সকল শিরোনাম

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে খালেদা জিয়াকে বাদ দিয়ে জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন সরকারের পক্ষ থেকে বিভিন্ন আশ্বাসের পরও চালের দাম কমছে না অস্বস্তিতে ক্রেতারা স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা আবারো বাড়ছে গ্যাসের দাম মুচলেকা দিলেই সময় পাবে বিজিএমইএ ৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর


এ পাতার অন্যান্য সংবাদ

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি খালেদা জিয়াকে বাদ দিয়ে জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা আবারো বাড়ছে গ্যাসের দাম ৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর বিভিন্ন কলাকৌশলে বেগম জিয়ার মুক্তিকে বিলম্বিত করা হচ্ছে : ফখরুল মুক্তিযোদ্ধা ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী আর নেই আন্তর্জাতিক কোনো আইন মানছে না মিয়ানমার, সতর্ক বিজিবি

ডেমরার ষ্টুডেন্ট এইড স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

জাতীয় সংবাদ, জেলার সংবাদ, সর্বশেষ সংবাদ | ১২ মাঘ ১৪২৪ | Thursday, January 25, 2018

---
নিউজ বাংলাদেশ ডটকম ঃ মুসা ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত রাজধানী ঢাকার ডেমরার ষ্টুডেন্ট এইড স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ (বৃহস্পতিবার) বিকালে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। স্কুলটির প্রতিষ্ঠাতা পরিচালক মশিউর রহমান মুসার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেমরা জোনের প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এ,কে,এম তছলিমউদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক, বিএনপি নেতা ও ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনিসুজ্জামান, আসাদুল্লাহ আসু, ৬৭ নং ওয়ার্ড কাউন্সিলন প্রার্থী সেলিম আহম্মেদ, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক জাহাঙ্গীর আলম হানিফ, সারুলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, ফারুক হোসেন, মনির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন স্কুলটির শিক্ষিকা সাদিয়া বেগম, রুমা আক্তার, মোনা আহমেদ, তানিয়া সুলতানা, সনিয়া বেগম, মিশু আক্তার, টুম্পা আক্তার, স্কুলের অন্যন্য শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা ও শিক্ষার্থীবৃন্দ।
প্রতিষ্ঠাতা পরিচালক মশিউর রহমান মুসা বলেন মাত্র ৩ বছরে এই শিক্ষা প্রতিষ্ঠানটিকে উন্নতমানের শিক্ষাপ্রতিষ্ঠানে আনতে পেরেছি। পিএসসিতে ৬ জনের মধ্যে শতভাগ পাশসহ ৪ জন জিপিএ-৫ পেয়েছে। সকলেন সহযোগিতা পেলে এ শিক্ষাপ্রতিষ্ঠানটি বাংলাদেশের একটি অন্যতম শিক্ষা-প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে পারব বলে আমার বিশ্বাস।

বিএনপি নেতা ও ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনিসুজ্জামান শিক্ষার গুরুত্বারোপ করে বলেন, একটি সুশৃঙ্খল জাতি গঠনে শিক্ষা বিকল্প নাই। স্কুলটিতে তার সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন আগামি নির্বাচনে আমি ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলে শিক্ষা খাত সহ এলাকার সকল স্তরে উন্নয়ন করতে আত্ব নিয়োগ করব।

৬৭ নং ওয়ার্ড কাউন্সিলন প্রার্থী সেলিম আহম্মেদ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। ষ্টুডেন্ট এইড স্কুলের শিক্ষার্থীদের ক্রীড়া নৈপূন্য ও সাংস্কৃতিক পারফরম্যন্স দেখে আমি মুগ্ধ। আমি নিশ্চিত এ স্কুলে লেখাপড়া করে ছেলেমেয়েরা মানুষের মত মানুষ হবে। তিনিও আসন্ন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।