সকল শিরোনাম

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে খালেদা জিয়াকে বাদ দিয়ে জাতীয় নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন সরকারের পক্ষ থেকে বিভিন্ন আশ্বাসের পরও চালের দাম কমছে না অস্বস্তিতে ক্রেতারা স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা আবারো বাড়ছে গ্যাসের দাম মুচলেকা দিলেই সময় পাবে বিজিএমইএ ৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর


এ পাতার অন্যান্য সংবাদ

৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি নারী ও শিশু নির্যাতন কমছে না কেন? উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষকে অন্তর্ভুক্ত করতে হবে : মেনন উন্নয়নের নামে নদী খাল ভরাট করা যাবে না: প্রধানমন্ত্রী এখনও ৩৫ হাজার কোটি টাকা ফেরৎ দেয়নি পাকিস্তান! উদ্বেগজনক হারে বাড়ছে আত্মহত্যা খালেদা জিয়ার বিকল্পে জোবাইদা রহমান, আ.লীগেও ভাগ বসাতে তৎপর বিভিন্ন কলাকৌশলে বেগম জিয়ার মুক্তিকে বিলম্বিত করা হচ্ছে : ফখরুল খালেদা জিয়া দেশনেত্রী থেকে দেশের মানুষের মা হয়েছেন : নজরুল ইসলাম

পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

ছবি স্লাইড, শীর্ষ সংবাদ, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৪ পৌষ ১৪২৪ | Sunday, January 7, 2018

পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের

কনকনে ঠাণ্ডার মধ্যেও দাবানলের মত ছড়িয়ে পড়েছে মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে লেখা বই ফায়ার অ্যান্ড ফিউরি। সেখানে নাকি হোয়াইট হাউসের ভেতর ট্রাম্পের একাধিক কেচ্ছা কাহিনী ফলাও করে লিখেছেন লেখক মাইকেল উলফ। একটি প্রচ্ছেদে হোয়াইট হাউসে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কার্যক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকী তাকে পাগল বলে উল্লেখ করা হয়েছে।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকে ট্রাম্পের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন ডেমোক্র্যাটরা। দিনভর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে তোলপাড় হয়েছে। ট্রাম্প সেই সব ব্যঙ্গ বিদ্রুপের মোক্ষম জবাব দিয়ে পাল্টা টুইটে সমালোচকদের বিঁধে লিখেছেন আমি ভীষণ ভাবে স্থিত মতি এবং জিনিয়াস।

একজন ব্যর্থ লেখক সস্তার জনপ্রিয়তা পেতে এসব কর্মকাণ্ড করছেন। তিনি আরও লিখেছেন, প্রেসিডেন্ট হওয়ার আগে সকলে আমাকে সফল ব্যবসায়ী বলে জানে। কাজেই আমার দক্ষতা নিয়ে কোনও প্রশ্ন নেই। দেশ চালাতেও আমি ততটাই পারদর্শী।

বইটি প্রকাশিত হওয়ার পর থেকেই সেটি যাতে বিক্রি না হয় তার জন্য যারপর নাই চেষ্টা করেছেন ট্রাম্পের আইনজীবী। কিন্তু চাহিদা এতটাই তুঙ্গে ছিল যে সেটি বন্ধ করা সম্ভব হয়ে ওঠেনি। বইটি প্রকাশের দিন থেকেই বেস্ট সেলারের তালিকায় চলে এসেছে।

বইটিতে লেখা হয়েছে, নিজের জয়কে বিশ্বাস করতে পারেননি ট্রাম্প। তার কাছে অনেকটা চমকের মতই ঘটেছিল ঘটনাটি। হোয়াইট হাউসের প্রশাসনের এক শীর্ষ কর্মকর্তার কথায় ডোনাল্ড ট্রাম্পের থেকে বোকা আর কেউ হতে পারেন না।

এক রাশিয়ান প্রতিনিধি দলের সাথে বিশেষ সাক্ষাৎ ট্রাম্প এবং তার ছেলে যে বোকাবোকা আচরণ করেছিলেন সেই ঘটনার উল্লেখ করা হয়েছে বইটিতে। এরকম একাধিক ঘটনা বইটিতে লেখা হয়েছে। আর চরম ঠাণ্ডার মধ্যেও হটকেকের মতো বিক্রি হয়েছে যাচ্ছে সেই বই।