সর্বশেষ সংবাদ: বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে

সকল শিরোনাম

৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে


এ পাতার অন্যান্য সংবাদ

৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল বাপ্পী-মিমের প্রেম অনুরাগ প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি

ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার

ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ৫ বৈশাখ ১৪২৫ | Wednesday, April 18, 2018

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: রাজধানীর ডেমরায় অবৈধ যানবাহন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে ঝটিকা অভিযান পরিচালনা করেছে রামপুরা ট্রাফিক জোন। এ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোছা. লুবনা মোস্তফার নেতৃত্বে ও ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিপ্লব ভৌমিকের সার্বিক সহযোগীতায় বুধবার বেলা ১১ টায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানে ৩৫ টি ত্রুটিপূর্ণ যানবাহন রেকারিং ও ২০ টি যানবাহনের বিরুদ্ধে মামলা করা হয়। এ সময়  ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৪ জন চালককে গ্রেফতার করে ডেমরা থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল-বাস চালক মো. রাসেল (১৯), লেগুনা চালক মো. ওমর ফারুক (১৮), মো. আরিফ খান (৩৩) ও সিএনজি চালক মো. রফিকুল ইসলাম (৩৭)। গ্রেফতারকৃতদের মোটরযান আইনে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ডেমরা থানার ওসি এসএম কাওসার আহম্মেদ।

এ সময় সিনিয়র এসি মোছা. লুবনা মোস্তফা বলেন, যে কোন মূল্যে সড়কে মর্মান্তিক দূর্ঘটনা রোধ করতে হবে। অসাবধানতা ও অব্যস্থাপনায় আর কোন প্রাণহানী ঘটতে দেয়া যাবেনা। এ লক্ষ্যে রামপুরা ট্রাফিক জোন নানা কৌশলী পদক্ষেপ নিচ্ছে যা অব্যাহত থাকবে।

---টিআই বিপ্লব ভৌমিক জানায়, সম্প্রতি দেশে বেশ কয়েকেটি মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণহানী ঘটেছে। তাই অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা রোধকল্পে ফিটনেসবিহীন যানবাহন, ড্রাইিভিং লাইসেন্স বিহীন ও অদক্ষ-অপ্রাপ্ত বয়স্ক চালকের বিরুদ্ধে এ অভিযান চালানো হয়। আর রাজধানীর প্রবেশদ্বার ডেমরাকে যানজটমুক্ত রাখতে অবৈধ যানবাহন ও চালকের বিরুদ্ধে রামপুরা ট্রাফিক জোনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

#  ডেমরায় অপরূত কিশোরী উদ্ধার

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ডেমরায় রিতু সাহা (১৫) নামে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করেছে রামপুরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক। বুধবার বিকালে ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকা থেকে অবচেতন অবস্থায় রিতুকে উদ্ধার করা হয়। সে ডেমরার বাহির টেংরা সফির উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া রতন সাহার  মেয়ে।

ভুক্তভোগী রিতু সাহার বরাত দিয়ে টিআই বিপ্লব ভৌমিক জানায়, অপহরনকারী একটি চক্র বুধবার দুপুরের পরে বাড়ীর সামনের রাস্তায় রিতুকে কৌশলে নেশা জাতীয় দ্রব্য সেবন করায়।  পরে অর্ধ অচেতন অবস্থায় তাকে রিকশাযোগে ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় নিয়ে আসে ওই চক্র। এ সময় ট্রাফিক পুলিশের উপস্থিতি টের পেয়ে অবচেতন অবস্থায় রিতুকে রাস্তার পাশে রেখে পালিয়ে যায় তারা।

এদিকে অবচেতন অবস্থায় টি.আই বিপ্লব ভৌমিক অপহৃতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। ঘন্টাখানেক পরে জ্ঞান ফিরলে বাড়ির ঠিকানা বলতে সক্ষম হয় রিতু সাহা। পরে রিতুকে ডেমরা থানায় পাঠান বিপ্লব ভৌমিক। এ ঘটনার খবর পেয়ে পরিবারের লোকজন থানায় আসলে ডেমরা থানার এস.আই শফিক রিতু সাহাকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন।