সকল শিরোনাম

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে খালেদা জিয়াকে বাদ দিয়ে জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন সরকারের পক্ষ থেকে বিভিন্ন আশ্বাসের পরও চালের দাম কমছে না অস্বস্তিতে ক্রেতারা স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা আবারো বাড়ছে গ্যাসের দাম মুচলেকা দিলেই সময় পাবে বিজিএমইএ ৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর


এ পাতার অন্যান্য সংবাদ

রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? সরকারের পক্ষ থেকে বিভিন্ন আশ্বাসের পরও চালের দাম কমছে না অস্বস্তিতে ক্রেতারা উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! মুচলেকা দিলেই সময় পাবে বিজিএমইএ প্রিয়ভাষিণী : ঝরা পাতা আর মড়া ডাল দিয়েই যার শিল্পকর্ম খালেদা জিয়া দেশনেত্রী থেকে দেশের মানুষের মা হয়েছেন : নজরুল ইসলাম ‘জাফর ইকবালের ওপর হামলার চক্রান্তকারীদের পৃষ্ঠপোষক বিএনপি’ বিএনপির কর্মসূচিতে জামায়াত না থাকলেও অসুবিধা নেই আ.লীগ প্রতিষ্ঠা না হলে বাংলাকে রাষ্ট্রভাষার মর্যাদা দেয়া হতো না: প্রধানমন্ত্রী শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ বিএনপি হচ্ছে রাজনীতির বিষবৃক্ষ, সংসদে তথ্যমন্ত্রী `শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারও’

আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে

শীর্ষ সংবাদ, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৬ চৈত্র ১৪২৪ | Friday, March 30, 2018

এইচ এম মিলন, কালকিনি(মাদারীপুর): নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়ার দল নির্বাচনে অংশগ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটের মধ্যে পড়বে।

শেখ হাসিনার ক্ষমতায় থেকেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং এই নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে এছাড়া তাদের আর কোন বিকল্প নেই। নির্বাচনে না আসলে বিএনপি নামক দলটি তাদের অস্থিত্ব হারাবে। তাদের (বিএনপির) উচিত ও আমরা বিশ্বাস করি খালেদা জিয়ার দল নির্বাচনে আসবে। আগামীতে একটি সুষ্ঠ নিরপক্ষ ও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

আমরা বিশ্বাস করি বাংলার জনগনের জন্য শেখ হাসিনা যা করেছেন তার কারনে আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে।

খালেদা জিয়ার কারাগার থেকে মুক্তি না পাওয়া প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে শাজাহান খান বলেন, খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন কি পাবেন না এটা আদালত জানে। আদালত কাকে মুক্তি দেবেন আর কাকে মুক্তি দেবেন না এটা সম্পূর্ন আদালতের এখতিয়ার।

আগামী নির্বাচনে অশংগ্রহনের জন্য বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুর কবির রিজভীর চারদফা দাবী প্রসঙ্গে নৌমন্ত্রী বলেন, নির্বাচনে অশংগ্রহনের জন্য বিএনপির চার দফা দাবী সম্পূর্ন অযৌক্তিক। যারা আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে এদেশের নিরিহ মানুষ হত্যা করেছে,যারা বাস ট্রাকে আগুন দিয়ে চালক হেলপার ও যাত্রীদের পুড়িয়ে মেরেছে আগুন সন্ত্রাস করেছে তাদের মুখে দাবী দাওয়া মানায়না।

মন্ত্রী আজ শুক্রবার সকালে মাদারীপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীট রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪৮ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি রাজৈর পৌরসভার মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মনীন্দ্রনাথ বাড়ৈ।

এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব মিয়া, মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোশারেফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন ভ’ইয়া প্রমুখ।

শাজাহান খান শিক্ষকদের উদ্দেশ্য বলেন, শিক্ষার্থীদের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস শেখাতে হবে, জয় বাংলার ইতিহাস শেখাতে হবে। জয় বাংলাকে অস্থিমজ্জায় নিতে হবে। যদি জয়বাংলাকে বিশ্বাস না করি , জয়বাংলাকে লালন না করি, ধারন না করি তাহলে ৩০ লক্ষ শহিদ আর ২ লাখ মাবোনের আত্মত্যাগ ব্যর্থ হয়ে যাবে।

শাজাহান খান আরো বলেন, আমরা আজ ২৫ মার্চ গনহত্যা দিবস পালন করি। কিন্তু খালেদা জিয়া কোনদিনই গনহত্যা দিবস পালন করতে পারবে না। তিনি ক্ষমতায় থাকাকালে ২০০২ সালে গনহত্যা সম্পর্কিত এক চুক্তিতে সই করেছিল যে কারনে খালেদা জিয়া কোনদিন গনহত্যা দিবস পালন করতে পারবেনা। নৌমন্ত্রী বলেন, শেখ হাসিনার আমলে মানুষের আয় বেড়েছে, মানুষের আর্থিক অবস্থা ভালো হচ্ছে। শেখ হাসিনা আছে বলে দেশ আজ উন্নয়শীল দেশে উন্নীত হয়েছে।

আগামী ৫০ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের ২৩ নম্বর উন্নয়ন শীল দেশে পরিনত হবে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এদেশ গরীব আর জঙ্গী রাষ্ট্রে পরিনত হবে। উন্নয়নশীল দেশ ও জাতি গঠনের জন্য আগামী নির্বাচনে শেখ হসিনাকে আবারো ক্ষমতায় আনতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।