সকল শিরোনাম

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি দেশে নির্বাচনী দামামা যন্ত্রণাদায়ক ইনজেকশন ছাড়াই নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস! সামরিক ব্যয়ে বিশ্বের শীর্ষ ১০ দেশ পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের হার্ট ভাল রাখে,ক্যান্সারের প্রবণতা কমায় অলিভ অয়েল রাজধানীতে ফানুস ওড়ানো নিষেধ বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত শীতে কাঁপছে দেশ চীনা সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুতির নির্দেশ বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার নির্বাচনের বছরটা কেমন যাবে? পারমাণবিক যুদ্ধ যেকোনো সময় : ধ্বংসযজ্ঞের সাক্ষী হবে বিশ্ব ‘মিস ইন্ডিয়া আসলে যৌনতা আর শরীর বিক্রির প্রতিযোগিতা’ ঢাকায় ভোট ২৫-২৬ ফেব্রুয়ারি যেমন দেখতে চাই ২০১৮ ফেরেশতা নই আবার অন্য কিছুও নই, আমি মানুষ-তারানা ইরানে সংঘর্ষে মৃতের সংখ্যা বাড়ছে ‘শত্রুদের’ দুষলেন খামেনি ৪৫ বছরে ২১ বার লোগো পরিবর্তন রূপালী ব্যাংকের স্থায়ী ক্যাম্পাসে যায়নি ৩৪ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাওনের মামলার তদন্ত করবেন গোয়েন্দারা ‘ভেতরে ক্ষত অনুভব করি’ ‘বিশ্ববিদ্যালয়ের মান ডিগ্রি কলেজের থেকেও দুর্বল’ বিনে পয়সায় জাপানে পড়ালেখার সুযোগ পুরুষদের ডায়াবেটিসের ১০ উপসর্গ


১৪ বছরেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া!‌

সিনেমা ও বিনোদন | ২১ পৌষ ১৪২৪ | Thursday, January 4, 2018

১৪ বছরেই মা হয়েছিলেন ঐশ্বরিয়া!‌

‘আমার বয়স ২৯ বছর। দীর্ঘ ২৭ বছর ধরে আমি আমার মা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গ ছাড়া হয়ে আছি। আর না। এখন আমার মা আর স্বামী অভিষেকের সঙ্গে থাকে না। একা থাকে। আমি চাই অন্ধ্র প্রদেশের আমার সঙ্গে এসে উনি থাকুন। আমার আর একা থাকতে ভালো লাগে না।

এমন নানা আশ্চর্য কথা বলে ঐশ্বরিয়া রাইকে নিজের মা বলে দাবি করলেন অন্ধ্র প্রদেশের যুবক সঙ্গীত কুমার।

তার দাবি, ১৯৮৮ সালে, যখন ঐশ্বরিয়ার বয়স মাত্র ১৪ বছর তখন লন্ডনে টেস্ট টিউবের মাধ্যমে তার জন্ম দিয়েছিলেন। জন্মের পর থেকে ছোড়াভরমে দাদির কাছে বড় হয়েছেন তিনি। তার দাদির নাম বৃন্দ কৃষ্ণরাজ রাই।

সেই দাদি এই বছরেই মারা গিয়েছেন। আর নিজের কাকার নাম আদিত্য রাই বলেও দাবি করেছে যুবক।
এর পাশাপাশি, ঐশ্বরিয়ার বর্তমান সাংসারিক জীবন নিয়েও একাধিক কথা বলেছেন সঙ্গীত। তার দাবি, বর্তমানে অভিষেকের সঙ্গে আর থাকেন না ঐশ্বরিয়া। একা থাকেন।

স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় কষ্টে আছেন তিনি। তাই এখন সঙ্গীত ঐশ্বরিয়াকে নিজের কাছে এনে রাখতে চান। নিজের বাড়িতে। এতদিন মা ছাড়া থেকেছেন, আর থাকতে পারছেন না বলেও জানিয়েছেন।

যদিও, এই ঘটনার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। কারণ, এই বিষয়ে কোনও প্রমাণ দাখিল করতে পারেননি সঙ্গীত। এবং অভিষেক ঐশ্বরিয়ার দাম্পত্য নিয়েও যে কথা বলেছেন তিনি, সেটিও কতটা সত্যি, তাও বুঝিয়ে বলতে পারেননি তিনি।