সকল শিরোনাম

.রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই স্বপ্ন-সুখের সংসার করা হলোনা রিমুর : ডেমরায় প্ররোচনায় পড়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা ডেমরায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্রাচ বিতরণ শেখ হাসিনা বর্তমান বিশ্বের সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী শাসক ধর্মের নামে একটি কুচক্রিমহল শিক্ষিতযুবকদের ভুলপথে নেয়ার ষড়যন্ত্রে মেতে উঠেছে: হাবিবুর রহমান মোল্লা এমপি আল-রাফি হাসপাতালের উদ্যোগে চিকিৎসকদল রোহিঙ্গা ক্যাম্পে শুভ জন্মদিন প্রিয় নেত্রী শেখ হাসিনা -নূরুন্নবী চৌধুরী শাওন চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা: আদালতে স্বীকারোক্তি ইউরোপ থেকে অবৈধ বাংলাদেশিদের ফেরত আনতে চুক্তির খসড়া চূড়ান্ত রোহিঙ্গা গণহত্যা বন্ধে আসিয়ানকে ভূমিকা নেওয়ার আহবান থমকে গেছে বিএনপি ঈদে আসছে রনি’র মিউজিক ভিডিও “কোরবানি” সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে


এ পাতার অন্যান্য সংবাদ

‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে কিডনি ক্যান্সার প্রতিরোধ করবে টমেটো যে মুরগির পালক-রক্ত সবই কালো ফ্যাশনে স্বাধীনতার চেতনা কুলাঙ্গার সন্তানের বিরুদ্ধে আদালতের রায় গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে উল্লাশ বয়ফ্রেন্ডের! রায় ফাঁসের মামলা : হুম্মামের জামিন ‘সত্যিকারের মানুষ’ হয়ে ফিরছেন সেই হ্যাপি! বাসন্তী রঙের শাড়িতে…. রূপগঞ্জে প্রধান শিক্ষকের অপসারন ও শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধব ও ঝাড়ু মিছিল বন্ধের পথে পাটকল! শ্রমিক ঝুঁকছে গার্মেন্টস শিল্পে স্তব্ধ হলো মানবতা! নারী নির্যাতন বন্ধে সরকারের প্রতিশ্রুতি থাকতে হবে : সালমা আলী মাহি এখন লন্ডনে এক্সট্রা গ্লোয়িং ত্বক পেতে যা করবেন

গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে উল্লাশ বয়ফ্রেন্ডের!

এক্সক্লুসিভ, ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ৫ চৈত্র ১৪২৩ | Sunday, March 19, 2017


প্রেমিকার শরীরের ওপর অজগর ছেড়ে দিয়ে প্রেমিকের কাণ্ড!

 

গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে দিয়ে বিষয়টি উপভোগ করছেন বয়ফ্রেন্ড। যেকোনো মুহূর্তে বিশাল অজগর গিলে ফেলতে পারে প্রেমিকাকে। তিনি ভয়ে চিৎকার করছেন। আর মনের আনন্দে সেই ছবি তুলছে বয়ফ্রেন্ড। ক্রমশ অজগর পেঁচিয়ে ধরছে মেয়েটিকে। নিছক আনন্দের কারণে প্রেমিকার জীবন বিপন্ন করতে নেমে পড়েছিল এক যুবক।

জানা যায়, ঘরে ঘুমিয়ে ছিলেন প্রেমিকা। ঘুরতে যাওয়ার জন্য বেশকিছুক্ষণ তাকে ডাকাডাকি করে প্রেমিক। ঘুম না ভাঙায় শেষপর্যন্ত বিপদ ডেকে নিয়ে আসে প্রেমিক।

দুটি অজগর নিয়ে এসে প্রেমিকার গায়ের ওপর ছেড়ে দেয়। এরপর শুরু করে ক্যামেরায় ছবি তোলা। ক্লান্ত থাকায় প্রেমিকার ঘুম চট করে ভাঙেনি। এদিকে দুটি অজগর ধীরে ধীরে পেঁচিয়ে ধরতে থাকে তাকে। একসময় ঘুম ভেঙে যায় প্রেমিকার। ততক্ষণে ফুলতে শুরু করেছে অজগর দুটো। গায়ের ওপর অজগর দেখে ভয়ে চিৎকার করতে থাকেন প্রেমিকা। দূরে দাঁড়িয়ে সেই ছবি তুলতে থাকে প্রেমিক। খাবার সামনে পেয়ে অজগর দুটো ক্রমশ পেঁচিয়ে ধরতে থাকে শিকারকে।

কোনোরকমে অজগরের কবল থেকে মুক্তি পান ওই মহিলা। বলা যায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। প্রেমিকের এই অদ্ভুত কাণ্ডে রীতিমতো বিরক্ত হন তিনি। আর প্রেমিক সেই ছবি ইন্টারনেটে শেয়ার করেছেন। লাখো দর্শক সেই দৃশ্য দেখেছেন। বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে।