সকল শিরোনাম

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি দেশে নির্বাচনী দামামা যন্ত্রণাদায়ক ইনজেকশন ছাড়াই নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস! সামরিক ব্যয়ে বিশ্বের শীর্ষ ১০ দেশ পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের হার্ট ভাল রাখে,ক্যান্সারের প্রবণতা কমায় অলিভ অয়েল রাজধানীতে ফানুস ওড়ানো নিষেধ বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত শীতে কাঁপছে দেশ চীনা সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুতির নির্দেশ বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার নির্বাচনের বছরটা কেমন যাবে? পারমাণবিক যুদ্ধ যেকোনো সময় : ধ্বংসযজ্ঞের সাক্ষী হবে বিশ্ব ‘মিস ইন্ডিয়া আসলে যৌনতা আর শরীর বিক্রির প্রতিযোগিতা’ ঢাকায় ভোট ২৫-২৬ ফেব্রুয়ারি যেমন দেখতে চাই ২০১৮ ফেরেশতা নই আবার অন্য কিছুও নই, আমি মানুষ-তারানা ইরানে সংঘর্ষে মৃতের সংখ্যা বাড়ছে ‘শত্রুদের’ দুষলেন খামেনি ৪৫ বছরে ২১ বার লোগো পরিবর্তন রূপালী ব্যাংকের স্থায়ী ক্যাম্পাসে যায়নি ৩৪ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাওনের মামলার তদন্ত করবেন গোয়েন্দারা ‘ভেতরে ক্ষত অনুভব করি’ ‘বিশ্ববিদ্যালয়ের মান ডিগ্রি কলেজের থেকেও দুর্বল’ বিনে পয়সায় জাপানে পড়ালেখার সুযোগ পুরুষদের ডায়াবেটিসের ১০ উপসর্গ


পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

ছবি স্লাইড, শীর্ষ সংবাদ, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৪ পৌষ ১৪২৪ | Sunday, January 7, 2018

পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

কনকনে ঠাণ্ডার মধ্যেও দাবানলের মত ছড়িয়ে পড়েছে মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে লেখা বই ফায়ার অ্যান্ড ফিউরি। সেখানে নাকি হোয়াইট হাউসের ভেতর ট্রাম্পের একাধিক কেচ্ছা কাহিনী ফলাও করে লিখেছেন লেখক মাইকেল উলফ। একটি প্রচ্ছেদে হোয়াইট হাউসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কার্যক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকী তাকে পাগল বলে উল্লেখ করা হয়েছে।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকে ট্রাম্পের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন ডেমোক্র্যাটরা। দিনভর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে তোলপাড় হয়েছে। ট্রাম্প সেই সব ব্যঙ্গ বিদ্রুপের মোক্ষম জবাব দিয়ে পাল্টা টুইটে সমালোচকদের বিঁধে লিখেছেন আমি ভীষণ ভাবে স্থিত মতি এবং জিনিয়াস।

একজন ব্যর্থ লেখক সস্তার জনপ্রিয়তা পেতে এসব কর্মকাণ্ড করছেন। তিনি আরও লিখেছেন, প্রেসিডেন্ট হওয়ার আগে সকলে আমাকে সফল ব্যবসায়ী বলে জানে। কাজেই আমার দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। দেশ চালাতেও আমি ততটাই পারদর্শী।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকেই সেটি যাতে বিক্রি না হয় তার জন্য যারপর নাই চেষ্টা করেছেন ট্রাম্পের আইনজীবী। কিন্তু চাহিদা এতটাই তুঙ্গে ছিল যে সেটি বন্ধ করা সম্ভব হয়ে ওঠেনি। বইটি প্রকাশের দিন থেকেই বেস্ট সেলারের তালিকায় চলে এসেছে।

বইটিতে লেখা হয়েছে, নিজের জয়কে বিশ্বাস করতে পারেননি ট্রাম্প। তার কাছে অনেকটা চমকের মতই ঘটেছিল ঘটনাটি। হোয়াইট হাউসের প্রশাসনের এক শীর্ষ কর্মকর্তার কথায় ডোনাল্ড ট্রাম্পের থেকে বোকা আর কেউ হতে পারেন না।

এক রাশিয়ান প্রতিনিধি দলের সাথে বিশেষ সাক্ষাৎ ট্রাম্প এবং তার ছেলে যে বোকাবোকা আচরণ করেছিলেন সেই ঘটনার উল্লেখ করা হয়েছে বইটিতে। এরকম একাধিক ঘটনা বইটিতে লেখা হয়েছে। আর চরম ঠাণ্ডার মধ্যেও হটকেকের মতো বিক্রি হয়েছে যাচ্ছে সেই বই।