সকল শিরোনাম

বইমেলায় পাঠক প্রিয়তা পেয়েছে ডা. বদরুল আলমের অদম্য রম্য রচনার বই ‘ এক্স ফাইলস’ উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা


এ পাতার অন্যান্য সংবাদ

ফেসবুকে প্রতারণার প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রীকে ব্লাক মেইলিংয়ের অভিযোগ পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রূপগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ডিগ্রী পরীক্ষায় ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজের ব্যাপক সাফল্য ডেমরার ষ্টুডেন্ট এইড স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রূপগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়ি দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় হত্যার হুমকি বাংলাদেশ আনসার-ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন আহমেদের সাথে পঞ্চায়েত কমিটির মত বিনিময় সভা .রূপগঞ্জে পিএসসি পরীক্ষায় অনিয়মের অন্ত:নেই রূপগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত রূপগঞ্জ থানার ওসিসহ ৮ কর্মকর্তা শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত রূপগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক ২ ভুমিদস্যু গ্রেফতার রূপগঞ্জে অধ্যক্ষের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বরখাস্ত: চাকুরি ফিরে পেতে স্ব-পরিবারের আতœহত্যার হুমকি শিক্ষিকার রূপগঞ্জে প্রধান শিক্ষকের অপসারন ও শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধব ও ঝাড়ু মিছিল

রূপগঞ্জে অধ্যক্ষের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বরখাস্ত: চাকুরি ফিরে পেতে স্ব-পরিবারের আতœহত্যার হুমকি শিক্ষিকার

জেলার সংবাদ, দেশের খবর, সকল শিরোনাম | ৬ কার্তিক ১৪২৩ | Friday, October 21, 2016

---রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার নবকিশলয় স্কুল অ্যান্ড গার্লস কলেজের অধ্যক্ষের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক শিক্ষিকাকে বরখাস্ত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ওই অধ্যক্ষের বিরুদ্ধে শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত ওই শিক্ষিকা। লম্পট অধ্যক্ষের বিচার দাবিতে ও চাকুরি ফিরে পেতে ওই শিক্ষিকাসহ স্ব-পরিবার আতœহত্যার হুমকি দিয়েছেন।
শিক্ষিকা আখতারুন্নেছা জানান, নবকিশলয় স্কুল অ্যান্ড গার্লস কলেজের সহকারী প্রধান। গত ২০০৩ সাল থেকে সুনামের সঙ্গে তিনি দায়িত্ব পালন করে আসছেন। উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ নজিবুর রহমান এক জন লম্পট প্রকৃতির লোক। দীর্ঘ দিন ধরে আখতারুন্নেছাকে কু-প্রস্তাব দিয়ে আসছে লম্পট নজিবুর রহমান। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলের বেতনসহ বিভিন্ন সুযোগ-সুবিধা বন্ধ করে দেয়। এসব বিষয় তিনি কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাকে জানান। এরপর আরো ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় মোবাইল ফোনে অশ্লীল ভাষায় কথাবার্তা ও স্কুল ছুটির পর হাত ধরে টানাহেচরা করে শ্লীলতাহানি করে। শুধু তাই নয়, কলেজ ছুটির পর একা অফিস কক্ষে থাকার জন্য নোটিশও প্রদান করে নজিবুর। কোন উপায় না দেখে নজিবুর রহমান অন্যায় ভাবে শিক্ষিকা আখতারুন্নেছাকে বরখাস্ত করেন। যা কোন ভাবেই গ্রহন যোগ্য নয়। এ বছরের ১৩ জানুয়ারী বিকেলে অফিস কক্ষে ডেকে নিয়ে আবারও শ্লীলতাহানির চেষ্টা করে। বিষয়টি কর্মচারী আনোয়ার হোসেনকে জানিয়ে আখতারুন্নেছা নিজ বাড়ি রাজধানীর দক্ষিণ রায়েরবাগে চলে যান।
এরপর ১৭ জানুয়ারী নজিবুর রহমানের বিরুদ্ধে কলেজের পরিচালনা কমিটির সভাপতিসহ শিক্ষা মন্ত্রী ও সকল শিক্ষা অধিদপ্তরে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর ক্ষিপ্ত হয়ে আবারো অপহরণ করে নিয়ে ইজ্জত নষ্ট করবে বলে হুমকি প্রদান করে।
গত ১৮ অক্টোবর বিকেলে বিশেষ প্রয়োজনে আখতারুন্নেছা কলেজে আসেন। আসার পর নজিবুর রহমান তাকে একটি কক্ষে বন্ধি করে ফেলেন। এক পর্যায়ে ওই দিনও শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় শিক্ষিকা আখতারুন্নেছা ধস্তাধস্তি করে পালিয়ে আসেন। শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করার পর লম্পট অধ্যক্ষের বিচার দাবি করেন এবং চাকুরি ফিরে না পেলে ওই শিক্ষিকাসহ স্ব-পরিবার আতœহত্যা করবেন বলে হুমকি দেন।
এদিকে, অধ্যক্ষ নজিবুর রহমানের অপসারণের দাবিতে জুতা-ঝাঁড়– মিছিল, মানববন্ধন কর্মসুচী, বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসুচী পালন করা হয়েছে। এ বিষয়ে অধ্যক্ষ নজিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।