সকল শিরোনাম

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি দেশে নির্বাচনী দামামা যন্ত্রণাদায়ক ইনজেকশন ছাড়াই নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস! সামরিক ব্যয়ে বিশ্বের শীর্ষ ১০ দেশ পাগল নই যথেষ্ট সুস্থ, দাবি ট্রাম্পের হার্ট ভাল রাখে,ক্যান্সারের প্রবণতা কমায় অলিভ অয়েল রাজধানীতে ফানুস ওড়ানো নিষেধ বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত শীতে কাঁপছে দেশ চীনা সেনাবাহিনীকে যুদ্ধের জন্য প্রস্তুতির নির্দেশ বিটুমিনের মান : দ্বন্দ্বে জড়ালো সওজ ও ঠিকাদার নির্বাচনের বছরটা কেমন যাবে? পারমাণবিক যুদ্ধ যেকোনো সময় : ধ্বংসযজ্ঞের সাক্ষী হবে বিশ্ব ‘মিস ইন্ডিয়া আসলে যৌনতা আর শরীর বিক্রির প্রতিযোগিতা’ ঢাকায় ভোট ২৫-২৬ ফেব্রুয়ারি যেমন দেখতে চাই ২০১৮ ফেরেশতা নই আবার অন্য কিছুও নই, আমি মানুষ-তারানা ইরানে সংঘর্ষে মৃতের সংখ্যা বাড়ছে ‘শত্রুদের’ দুষলেন খামেনি ৪৫ বছরে ২১ বার লোগো পরিবর্তন রূপালী ব্যাংকের স্থায়ী ক্যাম্পাসে যায়নি ৩৪ বেসরকারি বিশ্ববিদ্যালয় শাওনের মামলার তদন্ত করবেন গোয়েন্দারা ‘ভেতরে ক্ষত অনুভব করি’ ‘বিশ্ববিদ্যালয়ের মান ডিগ্রি কলেজের থেকেও দুর্বল’ বিনে পয়সায় জাপানে পড়ালেখার সুযোগ পুরুষদের ডায়াবেটিসের ১০ উপসর্গ


সংকটে ফরাশগঞ্জ ও রহমতগঞ্জ

খেলাধুলা, ছবি স্লাইড | ২০ পৌষ ১৪২৪ | Wednesday, January 3, 2018

সংকটে ফরাশগঞ্জ ও রহমতগঞ্জটিম বিজেএমসির সঙ্গে গোলশূন্য ড্র করে রেলিগেশন অঞ্চলে গভীর সংকটে রহমতগঞ্জ। সংকটে পুরান ঢাকার আরেক ক্লাব ফরাশগঞ্জও। ২০ ম্যাচ শেষে দুই প্রতিবেশীর অর্জনও সমান ১৪ পয়েন্ট করে। ১২ দলের এ লিগে গোল গড়ে একাদশ স্থানে রহমতগঞ্জ, তলানিতে আছে ফরাশগঞ্জ।

পরবর্তী দুই রাউন্ডে রহমতগঞ্জ খেলবে যথাক্রমে শেখ রাসেল ও সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। ফরাশগঞ্জ খেলবে ব্রাদার্স ও শেখ জামালের বিপক্ষে। দুই দলের কাজই কঠিন। রেলিগেশন এড়াতে হলে শেষ দুই ম্যাচে রহমতগঞ্জ ও ফরাশগঞ্জ জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে অন্যান্য দলের ফলাফলের দিকেও।

১৬ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ব্রাদার্স। মুক্তিযোদ্ধা ও আরামবাগ ক্রীড়া সংঘের সংগ্রহ সমান, ১৭ পয়েন্ট করে। গোল গড়ে আরামবাগ অষ্টম, মুক্তিযোদ্ধা নবম। ১৯ পয়েন্ট নিয়ে সপ্তম টিম বিজেএমসি। বিজেএমসি, আরামবাগ, মুক্তিযোদ্ধা ও ব্রাদার্স আপাতত কিছুটা স্বস্তিতে থাকলেও চার দলই পুরোপুরি নিরাপদ নয়। শেষদিকে বড় নাটকীয়তায় চার ক্লাবের যেকোনো একটিও রেলিগেশন খড়্গে কাটা পড়তে পারে।

গতকাল রাতের ম্যাচে শেখ রাসেলকে ২-১ গোলে হারিয়েছে সাইফ এসসি।