সকল শিরোনাম

যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল লংগদুর ঘটনায় ৪০০ জনকে আসামি করে মামলা বাজেট : সরকার বস্ত্রশিল্পের জন্য ভাবুক ধর্ষকদের সাথে ওদের শাস্তিও যেন হয়? রাজধানীর তৃণমূল গোছাচ্ছে আ.লীগ প্রকল্পে প্রকল্পে সংঘর্ষ! বশ্বকবির ১৫৬ তম জন্মবার্ষিকী আজ ব্যাংকে জমে থাকা ৬১৪ কোটি টাকার লভ্যাংশ উধাও কিভাবে রাজনৈতিক নবজাতক থেকে ফ্রান্সের সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট হলেন ম্যাক্রোঁ ফ্রান্সের নতুন প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ বেওয়ারিশ পরিচয়ে জঙ্গি মারজান ও সাদ্দামের দাফন বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে আজমপুর ফুটওভার ব্রিজে শ্রমিকদের ভিড় বনশ্রীতে ভাঙা সড়কে জলাবদ্ধতা : দুর্ভোগ মৌসুমি ফলে ভয়াবহ ফরমালিন


এ পাতার অন্যান্য সংবাদ

যানজট : গতি নেই; আছে দুর্গতি! চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বাজেট : সরকার বস্ত্রশিল্পের জন্য ভাবুক রাজধানীর তৃণমূল গোছাচ্ছে আ.লীগ প্রকল্পে প্রকল্পে সংঘর্ষ! বশ্বকবির ১৫৬ তম জন্মবার্ষিকী আজ ব্যাংকে জমে থাকা ৬১৪ কোটি টাকার লভ্যাংশ উধাও কিভাবে রাজনৈতিক নবজাতক থেকে ফ্রান্সের সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট হলেন ম্যাক্রোঁ ফ্রান্সের নতুন প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে

রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ছবি স্লাইড, দেশের খবর, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৯ বৈশাখ ১৪২৪ | Tuesday, May 2, 2017

---
নিউজ-বাংলাদেশ, রূপগঞ্জ: কামরুল হাসান তুহিনকে সভাপতি , মোস্তাফিজুর রহমান শাহীনকে সাধারন সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সিনিয়ন সহ-সভাপতি , শামীম মাহবুবকে সহ-সভাপতি, কামরুল হাছান নয়নকে যুগ্ম সম্পাদক ও মোজাম্মেল হক মিলনকে সাংগঠনিক সম্পাদক করে  নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে কেন্দ্র থেকে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন রূপগঞ্জের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। এর আগে গত ৩০ মার্চ উপজেলার রূপসী এলাকায় সম্মেলন করে সভাপতি পদে কামরুল হাসান তুহিন ও সাধারন সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান শাহীনকে নির্বাচিত করা হয়।

এ ছাড়া উপজেলার ২টি পৌরসভা,৭টি ইউনিয়ন ও ১টি সাংগঠনিক ইউনিয়নের মধ্যে ১টি ইউনিয়ন ছাড়া যুবলীগের সকল কমিটি গঠন করা হয়েছে। তারাব পৌরসভায় সভাপতি পদে মোঃ মোশারফ হোসেন, সাধারন সম্পাদক পদে মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান মাসুম, যুগ্ম সম্পাদক  জাকারিয়া মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পদে সারোয়ার হোসেন রাসেলকে নির্বাচিত করা হয়েছে। কাঞ্চন পৌরসভায় সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক রবিউল আলম। মুড়াপাড়া ইউনিয়নে সভাপতি হামিদুল হক খোকন ও সাধারণ সম্পাদক শামীম হাছান। ভূলতা ইউনিয়নে সভাপতি মোঃ রশিদ ভূইয়াঁ ও সাধারন সম্পাদক মোঃ ইকবাল শিকদার। গোলাকান্দাইল ইউনিয়নে সভাপতি শফিকুল ইসলাম শফিক  ও সাধারণ সম্পাদক মোঃ আল আমিন আহম্মেদ। রুপগঞ্জ সদর ইউনিয়নে সভাপতি মুশফিকুর রহমান রিপন ও সাধারন সম্পাদক মো ঃ জাহিদ হাছান। কায়েতপাড়া ইউনিয়নে সভাপতি শফিকুর রহমান বাদল ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ভূইয়াঁ। দাউদপুর ইউনিয়নে সভাপতি মোঃ হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সাংগঠনিক ইউনিয়ন শেখ রাসেল নগরে সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে আবিদ হাছান চানঁ মিয়াকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, আওয়ামী রাজনীতীতে পরীক্ষীত রাজনীতীকদের উপজেলা যুবলীগের কমিটিতে স্থান দেয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে উপজেলা যুবলীগের এ কমিটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।