সকল শিরোনাম

.রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত রোহিঙ্গা গণহত্যা বন্ধে আসিয়ানকে ভূমিকা নেওয়ার আহবান থমকে গেছে বিএনপি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে


এ পাতার অন্যান্য সংবাদ

স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত থমকে গেছে বিএনপি শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড

ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি

ছবি স্লাইড, শিক্ষা সাহিত্য, সকল শিরোনাম | ৬ কার্তিক ১৪২৪ | Saturday, October 21, 2017

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য হাবিবুর রহমান মোল্লা বলেছেন, আজকে শিক্ষিত যুবকরা নানা প্রলোভনে আসক্ত হচ্ছে। ধর্মের নামে একটি কুচক্রিমহল তাদের ভুলপথে পরিচালিত করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে মিলিত হয়ে ওইকুচক্রিমহলকে প্রতিরোধ করতে হবে। তিনি বলেন, নিজের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যায় পড়ুয়া ছেলে-মেয়েদেরকে বুঝাতে হবে কোনটি ভালো আর কোনটি মন্দ। তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে বাবা-মাকে এবং স্কুল-কলেজের শিক্ষকদের সর্বদায় সজাগ থাকতে হবে।

 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর ডেমরার কোনাপাড়া মুরগীর ফার্মমোড়ের সামসুল হক খান স্কুল এন্ড কলেজে নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল বলেন, আলোকিত মানুষ দেশপ্রেম, ধর্মীয় মূল্যবোধ, শৃঙ্খলা, শিষ্টাচার, শ্রমের মর্যাদা এবং বেকারত্বের অভিশাপ থেকে দেশকে মুক্ত করে  দেশকে উন্নতির পথ দেখাতে পারে। তিনি বলেন, সঠিকশিক্ষাই পারে দেশের সার্বিক উন্নয়ন, গণতন্ত্রকে সুসংহতকরণ, দারিদ্র্য বিমোচন এবং ভবিষ্যত প্রজন্মের সুখী-সমৃদ্ধ জীবনের নিশ্চয়তা দিতে।

 

তাই আজকে প্রত্যেককে শপথ নিতে হবে-গুরুজনকে সম্মান করবো, আগামী দিনে দেশ ও জাতিকে সঠিকপথে পরিচালিত করতে এখন থেকেই ভালোভাবে লেখা-পড়ার প্রতি মনোযোগি হবো। সমাজ  থেকে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকতে এবং প্রতিরোধ করার শপথ নিতে হবে।

 

সামসুল হক খান স্কুল এন্ড কলেজের সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামলের সভাপতিত্বে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সামসুল হক খান স্কুল এ- কলেজের অধ্যক্ষ ড.মাহবুবুর রহমান মোল্লা, সামসুল ইসলাম, ছাত্রনেতা কৌশিক আহমেদ জসিমসহ অন্যরা।