সকল শিরোনাম

সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল


এ পাতার অন্যান্য সংবাদ

সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে আজমপুর ফুটওভার ব্রিজে শ্রমিকদের ভিড় বনশ্রীতে ভাঙা সড়কে জলাবদ্ধতা : দুর্ভোগ জনসচেতনতা বৃদ্ধিতে রামপুরা ট্রাফিক জোনের নানা কর্মসূচী ট্রাফিক আইন প্রয়োগে জনদূর্ভোগ সৃষ্টি করা যাবে না: ডিএমপি কমিশনার ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্নহত্যা কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে ধর্ষণ জোটের বৈঠক ডেকেছেন খালেদা জিয়া জনসেবা ও সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় টানা ১১ বার শ্রেষ্ঠ রামপুরা ট্রাফিক জোন ব্যারিস্টার রফিকুল হাসপাতালে নদী দূষণ: অস্তিত্ব সঙ্কটে ঢাকার পরিবেশ

ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্নহত্যা

| ৬ বৈশাখ ১৪২৪ | Wednesday, April 19, 2017

---নিউজ-বাংলাদেশ, ডেমরা: ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে চম্পা (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। এ বিষয়ে মৃতের মা সেলিনা বেগম সোমবার দুপুরে ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।  রোববার দিনগত রাতে ডেমরার পূর্ব বক্সনগর কবির মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। চম্পা ওই ভাড়াটিয়া ও বরিশালের বাকেরগঞ্জ থানার পূর্ব মহেশপুর গ্রামের মৃত লেহাজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. হাবীব তালুকদারের স্ত্রী।
মৃতের মায়ের বরাত দিয়ে ডেমরা থানা পুলিশ জানায়, গোপলগঞ্জের মোকসুদপুর থানার গোপালপুর গ্রামের ইকরাম কাজীর মেয়ে চম্পার সঙ্গে গত ২ বছর আগে  বিয়ে হয় হাবীবের। সুমাইয়া আক্তার নামে তাদের সংসারে ১ বছর বয়সী একটি সন্তান রয়েছে। রোববার বিকালে সুমাইয়া খেলার ছলে অতিরিক্ত দুষ্টামি করলে রাগান্বিত হয়ে চম্পা তার গালে চর মারে। পরে সন্ধায় তার স্বামী বাসায় ফিরে এ বিষয়ে চম্পার সঙ্গে রাগারাগি করেন।  বাকবিতন্ডার এক পর্যায়ে হাবীব ঘর থেকে বেরিয়ে গেলে চম্পা তার মেয়েকে বাইরে রেখে ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। এদিকে প্রতিবেশীরা চম্পার ঘরের দরজা বন্ধ দেখে এবং  তার মেয়েকে বাইরে একা পেয়ে ডাকডাকি করে ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ফেলেন। এ সময় তাকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশীরা স্থানীয় মেম্বার আব্দুল মালেককে খবর দিলে তিনি পুলিশে খবর দেন। রাতে থানা পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর মিডফোর্ট হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশ আরও জানায়, মৃত চম্পা ছোটকাল থেকেই রাগী স্বভাবের ছিল। তুচ্ছ ঘটনা নিয়ে প্রায়ই সে সংসারে কলহ তৈরী করত বলেও সেলিনা বেগম জানায়। চম্পার  বাবা-মা পুরান ঢাকার চকবাজারের ইসলামবাগ এলাকায় ভাড়া থাকেন।