সকল শিরোনাম

এমপি হাবিবুর রহমান মোল্লার গণসংযোগ একনেকে ১৫টি প্রকল্পের অনুমোদন সিনহাকে আদালতের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে: আইনমন্ত্রী ‘বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না’ রূপগঞ্জে দুই শতাধিক গ্রাজুয়েটকে প্রশিক্ষন ডেমরায় মাদক,সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনাসভা ২৯ সেপ্টেম্বর কি হবে? সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল


গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে উল্লাশ বয়ফ্রেন্ডের!

এক্সক্লুসিভ, ছবি স্লাইড, সকল শিরোনাম, সর্বশেষ সংবাদ | ৫ চৈত্র ১৪২৩ | Sunday, March 19, 2017


প্রেমিকার শরীরের ওপর অজগর ছেড়ে দিয়ে প্রেমিকের কাণ্ড!

 

গার্লফ্রেন্ডের শরীরে অজগর ছেড়ে দিয়ে বিষয়টি উপভোগ করছেন বয়ফ্রেন্ড। যেকোনো মুহূর্তে বিশাল অজগর গিলে ফেলতে পারে প্রেমিকাকে। তিনি ভয়ে চিৎকার করছেন। আর মনের আনন্দে সেই ছবি তুলছে বয়ফ্রেন্ড। ক্রমশ অজগর পেঁচিয়ে ধরছে মেয়েটিকে। নিছক আনন্দের কারণে প্রেমিকার জীবন বিপন্ন করতে নেমে পড়েছিল এক যুবক।

জানা যায়, ঘরে ঘুমিয়ে ছিলেন প্রেমিকা। ঘুরতে যাওয়ার জন্য বেশকিছুক্ষণ তাকে ডাকাডাকি করে প্রেমিক। ঘুম না ভাঙায় শেষপর্যন্ত বিপদ ডেকে নিয়ে আসে প্রেমিক।

দুটি অজগর নিয়ে এসে প্রেমিকার গায়ের ওপর ছেড়ে দেয়। এরপর শুরু করে ক্যামেরায় ছবি তোলা। ক্লান্ত থাকায় প্রেমিকার ঘুম চট করে ভাঙেনি। এদিকে দুটি অজগর ধীরে ধীরে পেঁচিয়ে ধরতে থাকে তাকে। একসময় ঘুম ভেঙে যায় প্রেমিকার। ততক্ষণে ফুলতে শুরু করেছে অজগর দুটো। গায়ের ওপর অজগর দেখে ভয়ে চিৎকার করতে থাকেন প্রেমিকা। দূরে দাঁড়িয়ে সেই ছবি তুলতে থাকে প্রেমিক। খাবার সামনে পেয়ে অজগর দুটো ক্রমশ পেঁচিয়ে ধরতে থাকে শিকারকে।

কোনোরকমে অজগরের কবল থেকে মুক্তি পান ওই মহিলা। বলা যায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। প্রেমিকের এই অদ্ভুত কাণ্ডে রীতিমতো বিরক্ত হন তিনি। আর প্রেমিক সেই ছবি ইন্টারনেটে শেয়ার করেছেন। লাখো দর্শক সেই দৃশ্য দেখেছেন। বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে।