সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা রাজধানীতে অবৈধভাবে পানি ব্যবসার বিরুদ্ধে র‌্যাবের অভিযান জরিমানা স্থগিত, জামিন শুনানি রোববার কক্সবাজারে ৩৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার ডেমরায় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ

ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্নহত্যা

| ৬ বৈশাখ ১৪২৪ | Wednesday, April 19, 2017

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে চম্পা (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। এ বিষয়ে মৃতের মা সেলিনা বেগম সোমবার দুপুরে ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।  রোববার দিনগত রাতে ডেমরার পূর্ব বক্সনগর কবির মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। চম্পা ওই ভাড়াটিয়া ও বরিশালের বাকেরগঞ্জ থানার পূর্ব মহেশপুর গ্রামের মৃত লেহাজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. হাবীব তালুকদারের স্ত্রী।
মৃতের মায়ের বরাত দিয়ে ডেমরা থানা পুলিশ জানায়, গোপলগঞ্জের মোকসুদপুর থানার গোপালপুর গ্রামের ইকরাম কাজীর মেয়ে চম্পার সঙ্গে গত ২ বছর আগে  বিয়ে হয় হাবীবের। সুমাইয়া আক্তার নামে তাদের সংসারে ১ বছর বয়সী একটি সন্তান রয়েছে। রোববার বিকালে সুমাইয়া খেলার ছলে অতিরিক্ত দুষ্টামি করলে রাগান্বিত হয়ে চম্পা তার গালে চর মারে। পরে সন্ধায় তার স্বামী বাসায় ফিরে এ বিষয়ে চম্পার সঙ্গে রাগারাগি করেন।  বাকবিতন্ডার এক পর্যায়ে হাবীব ঘর থেকে বেরিয়ে গেলে চম্পা তার মেয়েকে বাইরে রেখে ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। এদিকে প্রতিবেশীরা চম্পার ঘরের দরজা বন্ধ দেখে এবং  তার মেয়েকে বাইরে একা পেয়ে ডাকডাকি করে ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ফেলেন। এ সময় তাকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশীরা স্থানীয় মেম্বার আব্দুল মালেককে খবর দিলে তিনি পুলিশে খবর দেন। রাতে থানা পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর মিডফোর্ট হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশ আরও জানায়, মৃত চম্পা ছোটকাল থেকেই রাগী স্বভাবের ছিল। তুচ্ছ ঘটনা নিয়ে প্রায়ই সে সংসারে কলহ তৈরী করত বলেও সেলিনা বেগম জানায়। চম্পার  বাবা-মা পুরান ঢাকার চকবাজারের ইসলামবাগ এলাকায় ভাড়া থাকেন।