সকল শিরোনাম

সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল


এ পাতার অন্যান্য সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে!

রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ছবি স্লাইড, দেশের খবর, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ১৯ বৈশাখ ১৪২৪ | Tuesday, May 2, 2017

---
নিউজ-বাংলাদেশ, রূপগঞ্জ: কামরুল হাসান তুহিনকে সভাপতি , মোস্তাফিজুর রহমান শাহীনকে সাধারন সম্পাদক, জাহাঙ্গীর আলমকে সিনিয়ন সহ-সভাপতি , শামীম মাহবুবকে সহ-সভাপতি, কামরুল হাছান নয়নকে যুগ্ম সম্পাদক ও মোজাম্মেল হক মিলনকে সাংগঠনিক সম্পাদক করে  নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে কেন্দ্র থেকে এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন রূপগঞ্জের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। এর আগে গত ৩০ মার্চ উপজেলার রূপসী এলাকায় সম্মেলন করে সভাপতি পদে কামরুল হাসান তুহিন ও সাধারন সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান শাহীনকে নির্বাচিত করা হয়।

এ ছাড়া উপজেলার ২টি পৌরসভা,৭টি ইউনিয়ন ও ১টি সাংগঠনিক ইউনিয়নের মধ্যে ১টি ইউনিয়ন ছাড়া যুবলীগের সকল কমিটি গঠন করা হয়েছে। তারাব পৌরসভায় সভাপতি পদে মোঃ মোশারফ হোসেন, সাধারন সম্পাদক পদে মোঃ আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান মাসুম, যুগ্ম সম্পাদক  জাকারিয়া মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পদে সারোয়ার হোসেন রাসেলকে নির্বাচিত করা হয়েছে। কাঞ্চন পৌরসভায় সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক রবিউল আলম। মুড়াপাড়া ইউনিয়নে সভাপতি হামিদুল হক খোকন ও সাধারণ সম্পাদক শামীম হাছান। ভূলতা ইউনিয়নে সভাপতি মোঃ রশিদ ভূইয়াঁ ও সাধারন সম্পাদক মোঃ ইকবাল শিকদার। গোলাকান্দাইল ইউনিয়নে সভাপতি শফিকুল ইসলাম শফিক  ও সাধারণ সম্পাদক মোঃ আল আমিন আহম্মেদ। রুপগঞ্জ সদর ইউনিয়নে সভাপতি মুশফিকুর রহমান রিপন ও সাধারন সম্পাদক মো ঃ জাহিদ হাছান। কায়েতপাড়া ইউনিয়নে সভাপতি শফিকুর রহমান বাদল ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ভূইয়াঁ। দাউদপুর ইউনিয়নে সভাপতি মোঃ হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সাংগঠনিক ইউনিয়ন শেখ রাসেল নগরে সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে আবিদ হাছান চানঁ মিয়াকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে।

এ ব্যাপারে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, আওয়ামী রাজনীতীতে পরীক্ষীত রাজনীতীকদের উপজেলা যুবলীগের কমিটিতে স্থান দেয়া হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে উপজেলা যুবলীগের এ কমিটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।