সকল শিরোনাম

.রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত রোহিঙ্গা গণহত্যা বন্ধে আসিয়ানকে ভূমিকা নেওয়ার আহবান থমকে গেছে বিএনপি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে


এ পাতার অন্যান্য সংবাদ

স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু বনশ্রীতে ভাঙা সড়কে জলাবদ্ধতা : দুর্ভোগ রূপগঞ্জে বেতন-ভাতার দাবিতে এম,পি’র কাছে স্বারকলিপি দিলেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা জনসচেতনতা বৃদ্ধিতে রামপুরা ট্রাফিক জোনের নানা কর্মসূচী রূপগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত অপুকে মেনে না নেয়ার প্রশ্নই আসে না: শাকিব শাকিবকে বিয়ে করে অপু বিশ্বাস থেকে অপু ইসলাম টালিউডে মুক্তিযুদ্ধের ছবিতে সোহাবা সাবা স্বাধীনতা দিবসের টেলিফিল্ম ‘কালবেলা’ বৈশাখ নিয়ে আঁখির নতুন মিউজিক ভিডিও এখন পুরোদমেই অভিনয় করব

ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি”

পাঁচমিশালি, সকল শিরোনাম | ১৫ ভাদ্র ১৪২৪ | Wednesday, August 30, 2017

---মো. হারুন-অর-রশিদ: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাজারে আসছে জিএম রহমান রনি’র নতুন মিউজিক ভিডিও “কোরবানি”। গানটি লিখেছেন মীর মামুন হোসেন ও মিউজিক ভিডিও তৈরী করেছেন এ আর আকাশ । সুর ও সঙ্গীত আয়োজন করেছেন জিএম রহমান রনি । গানটিতে কন্ঠ দিয়েছেন সঙ্গীত পরিচালক নিজেই। গানের প্রথম কয়েকটি লাইন হলো- কোরবানি কোরবানি কোরবানি / আল্লাহর কাছে প্রিয় কোরবানি/ হিংসা বিবাদ ক্লেষ কালি দূর হয়ে সব যাক/ জবাই হোক মন পশুত্বের হিংস্র সব হাক ঢাক/ আনন্দে আজ উঠুক ভরে মনের আনি কানি।মিউজিক ভিডিওটি শূটিং হয়েছে রুপগঞ্জের কাঞ্চন ও ঢাকার আশপাশে মনোরম লোকেশনে। খুব শিগগিরি মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হবে বলে জানায় জিএম রহমান রনি।মিউজিক ভিডিওটি সম্পদনা করেছেন আপন দে।

গানটি নিয়ে জিএম রহমান রনি বলেন, গত রোজার ঈদে প্রকাশিত হয় আমার মিউজিক ভিডিও ”রোজা”। মিউজিক ভিডিওটি প্রকাশের পর তা শ্রোতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। আশা করছি আমার এই গানটি আগের গানের চেয়ে বেশি জনপ্রিয় হবে। এই গানটির লেখা ও সুর অসাধার ।

গানটি নিয়ে গানের লেখক শব্দ কৃষক মীর মামুন হোসেন  বলেন, আমার লেখা সব চেয়ে জনপ্রিয় একটি গান “কোরবানি” । জিএম রহমান রনি তার ভরাট কন্ঠ এবং সুরের যাদুতে কথা গুলো পূর্ণতা পেয়েছে। গানটির ভিডিও নির্মানে সহযোগিতা করেছেন গান প্রিয় মানুষ মোঃ কাসেম। কোরবানি ঈদকে ঘিরে “কোরবানি” শিরোনামের” ভিন্ন আমেজের আরাবিক ঘরনার গানটি শ্রোতাদের মনজয় করবে বলে আশা প্রকাশ করছেন জিএম রহমান রনি ।