সকল শিরোনাম

সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের


এ পাতার অন্যান্য সংবাদ

কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল বাপ্পী-মিমের প্রেম অনুরাগ প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার

শাহরুখের বাড়ি দখলে নিল সরকার

ছবি স্লাইড, পাঁচমিশালি, সকল শিরোনাম, সিনেমা ও বিনোদন | ১৭ মাঘ ১৪২৪ | Tuesday, January 30, 2018

---নিউজ বাংলাদেশ ডেস্ক: ভারতের মহারাষ্ট্রে খামারবাড়ি নিয়ে বেশ বিপাকে পড়েছেন বলিউডের সুপারস্টার কিং খান। মহারাষ্ট্রের আলিবাগে কিং খানের বিলাসবহুল ফার্ম হাউস নিয়ন্ত্রণে নিয়েছে সরকারের আয়কর দফতর। বেনামি সম্পত্তি আইনে ওই সম্পত্তিটি ‘অ্যাটাচ’ করা হয়েছে। খবর জিনিউজের।

গত ডিসেম্বর মাসে এ বিষয়ে শাহরুখকে নোটিশ পাঠিয়েছিল আয়কর দফতর। কিন্তু হঠাৎ কেন সেটির নিয়ন্ত্রণ নেয়া হলো তার বিস্তারিত জানা যায়নি। বেনামি সম্পত্তি আইন অনুযায়ী কোনও সম্পত্তিকে ৯০ দিন পর্যন্ত অ্যাটাচ করা যায়। ফলে আগামী ৩ মাসের জন্য শাহরুখের ওই সম্পত্তি আয়কর দফতরের হেফাজতেই থাকছে।

দৈনিক বিজনেস স্ট্যান্ডার্ড’র এক প্রতিবেদনে বলা হয়েছে, আলিবাগে শাহরুখের ওই খামারবাড়িটির আয়তন ১৯ হাজার ৯৬০ বর্গমিটার। বর্তমানে এটির বাজারমূল্য প্রায় ১৫ কোটি টাকা। বিলাসবহুল এই খামারবাড়িতে রয়েছে একটি সুইমিং পুল, হেলিপ্যাড।

আয়কর দফতরের অভিযোগ, কৃষিখামার তৈরির জন্য শাহরুখ খামারবাড়ির ওই জমিটি কিনেছিলেন। কিন্তু তার পরিবর্তে ওই জায়গায় একটি বিলাসবহুল রিসোর্ট বানিয়ে ফেলেছেন তিনি।

এদিকে বেনামি সম্পত্তি আইনে দোষী সাব্যস্ত হলে বড় বিপাকে পড়ে যেতে পারেন শাহরুখ। কারণ, সম্প্রতি বেনামি সম্পত্তি আইন সংশোধন করা হয়েছে। সংশোধিত আইন আনুযায়ী বেনামি সম্পত্তি আইনে দোষী সাব্যস্ত কোনও ব্যক্তির ৭ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে। পাশাপাশি ওই সম্পত্তির বর্তমান বাজার দরের ২৫ শতাংশ জরিমানাও হতে পারে।