সকল শিরোনাম

দূষিত বায়ুর দেশগুলোর মধ্যে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়! ৭ মার্চের জনসভা সফল করতে নানা উদ্যোগ আ.লীগের দেশে আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন এরশাদ আমার কর্মকান্ডে মানুষের ক্ষতি হলে অবসর নিব ডিসেম্বর নয়, এখনই পদত্যাগ করুন: অর্থমন্ত্রীকে বাবলু বিএনপি হচ্ছে রাজনীতির বিষবৃক্ষ, সংসদে তথ্যমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা মহাসড়কের মতো বেসামাল’: রিজভী অযত্ন অবহেলায় অরক্ষিত ডেমরার শহীদ মিনার `শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারও’ রাজনৈতিক দলগুলো ছাত্রদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে: এরশাদ খালেদা জিয়ার বিষয়ে কিছুই করার নেই: ইসি বিশ্ব ভালবাসা দিবসে যানবাহন চালকদের ফুলেল শুভেচ্ছা জানালো রামপুরা ট্রাফিক জোন ম্যাডামকে কোনো ডিভিশন দেওয়া হয়নি: মওদুদ ৩২ ধারা বাতিল না করলে তথ্যমন্ত্রী পদত্যাগ চান সাংবাদিক নেতারা খালেদা জিয়াকে একটি স্যাঁতসেঁতে ঘরে একা রাখা হয়েছে, এটা অমানবিক : ফখরুল ক্ষমতার অপব্যবহার হয়েছে, টাকা আত্মসাৎ হয়নি : ড. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির আন্দোলন ও পুলিশের অবস্থান ইতিবাচক : ড. বদিউল আলম মজুমদার যে কারণে বিএনপির আন্দোলনে তেজ নেই আসছে তৌহিদ এলাহীর ‘বইকাটা’ বিদেশি গণমাধ্যমগুলোতে ব্রিফ করছে বিএনপি রাজধানীর প্রবেশদ্বার ডেমরায় নিত্য যানজট : ট্রাফিকের নানা উদ্যোগ দেশে এখন বন্য আইন চলছে : মান্না একজন দন্ডপ্রাপ্ত ব্যাক্তিকে ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব দিয়েছে বিএনপি: কাদের আপিল করলে খালেদার সাজা বেড়ে ১০বছর হতে পারে: নৌমন্ত্রী


এ পাতার অন্যান্য সংবাদ

অস্ত্র ও জিহাদি বইসহ ৪ শিবিরকর্মী আটক তালাক দেয়ায় গৃহবধূর বিষপান রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার যখন রোবটের কাছে হারবে মানুষ! সৃজনশীল কাজে আগ্রহ বাড়ুক .রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ সাতক্ষীরা সদর আসনে আ’লীগের মনোয়ন লাভে এগিয়ে সাহেদ ডেমরায় ব্যায়াম ডটকমের জমকালো ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বেওয়ারিশ পরিচয়ে জঙ্গি মারজান ও সাদ্দামের দাফন রূপগঞ্জে বেতন-ভাতার দাবিতে এম,পি’র কাছে স্বারকলিপি দিলেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠিত বাংলাদেশ-ভারত সীমান্তে ৮০ ফুট দীর্ঘ সুড়ঙ্গ

অস্ত্র ও জিহাদি বইসহ ৪ শিবিরকর্মী আটক

দেশের খবর, সকল শিরোনাম, সকাল-বিকাল | ১৭ মাঘ ১৪২৪ | Tuesday, January 30, 2018

আটক

ফাইল ছবি

খুলনায় অস্ত্র ও জিহাদি বইসহ ৪ শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ক্যাম্পাস থেকে দুজনকে এবং অপর দুজনকে দৌলতপুরের ঋষিপাড়ায় একটি ছাত্রাবাস থেকে আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ১টি চাইনিজ কুড়াল, ২ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন কুয়েটের ইইই বিভাগের ৩য় বর্ষের ছাত্র আল-আমিন, কুয়েটের আইইএমের ৪র্থ বর্ষের ছাত্র মাহাদী হোসেন, সরকারি বিএল কলেজের ইসলামী ইতিহাস বিভাগের ৩য় বর্ষের ছাত্র মো. পারভেজ এবং একই কলেজের মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র নাজমুল সাকিব।

খানজাহান আলী থানা পুলিশের ওসি লিয়াকত আলী মঙ্গলবার সন্ধ্যায়  জানান, কুয়েট ক্যাম্পাস থেকে আল-আমিন ও মাহাদীকে আটক করা হয়। এ সময় তাদের কাছে জিহাদি বই পাওয়া যায়। পরে তাদের স্বীকারোক্তিতে দৌলতপুরের ঋষিপাড়ায় ১টি ছাত্রাবাসে অভিযান চালানো হয়। সেখান থেকে পারভেজ ও নাজমুলকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, গুলি ও বিপুল জিহাদি বই উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় খানজাহান আলী থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে ২টি মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।