সকল শিরোনাম

ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু বাম জোটের নির্বাচন তফসিল প্রত্যাখ্যান সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে ইসির সাহসী পদক্ষেপ চাই: বি চৌধুরী খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু পবিত্র ঈদে মিলাদুন্নবী ২১ নভেম্বর কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ দাবি না মানলে নির্বাচন হতে দেয়া হবে না: রাজশাহীতে ফখরুল বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের যে বেটারা আমার গাড়ি ঘুরিয়ে দিয়েছে, আমি ওদের মাথা ঘুরিয়ে দেব: কাদের সিদ্দিকী এই তফসিলে ঐক্যফ্রন্ট নির্বাচনে যাবে না সচিব হলেন দুই কর্মকর্তা, ভারপ্রাপ্ত সচিব ৩ জন দুই-একদিনের মধ্যেই প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন: কাদের নির্বাচনে ৬ লাখ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে: সিইসি তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি টেকনাফে গোলাগুলিতে যুবক নিহত


এ পাতার অন্যান্য সংবাদ

ঢাকা-৫ আসন : ডেমরায় জাতীয় পার্টির গণসংযোগ ও কর্মিসভা ৬ দফা দাবি : ডেমরায় রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের জনসভা বদলে যাবে ৩০০ ফুট সড়ক অপরাধী শনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার বাড়ছে ঐক্যফ্রন্ট প্রস্তুতি নিচ্ছে, নির্বাচনে আসবে: কাদের পঞ্চগড় থেকে দেশের দীর্ঘতম রুটে ট্রেনচলাচল শুরু খেজুরের ভেতর ইয়াবা! ‘আমার বাড়ি ভোলা, পারলে কিছু কইরেন’ আ’লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু কোনো অপশক্তি ভর করুক তা কাম্য নয়: নাসিম তাবলিগের দুই গ্রুপের সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্র, আহত ১০ বঙ্গবন্ধু স্যাটেলাইট বুঝে পেল বাংলাদেশ শেখ হাসিনার মনোনয়ন ফরম কিনলেন ওবায়দুল কাদের নির্বাচনে ৬ লাখ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে: সিইসি তফসিল ৮ নভেম্বরই বহাল থাকুক: ইসিকে জাতীয় পার্টি

প্রথম ডেটে যাচ্ছেন?

ছবি স্লাইড, জীবন যেমন, সকল শিরোনাম | ২ শ্রাবণ ১৪২৩ | Sunday, July 17, 2016

Image

প্রিয় মানুষটির সাথে প্রথম দেখা করতে যাবেন। কোন পোশাকটি পড়বেন, কীভাবে সাজবেন কোথায় যাবেন সবকিছু আগে চিন্তা করে নিয়েছেন নিশ্চয়? প্রতিটি মেয়েই চায় প্রথম ডেটের দিনটিকে তাকে সবচেয়ে সুন্দর লাগুক। তাই সেদিনের সাজের প্রতি থাকে বাড়তি সর্তকতা। অতিরিক্ত সর্তক থাকতে গিয়ে কিছু ভুল করে থাকেন, যার তার সম্পূর্ণ সৌন্দর্য নষ্ট করে দেয়। প্রথম ডেটে মেকআপের কিছু দুর্দান্ত টিপস নিয়ে আজকের এই ফিচার।

১। সাধাসিধে স্নিগ্ধতা
খুব বেশি মেকআপ করা থেকে বিরত থাকুন। এমনকি চুলটা সাধারণভাবে বাঁধুন। যতটুকু সম্ভব সিম্পল থাকার চেষ্টা করুন। মনে রাখবেন ছেলেরা খুব বেশি মেকআপ আড়ম্বরপূর্ণ সাজ পছন্দ করে না।

২। মুখের দুর্গন্ধ দূর

মুখের দুর্গন্ধ নষ্ট করে দিতে পারে আপনাদের ডেটিং। ডেটে যাওয়ার আগে ভাল করে দাঁত ব্রাশ করে নিন। মাউথওয়াশ দিয়ে কুলকুচি করে নিতে পারেন। এতে মুখের দুর্গন্ধ দূর হয়ে যাবে।

৩। ফেসিয়াল না করা

ডেটের আগের দিন ফেসিয়াল করাবেন না। অনেক সময় ফেসিয়ালের পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে ত্বকে ব্রণ, র‍্যাশ দেখা দেয়। প্রথম ডেট নষ্ট করার জন্য একটি ব্রণই যথেষ্ট।

৪। নখ পরিষ্কার রাখুন

নখ ছোট হোক অথবা বড় তা পরিষ্কার রাখুন। পোশাকের রং এর সাথে মিলিয়ে নেইলপলিশ লাগাতে পারেন। আবার শুধু নেইল কালার নেইলপলিশও লাগিয়ে নিতে পারেন।

৫। ভিটামিন ই করবে জাদু

ডেটের আগের দিন রাতে আপনি ভিটামিন ই ম্যাসাজ করে লাগাতে পারেন। সারারাত এভাবে রাখুন। সকালে মুখ ধুয়ে ফেলুন। এটি ত্বকে আলাদা একটি গ্লো দিবে।

৬। সুগন্ধী ব্যবহারে সর্তকতা

হালকা মিষ্টি গন্ধযুক্র কোন সুগন্ধী ব্যবহার করুন। কড়া গন্ধযুক্ত সুগন্ধী ব্যবহার থেকে বিরত থাকুন।

৭। ঠোঁটের যত্ন

ডেটের আগের দিন ঠোঁট এক্সফলিয়েট করে রাখুন। তারপর তা ময়েশ্চারাইজ করুন। খুব গাঢ় রং এর লিপস্টিক ব্যবহার না করে। হালকা মিষ্টি কোন রং এর লিপস্টিক ব্যবহার করুন।

প্রথম ডেট ছেলে মেয়ে উভয়ের জন্য একটু বেশি স্পেশাল হয়ে থাকে। তাই এই দিনটির সাজের ক্ষেত্রে দিতে হয় বাড়তি যত্ন। নতুন কোন ফ্যাশন অথবা মেকআপ ব্যবহার করা থেকে বিরত থাকুন।