সকল শিরোনাম

.রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত রোহিঙ্গা গণহত্যা বন্ধে আসিয়ানকে ভূমিকা নেওয়ার আহবান থমকে গেছে বিএনপি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে


এ পাতার অন্যান্য সংবাদ

স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত থমকে গেছে বিএনপি শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড

শাকিবকে বিয়ে করে অপু বিশ্বাস থেকে অপু ইসলাম

ছবি স্লাইড, পাঁচমিশালি, সকল শিরোনাম, সিনেমা ও বিনোদন | ২৭ চৈত্র ১৪২৩ | Monday, April 10, 2017

আমি মা, সন্তান নিয়ে শান্তিতে বাঁচতে চাই
---নিউজ বাংলাদেশ, ঢাকা : দীর্ঘদিন আড়ালে থাকার পর সন্তান নিয়ে সবার সামনে এসেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া লাইভ সাক্ষাৎকারে তিনি জানান, শাকিবের সন্তানের মা হয়েছেন তিনি। সন্তান নিয়ে সুখে শান্তিতে থাকতে চান।

অপু বলেন, শাকিব প্রতিনিয়তই বাসায় এসে সন্তান দেখে যান। সন্তান নিয়ে আদরও করেন। টাকা-পয়সাও দেন।

অপু বিশ্বাস জানান, গুলশানে শাকিবের বাসায় ২০১০ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি বিয়ের রেজিস্ট্রি করান। অপু বিশ্বাসের নাম হয় অপু ইসলাম খান।

গত ২৭ সেপ্টম্বর ২০১৬ কলকাতার একটি ক্লিনিকে সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আব্রাহাম খান জয়। অপুর অনুরোধ সত্ত্বেও সন্তান জন্ম দেয়ার সময় শাকিব খান হাসপাতালে যাননি।

অপু জানান, বিয়ের বিষয়টি শাকিব খান গোপন রাখতে বলেছিলেন। তাছাড়া শাকিব খানের পরিবারের সবাই তাদের বিয়ের বিষয়টি জানেন।

অপু বিশ্বাস বলেন, আমি যখন অন্তঃসত্ত্বা তখন থেকে শাকিব আমাকে এরিয়ে চলে। এবং সব সময় আড়ালে থাকতে বলে। কিন্তু আমি শাকিবের ক্যারিয়ার যাতে নষ্ট না হয়, সেজন্য আমি সব সময় শাকিবের কথা মেনেছি। এসময় তিনি উপস্থাপিকার কাছে প্রশ্ন রেখে বলেন, আপনি তো একজন নারী সুতরাং আপনি বলেন, গর্ভকালীন সময়ে যাকে আমার পাশে পাওয়ার কথা তাকে আমি পাশে পাইনি। অনেক কষ্ট করে আমি এই সন্তানটিকে জন্ম দিয়েছি এবং লালন-পালন করেছি।

এ সময় অপুবিশ্বাস কষ্টের কথা মনে করে আবেগ আপ্লুত হয়ে উপস্থাপিকার সামনে কাঁদতে থাকে। উপস্থাপিকা তাকে বার বার শান্ত¡না দেওয়ার চেষ্টা করে এবং বলে আপনি ধৈর্য ধরুন, দর্শকদের সামনে আপনাকে অনেক কিছুই বলতে হবে।

সন্তান গর্ভে ধারণ করার পর থেকেই দেশের বাইরে ছিলেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে সিনেমায় জুটি হয়ে কাজ শুরু করেন শাকিব-অপু।