সকল শিরোনাম

সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন


এ পাতার অন্যান্য সংবাদ

পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি এইচটি ইমামের নেতৃত্বে ইসিতে যাবেন আ’লীগের প্রতিনিধিদল গায়েবি মামলা প্রত্যাহারে প্রধানমন্ত্রীকে ফখরুলের চিঠি এসএসসির ফরম পূরণে বাড়তি ফি চাইলে দুদকে ফোন করুন ঐক্যফ্রন্ট-ইসির মিটিংয়ে উত্তপ্ত কথোপকথন! মঙ্গলবার সোহরাওয়ার্দীতে সমাবেশের অনুমতি পেল ঐক্যফ্রন্ট বিচারের ভার আপনাদের ওপর, ঐক্যফ্রন্টকে প্রধানমন্ত্রী

রাজনৈতিক দলগুলো ছাত্রদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে: এরশাদ

জাতীয় সংবাদ, সকল শিরোনাম | ২ ফাল্গুন ১৪২৪ | Wednesday, February 14, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রাজনৈতিক দলগুলো কমলময় ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে তুলে দেওয়া হচ্ছে অস্ত্র। ছাত্র বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী।

বুধবার দুপুরে জাতীয় ছাত্র সমাজ ভালবাসা দিবস উপলক্ষে বনানী চেয়ারম্যানের কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গেলে ছাত্রনেতাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হলে জনগণের মন জয় করতে হবে। আমি দেশের অনেক উন্নয়ন করেছি, তা নতুন প্রজন্মকে জানাতে হবে। আর এর দায়িত্ব নিতে হবে ছাত্রদের। শিক্ষাঙ্গণ একটি পবিত্র জায়গা। সেখানে যেনো কোনো রক্তপাত না ঘটে, তাই আমি ছাত্র রাজনীতি করার বিপক্ষে ছিলাম।

তিনি বলেন, রাজনৈতিক দলগুলো কমলময় ছাত্রদের নিজেদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তাদের হাতে তুলে দেয়া হচ্ছে অস্ত্র। ছাত্র বা ছাত্রনেতাদের বিপথগামী করার জন্য আমরা রাজনীতিবিদরাই দায়ী। তাই আমি সকল রাজনৈতিক দলের প্রতি আহবান জানাবো ছাত্রদের দেশ গড়ার সৎ পরামর্শ দেন এবং সুষ্ঠু রাজনীতির শিক্ষা গ্রহণে উৎসাহিত করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মো. আজম খান, উপদেষ্টা অ্যাডভোকেট. রেজাউল ইসলাম ভুইয়া, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, সহ-সভাপতি মোড়ল জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান বস্তু, তথ্য ও গবেষণা বিয়ষক সম্পাদক মো. আমিনুল হক মোল্লা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক অর্ণব চৌধুরী, মিজানুর রহমান রনি, শামীম ইসতিয়াক জেম, মো. মহসিন ও রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।