সকল শিরোনাম

সীতাকুণ্ডে অজ্ঞাত রোগে ৯ জনের মৃত্যু সরকার দেশের পরিবেশ ও মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে: রিজভী সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাস করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার ‌‘দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে’ দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… বাহ! ভালইতো… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! ‘ঈদ চাঁদাবাজি’ বন্ধ হউক চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! ব্যাংকিং খাতে অর্থমন্ত্রীর ‘পাপ কর’! ভোটের দিতে গিয়ে অর্থমন্ত্রী ভ্যাটের বাজেট দিয়ে ফেলেছেন : ইশতিয়াক রেজা হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে! শূকরের মাংসে ভ্যাট তুলে দিলেন অর্থমন্ত্রী: মানুষকে বোকা বানালেন বিদ্যুৎ ও জ্বালানি খাতে বরাদ্ধ বৃদ্ধি ভোক্তাদের সঙ্গে প্রহসন : ড. শামসুল


এ পাতার অন্যান্য সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছ ডায়াবেটিস নিয়ন্ত্রনে বাংলাদেশের বিজ্ঞানীর বিশ্ব অবাক করা আবিষ্কার দেশে আল্লাহর গজব পড়েছে: এরশাদ দুই নগরে নৌকা চাই… ঢাকায় প্রতি ১১ জনের একজন চিকুনগুনিয়ায় আক্রান্ত ‘গাড়ির চাপ দেখলেই মন্ত্রী-এমপিদের ধৈর্য মানে না’ বাংলাদেশকে সমর্থন দেবে থাইল্যান্ড ‘মুসলিমরা ডোনাট খায় না’ গুজবের নেপথ্যে পশ্চিমকে বাঁচান, আহ্বান ট্রাম্পের যানজট : গতি নেই; আছে দুর্গতি! চালের দাম নিয়ন্ত্রণে আসছে না কেন? ক্ষমতাওয়ালাদের পাহাড় : আর লাশগুলো আমাদের! প্রিয়াঙ্কার প্রেমে পড়েছেন ‘দ্য রক’ সবুজ খেলে শরীরে যা বদলে যাবে! হেফাজত এখন ‘গলার কাটা’ আ.লীগের, ভেতরে-বাইরে সমালোচনা বাড়ছে!

সেক্সসিম্বল রূপেই তনুশ্রী দত্ত

ছবি স্লাইড, সিনেমা ও বিনোদন | ২৬ ফাল্গুন ১৪২৩ | Friday, March 10, 2017

‘আশিক বানায়া আপনে’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেই তুমুল আলোচনায় আসেন তনুশ্রী দত্ত। এই ছবিতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে বিতর্কের মুখেও পড়েন তিনি। তবে থেমে যাননি। এরপর আরো অনেক ছবিতেই নিজের সেক্সসিম্বল রূপেই হাজির হন তিনি। এই ইমেজ থেকে আর বের হয়ে আসা হয়নি তনুশ্রীর। একের পর এক ছবিতে খোলামেলা রূপে হাজির হতে থাকেন তিনি। তবে সময়ের সঙ্গে সঙ্গে তার কাজ কমতে থাকে বলিউডে। এদিকে গত ছয় বছরেরও বেশি সময় ধরে বলিউডে অনুপস্থিত রয়েছেন তিনি। মধ্যে ফেরার কথা থাকলেও সেটা হয়নি। ২০১০ সালে সর্বশেষ ‘অ্যাপার্টমেন্ট- রেন্ট এট ইউর অন রিস্ক’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এরপর আর পাওয়া যায়নি তাকে। কোথায় হারিয়ে গেলেন সেটাও জানা যায়নি। তবে এতটা দীর্ঘ সময় পর সম্প্রতি খোঁজ মিলেছে তার। গত তিন বছর ধরে ভারতের বাইরেই থাকছেন তিনি। বিভিন্ন স্টেজ শোতে নাচার কাজকেই বেছে নিয়েছেন। সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমকে তনুশ্রী বলেন, আসলে আমিও যোগাযোগ করিনি কারো সঙ্গে এতদিন। আমারও তেমন কেউ খোঁজ নেয়নি। কিছুটা অভিমানও ছিল ইন্ডাস্ট্রির প্রতি। সে কারণেই নিজেকে ছবি থেকে গুটিয়ে নিয়েছি। স্টেজ শো করছি এখন। যেমন গত এক মাসে আমি চারটি দেশে শো করেছি টানা। এভাবে ভালোই কেটে যাচ্ছে সময়। তবে বলিউডে আর ফিরবো কিনা বলতে পারছি না।