সকল শিরোনাম

দূষিত বায়ুর দেশগুলোর মধ্যে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়! ৭ মার্চের জনসভা সফল করতে নানা উদ্যোগ আ.লীগের দেশে আগাম নির্বাচনের সম্ভাবনা দেখছেন এরশাদ আমার কর্মকান্ডে মানুষের ক্ষতি হলে অবসর নিব ডিসেম্বর নয়, এখনই পদত্যাগ করুন: অর্থমন্ত্রীকে বাবলু বিএনপি হচ্ছে রাজনীতির বিষবৃক্ষ, সংসদে তথ্যমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা মহাসড়কের মতো বেসামাল’: রিজভী অযত্ন অবহেলায় অরক্ষিত ডেমরার শহীদ মিনার `শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারও’ রাজনৈতিক দলগুলো ছাত্রদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে: এরশাদ খালেদা জিয়ার বিষয়ে কিছুই করার নেই: ইসি বিশ্ব ভালবাসা দিবসে যানবাহন চালকদের ফুলেল শুভেচ্ছা জানালো রামপুরা ট্রাফিক জোন ম্যাডামকে কোনো ডিভিশন দেওয়া হয়নি: মওদুদ ৩২ ধারা বাতিল না করলে তথ্যমন্ত্রী পদত্যাগ চান সাংবাদিক নেতারা খালেদা জিয়াকে একটি স্যাঁতসেঁতে ঘরে একা রাখা হয়েছে, এটা অমানবিক : ফখরুল ক্ষমতার অপব্যবহার হয়েছে, টাকা আত্মসাৎ হয়নি : ড. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির আন্দোলন ও পুলিশের অবস্থান ইতিবাচক : ড. বদিউল আলম মজুমদার যে কারণে বিএনপির আন্দোলনে তেজ নেই আসছে তৌহিদ এলাহীর ‘বইকাটা’ বিদেশি গণমাধ্যমগুলোতে ব্রিফ করছে বিএনপি রাজধানীর প্রবেশদ্বার ডেমরায় নিত্য যানজট : ট্রাফিকের নানা উদ্যোগ দেশে এখন বন্য আইন চলছে : মান্না একজন দন্ডপ্রাপ্ত ব্যাক্তিকে ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব দিয়েছে বিএনপি: কাদের আপিল করলে খালেদার সাজা বেড়ে ১০বছর হতে পারে: নৌমন্ত্রী


এ পাতার অন্যান্য সংবাদ

দূষিত বায়ুর দেশগুলোর মধ্যে বাংলাদেশের অবস্থান দ্বিতীয়! অযত্ন অবহেলায় অরক্ষিত ডেমরার শহীদ মিনার `শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার উপায় নেই কারও’ বিশ্ব ভালবাসা দিবসে যানবাহন চালকদের ফুলেল শুভেচ্ছা জানালো রামপুরা ট্রাফিক জোন একজন দন্ডপ্রাপ্ত ব্যাক্তিকে ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব দিয়েছে বিএনপি: কাদের গ্যাস-বিদ্যুৎ সংকটে ব্যাহত টেক্সটাইল কারখানার উৎপাদন ‘ক্ষমতায় থাকলে সব মাফ আর বিরোধী দলে থাকলেই সব অপরাধ’ রূপগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শাহরুখের বাড়ি দখলে নিল সরকার পেঁয়াজের দাম বৃদ্ধির পেছনে সিন্ডিকেট ছিল না স্বপ্নবাজের স্বপ্ন… আয় থেকে জীবনের শিক্ষা আবারো শুভেচ্ছাদূত মিম সামরিক ব্যয়ে বিশ্বের শীর্ষ ১০ দেশ

ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি

ছবি স্লাইড, শিক্ষা সাহিত্য, সকল শিরোনাম | ৬ কার্তিক ১৪২৪ | Saturday, October 21, 2017

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য হাবিবুর রহমান মোল্লা বলেছেন, আজকে শিক্ষিত যুবকরা নানা প্রলোভনে আসক্ত হচ্ছে। ধর্মের নামে একটি কুচক্রিমহল তাদের ভুলপথে পরিচালিত করার ষড়যন্ত্রে মেতে উঠেছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে মিলিত হয়ে ওইকুচক্রিমহলকে প্রতিরোধ করতে হবে। তিনি বলেন, নিজের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যায় পড়ুয়া ছেলে-মেয়েদেরকে বুঝাতে হবে কোনটি ভালো আর কোনটি মন্দ। তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে বাবা-মাকে এবং স্কুল-কলেজের শিক্ষকদের সর্বদায় সজাগ থাকতে হবে।

 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর ডেমরার কোনাপাড়া মুরগীর ফার্মমোড়ের সামসুল হক খান স্কুল এন্ড কলেজে নবীণ বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল বলেন, আলোকিত মানুষ দেশপ্রেম, ধর্মীয় মূল্যবোধ, শৃঙ্খলা, শিষ্টাচার, শ্রমের মর্যাদা এবং বেকারত্বের অভিশাপ থেকে দেশকে মুক্ত করে  দেশকে উন্নতির পথ দেখাতে পারে। তিনি বলেন, সঠিকশিক্ষাই পারে দেশের সার্বিক উন্নয়ন, গণতন্ত্রকে সুসংহতকরণ, দারিদ্র্য বিমোচন এবং ভবিষ্যত প্রজন্মের সুখী-সমৃদ্ধ জীবনের নিশ্চয়তা দিতে।

 

তাই আজকে প্রত্যেককে শপথ নিতে হবে-গুরুজনকে সম্মান করবো, আগামী দিনে দেশ ও জাতিকে সঠিকপথে পরিচালিত করতে এখন থেকেই ভালোভাবে লেখা-পড়ার প্রতি মনোযোগি হবো। সমাজ  থেকে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকতে এবং প্রতিরোধ করার শপথ নিতে হবে।

 

সামসুল হক খান স্কুল এন্ড কলেজের সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামলের সভাপতিত্বে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সামসুল হক খান স্কুল এ- কলেজের অধ্যক্ষ ড.মাহবুবুর রহমান মোল্লা, সামসুল ইসলাম, ছাত্রনেতা কৌশিক আহমেদ জসিমসহ অন্যরা।