাফিজ বলেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের কোন গ্যারান্টি নাই। সরকার জানে তাদের জনপ্রিয়তা তলানিতে চলে গেছে। তাই নির্বাচনে কারচুপি করতে ইভিএম আমদানি করা হচ্ছে।

তিনি বলেন, সংসদে ইভিএম পাস না হলেও বর্তমান প্রধানমন্ত্রী তার ইচ্ছা পূরণের একটি যন্ত্র হিসেবে ইভিএম আমদানি করছে।

তিনি বলেন, নির্বাচনের মাঠে বিরোধী দলের নেতাকর্মীদের উপস্থিতি সরকারের নিশ্চিত যেনেই আমাদের নেতাকর্মীদের কারাগারের অন্তরালে রাখা হচ্ছে। একই সাথে নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে বেগম জিয়ার মুক্তিকে বিলম্ব করছে।

নতুন প্রজন্মদের আহ্বান জানিয়ে তিনি বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন করার জন্য এদেশের যে ভূমিকা রেখেছে বর্তমানে দেশের গণতন্ত্র ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য দেশের তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। সে রকম ভূমিকা রাখতে হবে তাহলে দেশে গণতন্ত্র ফিরে আসবে।

তিনি বলেন, সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না আইনশৃঙ্খলা বাহিনীকে সিভিল পোশাকে পড়ে ভোটকেন্দ্রে পাঠায় এবং ভোট কেন্দ্রে থেকে সাধারণ জনগণকে বের করে দেয়

যে দেশে প্রধান বিচারপতি পালিয়ে যায় সে দেশে গণতন্ত্র রাজনীতি করার অধিকার ভোটাধিকার কোথায় প্রশ্ন রেখে তিনি বলেন ভোট ছাড়াই সরকার জনগণের ওপর চেপে বসে আছে এদেরকে জনগণের উপর থেকে নামাতে হলে জনগণ দেরকেই প্রতিবাদ করতে হবে।

আ‌য়োজক সংগঠ‌নের সভাপ‌তি শা‌মিমা রহি‌মের সভাপ‌তি‌ত্বে সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান মেজর জেনা‌রেল অব রুহুল আলম চৌধুরী,আ‌নোয়ারুল আ‌জিম , ঈসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।