সকল শিরোনাম

সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল


এ পাতার অন্যান্য সংবাদ

সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে আজমপুর ফুটওভার ব্রিজে শ্রমিকদের ভিড় বনশ্রীতে ভাঙা সড়কে জলাবদ্ধতা : দুর্ভোগ জনসচেতনতা বৃদ্ধিতে রামপুরা ট্রাফিক জোনের নানা কর্মসূচী ট্রাফিক আইন প্রয়োগে জনদূর্ভোগ সৃষ্টি করা যাবে না: ডিএমপি কমিশনার ডেমরায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্নহত্যা কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা প্রেমিককে আটকে রেখে প্রেমিকাকে ধর্ষণ জোটের বৈঠক ডেকেছেন খালেদা জিয়া জনসেবা ও সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় টানা ১১ বার শ্রেষ্ঠ রামপুরা ট্রাফিক জোন ব্যারিস্টার রফিকুল হাসপাতালে নদী দূষণ: অস্তিত্ব সঙ্কটে ঢাকার পরিবেশ

কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

সকল শিরোনাম | ২৮ চৈত্র ১৪২৩ | Tuesday, April 11, 2017

নিউজ বাংলাদেশ, কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে আগানগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদ হোসেন গাজীকে (৪০) কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

 

সোমবার দিনগত রাত ৩টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন।

স্থানীয়রা জানান, ছুরিকাহত অবস্থায় যুবলীগ নেতা গাজী সোমবার রাত ৩টার দিকে দৌড়ে এসে আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি’র বাড়ির গেটে পড়ে যান।

তার কিছুটা দূরেই গাজীর নিজের বাড়ি। এসময় তার ডাক শুনে বাড়ির দারোয়ান ও প্রতিবেশীরা এসে ধরাধরি করে একটি ভ্যানে করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, গাজীর নাভীর নিচে ও বাম পাশে দুটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে কোথায় তার উপর হামলা করা হয়েছে সেটা এখনো জানা যায়নি।

যেখানে গাজী পড়ে ছিল সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি, গাজী গাঁজার নেশায় আসক্ত ছিলেন। নেশা করে রাত-বিরাতে হাঁটাহাটি করতেন।

মঙ্গলবার সকালে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোবারক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী গাজীর প্রতিবেশী যুবক শাহিন বলেন, লোকজনের হইচই শুনে রাত ৩টার সময় বাসা থেকে বেরিয়ে চেয়ারম্যানের বাড়ির সামনের রাস্তায় আসি।

এসময় গাজী ভাইয়ের জ্ঞান ছিল। তার বাড়িতে খবর দেয়ার সঙ্গে সঙ্গে তাকে ধরাধরি করে একটি ভ্যানে করে হাসপাতালে পাঠাই।

জানা যায়, নাহিদ হোসেন গাজী যুবলীগের রাজনীতির পাশাপাশি রিকশা গ্যারেজের ব্যবসা করতেন। তার বাবার নাম হাজী মতিউর রহমান। আগানগর ইউনিয়নে তার বাড়ি। তিনি এক মেয়ে ও এক সন্তানের জনক ছিলেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম বলেন, নিহত গাজী আগানগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বের ঘাতকদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।