সকল শিরোনাম

সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের


এ পাতার অন্যান্য সংবাদ

বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা উইন্ডোজ ১০ বাড়াবে ইন্টারনেট খরচ শতগুণ বেশি গতির ওয়াই-ফাই প্রযুক্তি ফেসবুক যেন টেক্সটবুক ভুলিয়ে না দেয়: পলক বিশ্বে ঝুঁকির মুখে ৯০ কোটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন সরাসরি মেসেজের সেবা আসছে টুইটারে মস্তিষ্ক সম্পর্কে শতাধিক নতুন তথ্য পেলেন বিজ্ঞানীরা হুমকির মুখে বাংলাদেশের সাইবার নিরাপত্তা সাইবার আক্রমণের ঝুঁকির তালিকায় শীর্ষে বাংলাদেশ সিম নিবন্ধন : প্রযুক্তিবিদ বনাম বিটিআরসি অ্যাপলের বিপক্ষেই অধিকাংশ মার্কিন মানুষের ভিড়ে কে ধর্ষক, জানতেন না তারানা হালিম ‘৬ মাসের জন্য স্কুল-কলেজে ফ্রি ইন্টারনেট সংযোগ দেওয়া হবে’ খেলনা ড্রোনও ঝুঁকির কারণ হতে পারে প্লুটোর বুকে ভেসে চলেছে বড় বড় বরফ পাহাড়!

সরাসরি মেসেজের সেবা আসছে টুইটারে

বিজ্ঞান প্রযুক্তি | ২৪ শ্রাবণ ১৪২৩ | Monday, August 8, 2016

 

 

সরাসরি মেসেজের সেবা আসছে টুইটারে

বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানের জন্য নতুন একটি ফিচার আনতে যাচ্ছে টুইটার। আপাতত ফিচারটি নিয়ে পরীক্ষানিরীক্ষা করছে ক্ষুদে ব্লগ লেখার সাইটটি।

 

ব্যবসায় প্রতিষ্ঠানের সাথে গ্রাহকদের টুইটের মাধ্যমে যোগাযোগ কমাতে এবং ‘ডিরেক্ট মেসেজ’-এর মাধ্যমে যোগাযোগে উৎসাহিত করতে নতুন ফিচারটি আনতে যাচ্ছে টুইটার।

 

টেকক্রাঞ্চের প্রতিবেদনে প্রকাশ, বিশ্বের নানা প্রান্তের বিভিন্ন নামী-বেনামী ব্যবসায় প্রতিষ্ঠান স্ব স্ব পণ্য বা সেবার প্রচার-প্রসার ও বিক্রি বৃদ্ধির জন্য গ্রাহকদের সাথে যোগাযোগে টুইটার ব্যবহার করে থাকে। এক্ষেত্রে গ্রাহকরা অনেক সময় টুইট করে নিজেদের অসন্তোষ প্রকাশ করেন, যা ওই প্রতিষ্ঠানের ভাবমূর্তির জন্য ক্ষতিকর। সেজন্যই টুইটের মাধ্যমে যোগাযোগ কমিয়ে ‘ডিরেক্ট মেসেজ’-এর মাধ্যমে যোগাযোগ বাড়াতে মেসেজের জন্য একটি বাটন চালু করতে চাইছে টুইটার কর্তৃপক্ষ।

 

সূত্রের খবর মতে, আপাতত টুইটারের মোবাইল অ্যাপে নতুন বাটনটি পরীক্ষামূলকভাবে যোগ করা হয়েছে। ফিচারটি যোগ করায় ব্যবসায় প্রতিষ্ঠানগুলোর টুইটার অ্যাকাউন্টগুলোর প্রোফাইলে সামান্য পরিবর্তন এসেছে। কারণ টুইট বাটনটির পাশেই জুড়ে দেয়া হয়েছে সরাসরি মেসেজ পাঠানোর বাটনটি।

 

আপাতত @অ্যাপলসাপোর্ট, @উইবার_সাপোর্ট, @বিটসসাপোর্ট, @এটিভিআইঅ্যাসিস্ট এর মতো নির্বাচিত বেশ কিছু টুইটার অ্যাকাউন্টে পরীক্ষামূলকভাবে নতুন বাটনটি চালু করা হয়েছে বলেও জানিয়েছে টেকক্রাঞ্চ।