সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা রাজধানীতে অবৈধভাবে পানি ব্যবসার বিরুদ্ধে র‌্যাবের অভিযান জরিমানা স্থগিত, জামিন শুনানি রোববার কক্সবাজারে ৩৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার ডেমরায় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ

বাসায় ডেকে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়ালের শিক্ষক আটক

সকল শিরোনাম | ৯ ফাল্গুন ১৪২৪ | Wednesday, February 21, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা : প্রাইভেট পড়ানোর কথা বলে এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক আইয়ুবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তসহ শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যৌন নিপীড়নের শিকার ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, গণিত শিক্ষক আইয়ুবের কাছে দশম শ্রেণিতে অধ্যায়নরত তার মেয়ে প্রাইভেট পড়তো। শারীরিক অসুস্থতার কারণে তার মেয়ে গত ১৭ ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি। পেছনের পড়ার গ্যাপ পূরণের জন্য মঙ্গলবার সকালে তার মেয়েকে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় ওই শিক্ষকের বাসায় যেতে বলা হয়।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, পড়ার জন্য ওইদিন সকালে তার মেয়ে শিক্ষকের বাসায় যায়। ওই সময় শিক্ষকের বাসায় তার স্ত্রী সন্তান না থাকায় তার মেয়েকে কুপ্রস্তাব দেন শিক্ষক। তাতে রাজি না হলে একপর্যায়ে মেয়েকে যৌন নিপীড়ন করেন। তখন তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসে। বিষয়টি কাউকে না জানাতে ওই শিক্ষক ভয় দেখায়। পরে মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে পুরো ঘটনা খুলে বললে পরিবারের সবার পরামর্শ নিয়ে যাত্রাবাড়ি থানায় রাতেই মামলা করা হয়।