সকল শিরোনাম

সেবা খাতে ঘুষ-দুর্নীতি বন্ধ হবে কবে? কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আসামের তালিকা নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কোনো কারণ নেই: ভারতীয় হাইকমিশনার প্রধানমন্ত্রী বললে পদত্যাগ করব : নৌমন্ত্রী শিশুরা আমাদের চোখ-কান খুলে দিয়েছে : মনিরুল শিক্ষার্থীদের দাবি মেনে নিলেন প্রধানমন্ত্রী তারকারা রাস্তায় পুলিশের নামে মামলা দিতে সার্জেটকে বাধ্য করলো শিক্ষার্থীরা আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক দু:স্থদের মাঝে বিসিএস পুলিশ পরিবারের ঈদ বস্ত্র বিতরণ ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল সবার জন্য স্বাস্থ্য প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন  দ্রব্যমূল্য বাড়ার মাস কী রমজান! সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে লিখিত স্থগিতাদেশ পেলে গাজীপুর সিটি নির্বাচনের জন্য আপিল করা হবে : অ্যাটর্নি জেনারেল সৌহার্দ্যপূর্ণ আন্তঃবাহিনী সম্পর্ক বজায় রাখার আহবান আইজিপির গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী দলের নয়, কাজের লোককে ভোট দিন: ওবায়দুল কাদের খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের


এ পাতার অন্যান্য সংবাদ

কেন সাংবাদিক নির্যাতন? সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সর্বোচ্চ সাজা ৫ বছরের জেল রূপগঞ্জে গাজা ও ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার আন্দোলনও থামুক; সড়কও নিরাপদ হউক ৬ কারণে বিশ্বকাপ জিতবে ব্রাজিল বাপ্পী-মিমের প্রেম অনুরাগ প্রধানমন্ত্রীর কানাডা সফর ৬ জুন হাসান ইন্তিসার এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন ২৬ জুন বিজ্ঞানমনস্ক জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মানে শিক্ষকদের ভূমিকা শীর্ষক কর্মশালা নির্বাচনী মাঠে একঝাঁক তরুণ মনোনয়নপ্রত্যাশী খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়েও উদ্বেগজনক নির্বাচনী প্রচারণায় ঘুম নেই ঢাকা দক্ষিনের প্রার্থীদের ৥ সড়ক দুর্ঘটনা : মায়া কান্নায় কি লাভ? ডেমরায় ট্রাফিকের ঝটিকা অভিযান ও অপরূত কিশোরী উদ্ধার

প্রথম ডেটে যাচ্ছেন?

ছবি স্লাইড, জীবন যেমন, সকল শিরোনাম | ২ শ্রাবণ ১৪২৩ | Sunday, July 17, 2016

Image

প্রিয় মানুষটির সাথে প্রথম দেখা করতে যাবেন। কোন পোশাকটি পড়বেন, কীভাবে সাজবেন কোথায় যাবেন সবকিছু আগে চিন্তা করে নিয়েছেন নিশ্চয়? প্রতিটি মেয়েই চায় প্রথম ডেটের দিনটিকে তাকে সবচেয়ে সুন্দর লাগুক। তাই সেদিনের সাজের প্রতি থাকে বাড়তি সর্তকতা। অতিরিক্ত সর্তক থাকতে গিয়ে কিছু ভুল করে থাকেন, যার তার সম্পূর্ণ সৌন্দর্য নষ্ট করে দেয়। প্রথম ডেটে মেকআপের কিছু দুর্দান্ত টিপস নিয়ে আজকের এই ফিচার।

১। সাধাসিধে স্নিগ্ধতা
খুব বেশি মেকআপ করা থেকে বিরত থাকুন। এমনকি চুলটা সাধারণভাবে বাঁধুন। যতটুকু সম্ভব সিম্পল থাকার চেষ্টা করুন। মনে রাখবেন ছেলেরা খুব বেশি মেকআপ আড়ম্বরপূর্ণ সাজ পছন্দ করে না।

২। মুখের দুর্গন্ধ দূর

মুখের দুর্গন্ধ নষ্ট করে দিতে পারে আপনাদের ডেটিং। ডেটে যাওয়ার আগে ভাল করে দাঁত ব্রাশ করে নিন। মাউথওয়াশ দিয়ে কুলকুচি করে নিতে পারেন। এতে মুখের দুর্গন্ধ দূর হয়ে যাবে।

৩। ফেসিয়াল না করা

ডেটের আগের দিন ফেসিয়াল করাবেন না। অনেক সময় ফেসিয়ালের পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে ত্বকে ব্রণ, র‍্যাশ দেখা দেয়। প্রথম ডেট নষ্ট করার জন্য একটি ব্রণই যথেষ্ট।

৪। নখ পরিষ্কার রাখুন

নখ ছোট হোক অথবা বড় তা পরিষ্কার রাখুন। পোশাকের রং এর সাথে মিলিয়ে নেইলপলিশ লাগাতে পারেন। আবার শুধু নেইল কালার নেইলপলিশও লাগিয়ে নিতে পারেন।

৫। ভিটামিন ই করবে জাদু

ডেটের আগের দিন রাতে আপনি ভিটামিন ই ম্যাসাজ করে লাগাতে পারেন। সারারাত এভাবে রাখুন। সকালে মুখ ধুয়ে ফেলুন। এটি ত্বকে আলাদা একটি গ্লো দিবে।

৬। সুগন্ধী ব্যবহারে সর্তকতা

হালকা মিষ্টি গন্ধযুক্র কোন সুগন্ধী ব্যবহার করুন। কড়া গন্ধযুক্ত সুগন্ধী ব্যবহার থেকে বিরত থাকুন।

৭। ঠোঁটের যত্ন

ডেটের আগের দিন ঠোঁট এক্সফলিয়েট করে রাখুন। তারপর তা ময়েশ্চারাইজ করুন। খুব গাঢ় রং এর লিপস্টিক ব্যবহার না করে। হালকা মিষ্টি কোন রং এর লিপস্টিক ব্যবহার করুন।

প্রথম ডেট ছেলে মেয়ে উভয়ের জন্য একটু বেশি স্পেশাল হয়ে থাকে। তাই এই দিনটির সাজের ক্ষেত্রে দিতে হয় বাড়তি যত্ন। নতুন কোন ফ্যাশন অথবা মেকআপ ব্যবহার করা থেকে বিরত থাকুন।