সকল শিরোনাম

আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত রোহিঙ্গা গণহত্যা বন্ধে আসিয়ানকে ভূমিকা নেওয়ার আহবান থমকে গেছে বিএনপি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের!


এ পাতার অন্যান্য সংবাদ

আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত থমকে গেছে বিএনপি শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন?

রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ছবি স্লাইড, দেশের খবর, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৯ বৈশাখ ১৪২৪ | Tuesday, May 2, 2017

---
নিউজ-বাংলাদেশ, রূপগঞ্জ: কামরুল হাসান তুহিনকে সভাপতি , মোস্তাফিজুর রহমান শাহীনকে সাধারন সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সিনিয়ন সহ-সভাপতি , শামীম মাহবুবকে সহ-সভাপতি, কামরুল হাছান নয়নকে যুগ্ম সম্পাদক ও মোজাম্মেল হক মিলনকে সাংগঠনিক সম্পাদক করে  নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে কেন্দ্র থেকে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন রূপগঞ্জের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। এর আগে গত ৩০ মার্চ উপজেলার রূপসী এলাকায় সম্মেলন করে সভাপতি পদে কামরুল হাসান তুহিন ও সাধারন সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান শাহীনকে নির্বাচিত করা হয়।

এ ছাড়া উপজেলার ২টি পৌরসভা,৭টি ইউনিয়ন ও ১টি সাংগঠনিক ইউনিয়নের মধ্যে ১টি ইউনিয়ন ছাড়া যুবলীগের সকল কমিটি গঠন করা হয়েছে। তারাব পৌরসভায় সভাপতি পদে মোঃ মোশারফ হোসেন, সাধারন সম্পাদক পদে মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান মাসুম, যুগ্ম সম্পাদক  জাকারিয়া মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পদে সারোয়ার হোসেন রাসেলকে নির্বাচিত করা হয়েছে। কাঞ্চন পৌরসভায় সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক রবিউল আলম। মুড়াপাড়া ইউনিয়নে সভাপতি হামিদুল হক খোকন ও সাধারণ সম্পাদক শামীম হাছান। ভূলতা ইউনিয়নে সভাপতি মোঃ রশিদ ভূইয়াঁ ও সাধারন সম্পাদক মোঃ ইকবাল শিকদার। গোলাকান্দাইল ইউনিয়নে সভাপতি শফিকুল ইসলাম শফিক  ও সাধারণ সম্পাদক মোঃ আল আমিন আহম্মেদ। রুপগঞ্জ সদর ইউনিয়নে সভাপতি মুশফিকুর রহমান রিপন ও সাধারন সম্পাদক মো ঃ জাহিদ হাছান। কায়েতপাড়া ইউনিয়নে সভাপতি শফিকুর রহমান বাদল ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ভূইয়াঁ। দাউদপুর ইউনিয়নে সভাপতি মোঃ হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সাংগঠনিক ইউনিয়ন শেখ রাসেল নগরে সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে আবিদ হাছান চানঁ মিয়াকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, আওয়ামী রাজনীতীতে পরীক্ষীত রাজনীতীকদের উপজেলা যুবলীগের কমিটিতে স্থান দেয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে উপজেলা যুবলীগের এ কমিটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।