সকল শিরোনাম

সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের


এ পাতার অন্যান্য সংবাদ

ঈদে বাসের অগ্রিম টিকিট কাল থেকে আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব

রাজনৈতিক দলগুলো ছাত্রদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে: এরশাদ

জাতীয় সংবাদ, সকল শিরোনাম | ২ ফাল্গুন ১৪২৪ | Wednesday, February 14, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রাজনৈতিক দলগুলো কমলময় ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে তুলে দেওয়া হচ্ছে অস্ত্র। ছাত্র বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী।

বুধবার দুপুরে জাতীয় ছাত্র সমাজ ভালবাসা দিবস উপলক্ষে বনানী চেয়ারম্যানের কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে ছাত্রনেতাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হলে জনগণের মন জয় করতে হবে। আমি দেশের অনেক উন্নয়ন করেছি, তা নতুন প্রজন্মকে জানাতে হবে। আর এর দায়িত্ব নিতে হবে ছাত্রদের। শিক্ষাঙ্গণ একটি পবিত্র জায়গা। সেখানে যেনো কোনো রক্তপাত না ঘটে, তাই আমি ছাত্র রাজনীতি করার বিপক্ষে ছিলাম।

তিনি বলেন, রাজনৈতিক দলগুলো কমলময় ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে তুলে দেয়া হচ্ছে অস্ত্র। ছাত্র বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী। তাই আমি সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানাবো ছাত্রদের দেশ গড়ার সৎ পরামর্শ দেন এবং সুষ্ঠু রাজনীতির শিক্ষা গ্রহণে উৎসাহিত করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মো. আজম খান, উপদেষ্টা অ্যাডভোকেট. রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, সহ-সভাপতি মোড়ল জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান বস্তু, তথ্য ও গবেষণা বিয়ষক সম্পাদক মো. আমিনুল হক মোল্লা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক অর্ণব চৌধুরী, মিজানুর রহমান রনি, শামীম ইসতিয়াক জেম, মো. মহসিন ও রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।