সকল শিরোনাম

যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল লংগদুর ঘটনায় ৪০০ জনকে আসামি করে মামলা বাজেট : সরকার বস্ত্রশিল্পের জন্য ভাবুক ধর্ষকদের সাথে ওদের শাস্তিও যেন হয়? রাজধানীর তৃণমূল গোছাচ্ছে আ.লীগ প্রকল্পে প্রকল্পে সংঘর্ষ! বশ্বকবির ১৫৬ তম জন্মবার্ষিকী আজ ব্যাংকে জমে থাকা ৬১৪ কোটি টাকার লভ্যাংশ উধাও কিভাবে রাজনৈতিক নবজাতক থেকে ফ্রান্সের সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট হলেন ম্যাক্রোঁ ফ্রান্সের নতুন প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ বেওয়ারিশ পরিচয়ে জঙ্গি মারজান ও সাদ্দামের দাফন বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে আজমপুর ফুটওভার ব্রিজে শ্রমিকদের ভিড় বনশ্রীতে ভাঙা সড়কে জলাবদ্ধতা : দুর্ভোগ মৌসুমি ফলে ভয়াবহ ফরমালিন


এ পাতার অন্যান্য সংবাদ

যানজট : গতি নেই; আছে দুর্গতি! চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বাজেট : সরকার বস্ত্রশিল্পের জন্য ভাবুক রাজধানীর তৃণমূল গোছাচ্ছে আ.লীগ প্রকল্পে প্রকল্পে সংঘর্ষ! বশ্বকবির ১৫৬ তম জন্মবার্ষিকী আজ ব্যাংকে জমে থাকা ৬১৪ কোটি টাকার লভ্যাংশ উধাও কিভাবে রাজনৈতিক নবজাতক থেকে ফ্রান্সের সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট হলেন ম্যাক্রোঁ ফ্রান্সের নতুন প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ বজ্রপাতে প্রাণহানি ক্রমেই বাড়ছে

অপুকে মেনে না নেয়ার প্রশ্নই আসে না: শাকিব

ছবি স্লাইড, পাঁচমিশালি, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ২৮ চৈত্র ১৪২৩ | Tuesday, April 11, 2017

নিউজ বাংলাদেশ, ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু ইসলাম খানের (অপু বিশ্বাস) সঙ্গে সংসার-সন্তান নিয়ে সৃষ্ট বিতর্কের মধ্যেই অপুর সঙ্গে স্বাভাবিক সম্পর্ক রাখার কথা বলেছেন ঢালিউড কিং শাকিব খান।

 

বিভিন্ন গণমাধ্যমে ‘শাকিব অপুর দায়িত্ব নেবেন না’, ‘অপুর কাছে ফিরছেন শাকিব’ এ ধরনের সংবাদ প্রকাশের পর কিছুটা হতাশা প্রকাশ করেন শাকিব।

তিনি বলেন, ‘আমি কখনো বলিনি অপুকে আমি ত্যাগ করেছি। তাহলে তার কাছে ফেরার প্রশ্ন আসে কেন?  অপুকে মেনে না নেয়ার প্রশ্নই আসে না। আমি তো তাকে অস্বীকার করিনি।’

এ সময় শাকিব তার বক্তব্য সঠিকভাবে গণমাধ্যমে আসছে না বলেও দাবি করেন।

শাকিব খান আরও বলেন, ‘স্ত্রী যদি স্বামীর অবাধ্য হয়, তাহলে সংসারে সমস্যা সৃষ্টি হতেই পারে। গণমাধ্যমে অপু হুট করে আমাদের সংসার জীবন সম্পর্কে কথা বলার কারণে আমার মানসিক অবস্থা ভালো ছিল না। তবে আমি সব সমস্যা সমাধান করে স্ত্রী-সন্তান নিয়ে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করছি।’

এসময় ভবিষ্যতে স্ত্রী ও সন্তান নিয়ে সংসার জীবনে সুখী হওয়ার চেষ্টা করবেন বলে জানান শাকিব।

এর আগে সোমবার দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে সবার সামনে আসেন নায়িকা অপু ইসলাম। একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া লাইভ সাক্ষাৎকারে তিনি জানান, শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। সন্তান নিয়ে সুখে শান্তিতে থাকতে চান।

অপু বলেন, শাকিব প্রতিনিয়তই বাসায় এসে সন্তান দেখে যান। সন্তান নিয়ে আদরও করেন। টাকা-পয়সাও দেন।

অপু বিশ্বাস জানান, গুলশানে শাকিবের বাসায় ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি বিয়ের রেজিস্ট্রি করান। অপু বিশ্বাসের নাম হয় অপু ইসলাম খান।

অপু বলেন, গত ২৭ সেপ্টেম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি।

অপু জানান, বিয়ের বিষয়টি শাকিব খান গোপন রাখতে বলেছিলেন। তাছাড়া শাকিব খানের পরিবারের সবাই তাদের বিয়ের বিষয়টি জানেন।

সন্তান গর্ভে ধারণ করার পর থেকেই দেশের বাইরে ছিলেন অপু বিশ্বাস।

অপু জানান, একজন প্রযোজক তাদের বিয়ের সময় উপস্থিত ছিলেন।

সবার কাছে দোয়া চেয়েছেন অপু। একইসঙ্গে নিজের ছেলেকে মানুষের মতো মানুষ করতে চান অপু। তার ছেলের দ্বারা যেন কোনো মেয়ে প্রতারিত না হন সেভাবেই ছেলেকে মানুষ করতে চান নায়িকা।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে সিনেমায় জুটি হয়ে কাজ শুরু করেন শাকিব-অপু।