সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


এ পাতার অন্যান্য সংবাদ

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল ১৫ ও ১৬ এপ্রিল ঢাকায় বিপিও সামিট স্বাধীনতার ইতিহাস নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে মাতুয়াইলে আলোচনা সভা রাজধানীতে অবৈধভাবে পানি ব্যবসার বিরুদ্ধে র‌্যাবের অভিযান জরিমানা স্থগিত, জামিন শুনানি রোববার কক্সবাজারে ৩৪ কোটি টাকার ইয়াবা উদ্ধার ডেমরায় ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ

কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সকল শিরোনাম | ২৮ চৈত্র ১৪২৩ | Tuesday, April 11, 2017

নিউজ বাংলাদেশ, কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে আগানগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদ হোসেন গাজীকে (৪০) কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

 

সোমবার দিনগত রাত ৩টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন।

স্থানীয়রা জানান, ছুরিকাহত অবস্থায় যুবলীগ নেতা গাজী সোমবার রাত ৩টার দিকে দৌড়ে এসে আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি’র বাড়ির গেটে পড়ে যান।

তার কিছুটা দূরেই গাজীর নিজের বাড়ি। এসময় তার ডাক শুনে বাড়ির দারোয়ান ও প্রতিবেশীরা এসে ধরাধরি করে একটি ভ্যানে করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, গাজীর নাভীর নিচে ও বাম পাশে দুটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কোথায় তার উপর হামলা করা হয়েছে সেটা এখনো জানা যায়নি।

যেখানে গাজী পড়ে ছিল সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি, গাজী গাঁজার নেশায় আসক্ত ছিলেন। নেশা করে রাত-বিরাতে হাঁটাহাটি করতেন।

মঙ্গলবার সকালে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোবারক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী গাজীর প্রতিবেশী যুবক শাহিন বলেন, লোকজনের হইচই শুনে রাত ৩টার সময় বাসা থেকে বেরিয়ে চেয়ারম্যানের বাড়ির সামনের রাস্তায় আসি।

এসময় গাজী ভাইয়ের জ্ঞান ছিল। তার বাড়িতে খবর দেয়ার সঙ্গে সঙ্গে তাকে ধরাধরি করে একটি ভ্যানে করে হাসপাতালে পাঠাই।

জানা যায়, নাহিদ হোসেন গাজী যুবলীগের রাজনীতির পাশাপাশি রিকশা গ্যারেজের ব্যবসা করতেন। তার বাবার নাম হাজী মতিউর রহমান। আগানগর ইউনিয়নে তার বাড়ি। তিনি এক মেয়ে ও এক সন্তানের জনক ছিলেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম বলেন, নিহত গাজী আগানগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বের ঘাতকদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।