সকল শিরোনাম

বইমেলায় পাঠক প্রিয়তা পেয়েছে ডা. বদরুল আলমের অদম্য রম্য রচনার বই ‘ এক্স ফাইলস’ উপ-সম্পাদকীয় ইসলামের দৃষ্টিতে ভালবাসা অর্থনীতিতে এগুচ্ছে দেশ; সভ্যতায় কেন পিছিয়ে? নাসর ক্ষেপণাস্ত্রের পরীক্ষা পাকিস্তানের শিগগিরই ছাত্রদলের নতুন কমিটি শুধু জিপিও-৫ নয়, সুনাগরিক হওয়াও জরুরি : শিক্ষামন্ত্রী বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ভালো হচ্ছে এবার বাড়ল ডালের দাম ঊনসত্তরের গণঅভ্যুত্থানের পাঁচ দশক ৩ জেলায় ২ কিশোরী ও ১ শিশু ধর্ষণের শিকার মিলল সেন আমলের রাজবাড়ি বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী যৌবন ধরে রাখবে যেসব খাবার কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল ফেসবুককে বিদায়ের কারণ জানালেন ন্যান্সি বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা হাঁস মুরগি মাছে বিষাক্ত পদার্থ সরকারি চাকরিতে প্রতিবন্ধী কোটা বহাল ৫ কোম্পানির পানি পানের উপযোগী নয়: বিএসটিআই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ছিল প্রজাতন্ত্রের দৃঢ় ভিত্তি ভয়ের সংস্কৃতিতে আড়ষ্ট সমাজ মাননীয় প্রধানমন্ত্রী কাছে দেশবাসীর ৩টি চাওয়া দুর্নীতির একি রীতি? নিবার্চন উপলক্ষ্যে র‌্যাবের নিরাপত্তা বলয়ে রূপগঞ্জ ঢাকা-৫ আসন : ডেমরায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সভা


বিয়ে নিয়ে যা বললেন পরীমনি

ইসলাম ও জীবন | ৩ শ্রাবণ ১৪২৩ | Monday, July 18, 2016

 

 

 

 

ঢাকাই চলচ্চিত্রে ব্যর্থ নায়িকার তকমা পাওয়া পরীমনির বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। চলতি বছরের শুরুর দিকে বিয়ে নিয়ে ব্যাপক আলোচনায় ছিলেন পরীমনি।

গত জানুয়ারিতে তার একাধিক বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ছিল সরব। এ নিয়ে অবশ্য ক্ষুব্ধ প্রতিক্রিয়াও জানিয়েছিলেন নায়িকা।

এর পর ১৪ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে হাতে আংটি পরা একটি ছবি পোস্ট করেন পরীমনি। পরে সাংবাদিকদের তিনি জানিয়েছিলেন তার বাগদান হয়ে গেছে। খুব শিগগিরই বিয়ে করবেন তিনি। বিস্তারিত সময় হলেই জানানো হবে।

কিন্তু বাগদানের সেই ছবি পোস্ট করার ৫ মাস পরেও আর বিস্তারিত জানা যায়নি। সম্প্রতি বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিয়ে নিয়ে নয়, এখন আমি কাজ নিয়ে ভাবছি। আমার ভাবনায় এখন শুধুই কাজ। বিয়ে নিয়ে ভাবতে গেলে অভিনয়টা ঠিকমতো করা হবে না।

বিয়ে নিয়ে আর কোনো কথা বলতে রাজি হননি পরীমনি।

পরীমনি বাগদানের ছবি দিলে কী হবে! তার সেই বাগদানের কথা কেউ বিশ্বাস করেনি। অনেকের দাবি ছিল, বিয়ের আলোচনার বিষয়টি থেকে সবার নজড় সরাতেই ওই কৌশল নিয়েছিলেন পরী।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি সকালে অনিক আব্রাহাম নামে একটি আইডি থেকে শেয়ার করা হয় পরীমনির কিছু ছবি। তিনি দাবি করেন, এই নায়িকা পরীই তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

ওই আইডি থেকে লেখা হয়, ‘আমার বন্ধু ইসমাইল আর তার স্ত্রী স্মৃতিমণি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি একসময় ভোলা সদরেই থাকত তার জামাইবাড়িতে। তারপর তার নেশা গেল অর্থ আর লোভ-লালসার দিকে। যার জন্য আমার সহজ-সরল বন্ধুকে ত্যাগ করতেও দ্বিধাবোধ করল না। যাই হোক, ছবিগুলো দেখে পুরনো দিনের কথা মনে পড়ে গেল। তাই সবার সঙ্গে একটু শেয়ার করলাম।’

অনিকের এই স্ট্যাটাসটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর কিছু অনলাইন পত্রিকা বিষয়টি নিয়ে খবর প্রকাশ করে। এরপর ওইদিন বিকালে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে পরীমনি ছবিগুলোর বিষয়ে খবর প্রকাশ করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে লিখেন, ‘সরি টু সে, ভাবখানা এমন যে আমার সেক্স ভিডিও পেয়ে গেছেন! আরে ভাই, এ রকম ছবি আমার হাজারজনের সঙ্গে আছে।

তার মানে এই নয় যে সেই হাজারজন আমার জামাই লাগে। আর কী এমন ছবিখানা পাইছেন যেইখানা নিয়া এত্তো লাফালাফি শুরু কইরা দিছেন? ছবিতে কি আমি বউ সেজে বাসরঘরে বসে আছি? না আমি নেংটা হয়ে দাঁড়িয়ে আছি? পরীমনি এই স্ট্যাটাস দেয়ায় অনেকেই স্ট্যাটাসের স্ক্রিনশট পোস্ট করে বিভিন্ন স্ট্যাটাস দিতে থাকে। যেখানে প্রায় সবাই এমন একজন শিল্পীর সামাজিক দায়বদ্ধতা জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন।