সকল শিরোনাম

নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী


এ পাতার অন্যান্য সংবাদ

ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি সংলাপ শুরু ৪ ডিসেম্বর রিজার্ভ চুরির মামলার প্রতিবেদন বাংলাদেশকে আমরা উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছি : প্রধানমন্ত্রী ৪ নভেম্বর তফসিলের ব্যাপারে সিদ্ধান্ত: সিইসি এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’

বাসায় ডেকে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়ালের শিক্ষক আটক

সকল শিরোনাম | ৯ ফাল্গুন ১৪২৪ | Wednesday, February 21, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা : প্রাইভেট পড়ানোর কথা বলে এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক আইয়ুবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তসহ শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যৌন নিপীড়নের শিকার ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, গণিত শিক্ষক আইয়ুবের কাছে দশম শ্রেণিতে অধ্যায়নরত তার মেয়ে প্রাইভেট পড়তো। শারীরিক অসুস্থতার কারণে তার মেয়ে গত ১৭ ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি। পেছনের পড়ার গ্যাপ পূরণের জন্য মঙ্গলবার সকালে তার মেয়েকে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় ওই শিক্ষকের বাসায় যেতে বলা হয়।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, পড়ার জন্য ওইদিন সকালে তার মেয়ে শিক্ষকের বাসায় যায়। ওই সময় শিক্ষকের বাসায় তার স্ত্রী সন্তান না থাকায় তার মেয়েকে কুপ্রস্তাব দেন শিক্ষক। তাতে রাজি না হলে একপর্যায়ে মেয়েকে যৌন নিপীড়ন করেন। তখন তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসে। বিষয়টি কাউকে না জানাতে ওই শিক্ষক ভয় দেখায়। পরে মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে পুরো ঘটনা খুলে বললে পরিবারের সবার পরামর্শ নিয়ে যাত্রাবাড়ি থানায় রাতেই মামলা করা হয়।