সকল শিরোনাম

নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী


এ পাতার অন্যান্য সংবাদ

নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের

ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ৫ বৈশাখ ১৪২৫ | Wednesday, April 18, 2018

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: রাজধানীর ডেমরায় অবৈধ যানবাহন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে ঝটিকা অভিযান পরিচালনা করেছে রামপুরা ট্রাফিক জোন। এ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোছা. লুবনা মোস্তফার নেতৃত্বে ও ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিপ্লব ভৌমিকের সার্বিক সহযোগীতায় বুধবার বেলা ১১ টায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ৩৫ টি ত্রুটিপূর্ণ যানবাহন রেকারিং ও ২০ টি যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়। এ সময়  ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৪ জন চালককে গ্রেফতার করে ডেমরা থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল-বাস চালক মো. রাসেল (১৯), লেগুনা চালক মো. ওমর ফারুক (১৮), মো. আরিফ খান (৩৩) ও সিএনজি চালক মো. রফিকুল ইসলাম (৩৭)। গ্রেফতারকৃতদের মোটরযান আইনে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ডেমরা থানার ওসি এসএম কাওসার আহম্মেদ।

এ সময় সিনিয়র এসি মোছা. লুবনা মোস্তফা বলেন, যে কোন মূল্যে সড়কে মর্মান্তিক দূর্ঘটনা রোধ করতে হবে। অসাবধানতা ও অব্যস্থাপনায় আর কোন প্রাণহানী ঘটতে দেয়া যাবেনা। এ লক্ষ্যে রামপুরা ট্রাফিক জোন নানা কৌশলী পদক্ষেপ নিচ্ছে যা অব্যাহত থাকবে।

---টিআই বিপ্লব ভৌমিক জানায়, সম্প্রতি দেশে বেশ কয়েকেটি মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণহানী ঘটেছে। তাই অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা রোধকল্পে ফিটনেসবিহীন যানবাহন, ড্রাইিভিং লাইসেন্স বিহীন ও অদক্ষ-অপ্রাপ্ত বয়স্ক চালকের বিরুদ্ধে এ অভিযান চালানো হয়। আর রাজধানীর প্রবেশদ্বার ডেমরাকে যানজটমুক্ত রাখতে অবৈধ যানবাহন ও চালকের বিরুদ্ধে রামপুরা ট্রাফিক জোনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

#  ডেমরায় অপরূত কিশোরী উদ্ধার

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ডেমরায় রিতু সাহা (১৫) নামে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করেছে রামপুরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক। বুধবার বিকালে ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকা থেকে অবচেতন অবস্থায় রিতুকে উদ্ধার করা হয়। সে ডেমরার বাহির টেংরা সফির উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া রতন সাহার  মেয়ে।

ভুক্তভোগী রিতু সাহার বরাত দিয়ে টিআই বিপ্লব ভৌমিক জানায়, অপহরনকারী একটি চক্র বুধবার দুপুরের পরে বাড়ীর সামনের রাস্তায় রিতুকে কৌশলে নেশা জাতীয় দ্রব্য সেবন করায়।  পরে অর্ধ অচেতন অবস্থায় তাকে রিকশাযোগে ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় নিয়ে আসে ওই চক্র। এ সময় ট্রাফিক পুলিশের উপস্থিতি টের পেয়ে অবচেতন অবস্থায় রিতুকে রাস্তার পাশে রেখে পালিয়ে যায় তারা।

এদিকে অবচেতন অবস্থায় টি.আই বিপ্লব ভৌমিক অপহৃতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। ঘন্টাখানেক পরে জ্ঞান ফিরলে বাড়ির ঠিকানা বলতে সক্ষম হয় রিতু সাহা। পরে রিতুকে ডেমরা থানায় পাঠান বিপ্লব ভৌমিক। এ ঘটনার খবর পেয়ে পরিবারের লোকজন থানায় আসলে ডেমরা থানার এস.আই শফিক রিতু সাহাকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।