সর্বশেষ সংবাদ: বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি আগামী নির্বাচনে অংশ গ্রহন না করলে বিএনপি অস্থিত্ব সংকটে পড়বে

সকল শিরোনাম

দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার এমপি হতে শেষ চেষ্টায় মনোনয়ন প্রত্যাশীরা যারাই ক্ষমতায় আসে তারাই ক্ষমতার অপপ্রয়োগ করে: ড. কামাল রাজধানীর জলাবদ্ধতা নিরসনে ৫টি খাল খনন করবে ওয়াসা যৌন হয়রানি প্রতিরোধে খসড়া আইনের প্রস্তাব সিসি ক্যামেরার আওতায় রামপুরা ট্রাফিক জোন ঢাকা-৫ আসনে বিএনপি-আ’লীগে একাধিক প্রার্থী, সুবিধাজন অবস্থানে জাপা ফখরুলের বক্তব্যের ব্যাখ্যা দিলেন রিজভী কালবৈশাখীর কারণে রূপালী ব্যা‍ংকের লিখিত পরীক্ষা বাতিল খালেদাকে জেলে রেখে নির্বাচনের কথা ভাবতে পারে না বিএনপি


গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে উল্লাশ বয়ফ্রেন্ডের!

এক্সক্লুসিভ, ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ৫ চৈত্র ১৪২৩ | Sunday, March 19, 2017


প্রেমিকার শরীরের ওপর অজগর ছেড়ে দিয়ে প্রেমিকের কাণ্ড!

 

গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে দিয়ে বিষয়টি উপভোগ করছেন বয়ফ্রেন্ড। যেকোনো মুহূর্তে বিশাল অজগর গিলে ফেলতে পারে প্রেমিকাকে। তিনি ভয়ে চিৎকার করছেন। আর মনের আনন্দে সেই ছবি তুলছে বয়ফ্রেন্ড। ক্রমশ অজগর পেঁচিয়ে ধরছে মেয়েটিকে। নিছক আনন্দের কারণে প্রেমিকার জীবন বিপন্ন করতে নেমে পড়েছিল এক যুবক।

জানা যায়, ঘরে ঘুমিয়ে ছিলেন প্রেমিকা। ঘুরতে যাওয়ার জন্য বেশকিছুক্ষণ তাকে ডাকাডাকি করে প্রেমিক। ঘুম না ভাঙায় শেষপর্যন্ত বিপদ ডেকে নিয়ে আসে প্রেমিক।

দুটি অজগর নিয়ে এসে প্রেমিকার গায়ের ওপর ছেড়ে দেয়। এরপর শুরু করে ক্যামেরায় ছবি তোলা। ক্লান্ত থাকায় প্রেমিকার ঘুম চট করে ভাঙেনি। এদিকে দুটি অজগর ধীরে ধীরে পেঁচিয়ে ধরতে থাকে তাকে। একসময় ঘুম ভেঙে যায় প্রেমিকার। ততক্ষণে ফুলতে শুরু করেছে অজগর দুটো। গায়ের ওপর অজগর দেখে ভয়ে চিৎকার করতে থাকেন প্রেমিকা। দূরে দাঁড়িয়ে সেই ছবি তুলতে থাকে প্রেমিক। খাবার সামনে পেয়ে অজগর দুটো ক্রমশ পেঁচিয়ে ধরতে থাকে শিকারকে।

কোনোরকমে অজগরের কবল থেকে মুক্তি পান ওই মহিলা। বলা যায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। প্রেমিকের এই অদ্ভুত কাণ্ডে রীতিমতো বিরক্ত হন তিনি। আর প্রেমিক সেই ছবি ইন্টারনেটে শেয়ার করেছেন। লাখো দর্শক সেই দৃশ্য দেখেছেন। বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে।