সর্বশেষ সংবাদ: বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে

সকল শিরোনাম

দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি


সংকটে ফরাশগঞ্জ ও রহমতগঞ্জ

খেলাধুলা, ছবি স্লাইড | ২০ পৌষ ১৪২৪ | Wednesday, January 3, 2018

সংকটে ফরাশগঞ্জ ও রহমতগঞ্জটিম বিজেএমসির সঙ্গে গোলশূন্য ড্র করে রেলিগেশন অঞ্চলে গভীর সংকটে রহমতগঞ্জ। সংকটে পুরান ঢাকার আরেক ক্লাব ফরাশগঞ্জও। ২০ ম্যাচ শেষে দুই প্রতিবেশীর অর্জনও সমান ১৪ পয়েন্ট করে। ১২ দলের এ লিগে গোল গড়ে একাদশ স্থানে রহমতগঞ্জ, তলানিতে আছে ফরাশগঞ্জ।

পরবর্তী দুই রাউন্ডে রহমতগঞ্জ খেলবে যথাক্রমে শেখ রাসেল ও সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জ খেলবে ব্রাদার্স ও শেখ জামালের বিপক্ষে। দুই দলের কাজই কঠিন। রেলিগেশন এড়াতে হলে শেষ দুই ম্যাচে রহমতগঞ্জ ও ফরাশগঞ্জ জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে অন্যান্য দলের ফলাফলের দিকেও।

১৬ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ব্রাদার্স। মুক্তিযোদ্ধা ও আরামবাগ ক্রীড়া সংঘের সংগ্রহ সমান, ১৭ পয়েন্ট করে। গোল গড়ে আরামবাগ অষ্টম, মুক্তিযোদ্ধা নবম। ১৯ পয়েন্ট নিয়ে সপ্তম টিম বিজেএমসি। বিজেএমসি, আরামবাগ, মুক্তিযোদ্ধা ও ব্রাদার্স আপাতত কিছুটা স্বস্তিতে থাকলেও চার দলই পুরোপুরি নিরাপদ নয়। শেষদিকে বড় নাটকীয়তায় চার ক্লাবের যেকোনো একটিও রেলিগেশন খড়্গে কাটা পড়তে পারে।

গতকাল রাতের ম্যাচে শেখ রাসেলকে ২-১ গোলে হারিয়েছে সাইফ এসসি।