সকল শিরোনাম

সুষ্ঠু নির্বাচনে দেশ কি সক্ষম? অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন


এ পাতার অন্যান্য সংবাদ

অবৈধ পাকিং, চাঁদাবাজী আর ঘুষের মিশেল হরদম! প্রার্থী না হওয়ার কারণ জানালেন ড. কামাল ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না নির্বাচনে ৬ লাখ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে: সিইসি জাতীয় ঐক্যফ্রন্টকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ সংলাপে মানুষের প্রত্যাশা পূরণ হোক, এটিই চাই: কাদের তফসিল পেছানো হবে না: সিইসি সংলাপের শুরুতেই জাতীয় পার্টিকে ধন্যবাদ প্রধানমন্ত্রীর নির্বাচনে গুজব অপপ্রচার রোধই বড় চ্যালেঞ্জ বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে: সংলাপে প্রধানমন্ত্রী ৪ নভেম্বর তফসিলের ব্যাপারে সিদ্ধান্ত: সিইসি

আপিল করলে খালেদার সাজা বেড়ে ১০বছর হতে পারে: নৌমন্ত্রী

শীর্ষ সংবাদ, সকল শিরোনাম | ২৭ মাঘ ১৪২৪ | Friday, February 9, 2018

নিউজ-বাংলাদেশ, ঢাকা নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সামাজিক অবস্থান ও বয়স বিবেচনা করে তাঁকে ৫ বছরের সাজা হয়েছে। এ রায়ের বিরুদ্ধে তাঁর আইনজীবীরা হাইকোর্টে আপিল করলে সাজার মেয়াদ বেড়ে ১০ বছরও হতে পারে।

শুক্রবার সকালে মাদারীপুরে আচমত আলী খান স্টেডিয়ামে মিনি আর্টিফিশিয়াল টার্ফ-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি বলেন, দুর্নীতির অপরাধে নিম্ন আদালতের চেয়ে উচ্চ আদালতে আপিলের পরে সাজা বেশি হয়েছে এমন উদাহরণ দেশে অনেক রয়েছে।

শাজাহান খান বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে এই মামলাটি তত্ত্বাবধায়ক সরকারের আমলে হয়েছে। এই মামলায় বর্তমান সরকারের কোনো হাত নেই। আইন নিজস্ব গতিতে চলমান।

তিনি আরও বলেন, খালেদা জিয়া রাজনীতিতে ফাউল খেলেছে তাই তার পা ভেঙে গেছে। যা রাজনীতির ইতিহাসে এক প্রকার লজ্জা জনক ঘটনা।