সকল শিরোনাম

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে খালেদা জিয়াকে বাদ দিয়ে জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন সরকারের পক্ষ থেকে বিভিন্ন আশ্বাসের পরও চালের দাম কমছে না অস্বস্তিতে ক্রেতারা স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা আবারো বাড়ছে গ্যাসের দাম মুচলেকা দিলেই সময় পাবে বিজিএমইএ ৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর


এ পাতার অন্যান্য সংবাদ

ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা রাজধানীতে অবৈধভাবে পানি ব্যবসার বিরুদ্ধে র‌্যাবের অভিযান জরিমানা স্থগিত, জামিন শুনানি রোববার কক্সবাজারে ৩৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার ডেমরায় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ বাসায় ডেকে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়ালের শিক্ষক আটক পাকিস্তানের কিছু প্রেতাত্মা এখনো এদেশের মাটিতেই রয়ে গেছে: প্রধানমন্ত্রী ৭ মার্চের জনসভা সফল করতে নানা উদ্যোগ আ.লীগের দেশে আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন এরশাদ

বাসায় ডেকে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়ালের শিক্ষক আটক

সকল শিরোনাম | ৯ ফাল্গুন ১৪২৪ | Wednesday, February 21, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা : প্রাইভেট পড়ানোর কথা বলে এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আইডিয়াল স্কুলের গণিত বিভাগের শিক্ষক আইয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই শিক্ষক আইয়ুবকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্তসহ শিক্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

যৌন নিপীড়নের শিকার ওই শিক্ষার্থীর মায়ের অভিযোগ, গণিত শিক্ষক আইয়ুবের কাছে দশম শ্রেণিতে অধ্যায়নরত তার মেয়ে প্রাইভেট পড়তো। শারীরিক অসুস্থতার কারণে তার মেয়ে গত ১৭ ফেব্রুয়ারি প্রাইভেট পড়তে যেতে পারেনি। পেছনের পড়ার গ্যাপ পূরণের জন্য মঙ্গলবার সকালে তার মেয়েকে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় ওই শিক্ষকের বাসায় যেতে বলা হয়।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, পড়ার জন্য ওইদিন সকালে তার মেয়ে শিক্ষকের বাসায় যায়। ওই সময় শিক্ষকের বাসায় তার স্ত্রী সন্তান না থাকায় তার মেয়েকে কুপ্রস্তাব দেন শিক্ষক। তাতে রাজি না হলে একপর্যায়ে মেয়েকে যৌন নিপীড়ন করেন। তখন তার মেয়ে জোর করে শিক্ষকের ঘর থেকে বের হয়ে আসে। বিষয়টি কাউকে না জানাতে ওই শিক্ষক ভয় দেখায়। পরে মেয়ে বাসায় এসে কান্নাকাটি করে পুরো ঘটনা খুলে বললে পরিবারের সবার পরামর্শ নিয়ে যাত্রাবাড়ি থানায় রাতেই মামলা করা হয়।