সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল বাপ্পী-মিমের প্রেম অনুরাগ প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা

পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

ছবি স্লাইড, শীর্ষ সংবাদ, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৪ পৌষ ১৪২৪ | Sunday, January 7, 2018

পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

কনকনে ঠাণ্ডার মধ্যেও দাবানলের মত ছড়িয়ে পড়েছে মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে লেখা বই ফায়ার অ্যান্ড ফিউরি। সেখানে নাকি হোয়াইট হাউসের ভেতর ট্রাম্পের একাধিক কেচ্ছা কাহিনী ফলাও করে লিখেছেন লেখক মাইকেল উলফ। একটি প্রচ্ছেদে হোয়াইট হাউসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কার্যক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকী তাকে পাগল বলে উল্লেখ করা হয়েছে।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকে ট্রাম্পের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন ডেমোক্র্যাটরা। দিনভর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে তোলপাড় হয়েছে। ট্রাম্প সেই সব ব্যঙ্গ বিদ্রুপের মোক্ষম জবাব দিয়ে পাল্টা টুইটে সমালোচকদের বিঁধে লিখেছেন আমি ভীষণ ভাবে স্থিত মতি এবং জিনিয়াস।

একজন ব্যর্থ লেখক সস্তার জনপ্রিয়তা পেতে এসব কর্মকাণ্ড করছেন। তিনি আরও লিখেছেন, প্রেসিডেন্ট হওয়ার আগে সকলে আমাকে সফল ব্যবসায়ী বলে জানে। কাজেই আমার দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। দেশ চালাতেও আমি ততটাই পারদর্শী।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকেই সেটি যাতে বিক্রি না হয় তার জন্য যারপর নাই চেষ্টা করেছেন ট্রাম্পের আইনজীবী। কিন্তু চাহিদা এতটাই তুঙ্গে ছিল যে সেটি বন্ধ করা সম্ভব হয়ে ওঠেনি। বইটি প্রকাশের দিন থেকেই বেস্ট সেলারের তালিকায় চলে এসেছে।

বইটিতে লেখা হয়েছে, নিজের জয়কে বিশ্বাস করতে পারেননি ট্রাম্প। তার কাছে অনেকটা চমকের মতই ঘটেছিল ঘটনাটি। হোয়াইট হাউসের প্রশাসনের এক শীর্ষ কর্মকর্তার কথায় ডোনাল্ড ট্রাম্পের থেকে বোকা আর কেউ হতে পারেন না।

এক রাশিয়ান প্রতিনিধি দলের সাথে বিশেষ সাক্ষাৎ ট্রাম্প এবং তার ছেলে যে বোকাবোকা আচরণ করেছিলেন সেই ঘটনার উল্লেখ করা হয়েছে বইটিতে। এরকম একাধিক ঘটনা বইটিতে লেখা হয়েছে। আর চরম ঠাণ্ডার মধ্যেও হটকেকের মতো বিক্রি হয়েছে যাচ্ছে সেই বই।